লঞ্চের আগেই ফাঁস Samsung Galaxy S22 সিরিজের দাম

এই দাম মার্কিন যুক্তরাষ্ট্রের জন্য

Galaxy S21 সিরিজের একটি আপগ্রেড সংস্করণ হিসাবেই বাজারে পা রাখল S22 সিরিজ

স্যামসাং (Samsung) আগামী ৯ ফেব্রুয়ারি আয়োজিত গ্যালাক্সি আনপ্যাকড ২০২২ (Galaxy Unpacked 2022) ইভেন্টে Samsung Galaxy S22 ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজটি লঞ্চ করার জন্য শেষ মুহূর্তের প্রস্তুতি সেরে নিচ্ছে। লঞ্চ ইভেন্টে এই সিরিজে অন্তর্ভুক্ত Samsung Galaxy S22, Galaxy S22+ ও Galaxy S22 Ultra – এই তিনটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে বলে জানা গিয়েছে। এবার লঞ্চের আগেই ফাঁস হল ফোনের দাম।

মার্কিন যুক্তরাষ্ট্রে স্যামসাং গ্যালাক্সি এস ২২ বেস মডেলটির দাম ৮৯৯ ডলার (আনুমানিক ৬৭,১৮০ টাকা) থেকে শুরু হবে এবং প্লাস মডেলটির দাম শুরু হবে ১,০৯৯ ডলার (আনুমানিক ৮২,১২৫ টাকা) থেকে। আবার লাইনআপের টপ-এন্ড মডেল স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা -এর প্রারম্ভিক মূল্য হবে ১,২৯৯ ডলার (আনুমানিক ৯৭,০৭০ টাকা)। এই প্রসঙ্গে জানাই, সম্প্রতি টিপস্টার @TechInsiderBlog টুইট করে স্যামসাং গ্যালাক্সি এস ২২ সিরিজের মডেলগুলির এই একই দাম ফাঁস করেছেন।

সেক্ষেত্রে মার্কিন যুক্তরাষ্ট্রে Samsung Galaxy S22 বেস মডেলের দাম তার পূর্বসূরির তুলনায় প্রায় ১০০ ডলার (আনুমানিক ৭,৪৬৬ টাকা) বেশি হবে বলে জানা গেছে।প্রসঙ্গত, এই মুহূর্তে আমেরিকার বাজারে আসন্ন স্যামসাং ফোনগুলির প্রারম্ভিক মূল্যগুলিই শুধুমাত্র প্রকাশ্যে এসেছে, সবকটি ভ্যারিয়েন্টের দাম জানতে পারা যায়নি। তবে সম্প্রতি এই সিরিজের সমস্ত ভ্যারিয়েন্টের ইউরোপীয় ভ্যারিয়েন্টের মূল্যগুলি সামনে এসেছিল।

উল্লেখ্য, যদিও Samsung Galaxy S22 লাইনআপটি পূর্বসূরির তুলনায় বেশ কিছু গুরুত্বপূর্ণ আপগ্রেডের সঙ্গে আসবে, যার মধ্যে রয়েছে নতুন ডিজাইন, আরও ভালো স্পেসিফিকেশন, উন্নত ক্যামেরা সেন্সর এবং একাধিক নতুন ফিচার। তবুও বছরের সর্বাধিক বিক্রিত ডিভাইসগুলির মধ্যে অন্যতম হয়ে ওঠার ক্ষেত্রে আসন্ন ফোনগুলির মূল্য উল্লেখযোগ্য ভূমিকা পালন করবে। তুলনা করলে, মার্কিন যুক্তরাষ্ট্রে Apple iPhone 13 Mini-এর দাম ৬৯৯ ডলার (আনুমানিক ৫৩,২২০ টাকা) থেকে শুরু হয় এবং Google Pixel 6 ফোনটির প্রারম্ভিক দাম ৫৯৯ ডলার (আনুমানিক ৪৪,৭৫০ টাকা)।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Samsung galaxy s22 series price in us leaked

Next Story
এখন আরও বেশি সুরক্ষিত আপনার WhatsApp, এনেছে নয়া আপডেট