বড় খবর

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ: লঞ্চের আগেই অনলাইনে ফাঁস এই ফোনের ভিডিও

Samsung Galaxy Z Flip-এর ভিডিও ফাঁস হল সোশাল দুনিয়ায়। স্যামসাংয়ের এই ফোল্ডেবেল ডিভাইস লঞ্চ হওয়ার কথা ১১ ফেব্রুয়ারি। তার আগেই প্রকাশ্যে ফোনের ভিডিও।

Samsung Galaxy Z Flip
লঞ্চের আগেই অনলাইনে ফাঁস ভিডিও। ফোটো- বেন গেসকিনের টুইটার

গ্যালাক্সি এস২০ সিরিজের সঙ্গে ১১ ফেব্রুয়ারি সান ফ্রান্সিসকোতে পরবর্তী ফোল্ডেবেল স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে স্যামসাং, যার নাম Samsung Galaxy Z Flip. তবে তার আগেই অনলাইনে ফাঁস হয়ে গেল এই ডিভাইসের ভিডিও।

বেন গেসকিন টুইটারে একটি ছোট ভিডিও ক্লিপ শেয়ার করেছেন যেখানে Samsung Galaxy Z Flip মডেলটিই দেখা যাচ্ছে। স্যামসংয়ের পরবর্তী ফোল্ডেবল ডিভাইসের ছবিগুলিতে আমরা যা দেখেছি ফোনটি ঠিক তার মতোই দেখতে। ক্লিপে দেখা যাচ্ছে ফোনটি এক হাত দিয়ে খোলা এবং বন্ধ করা হচ্ছে। অনেকটা মোটোরোলার রেজার ২০১৯-এর মতো।

আরও পড়ুন, শাওমি থেকে স্যামসাং, ফেব্রুয়ারি মাসে লঞ্চ হচ্ছে এক গুচ্ছ ফোন

ফোনটি পুরো খোলা হলে, স্ক্রিনের মাঝখানে একটি পাঞ্চ-হোল দেখতে পাওয়া যাচ্ছে। যা স্যামসংয়ের ভাষায় ইনফিনিটি-ও ডিসপ্লে। ফোনের স্ক্রিনটি বেশ লম্বা এবং সম্ভবত অ্যাস্পেক্ট রেশিও ২২:৯। ডিভাইসটি ভাঁজ করা হলে ফোনের ডুয়াল-রিয়ার ক্যামেরাও দৃশ্যমান।

ফোনের পিছনে একটি কাট আউটও রয়েছে যা তারিখ এবং সময় দেখাবে, তবে বাকি জায়গাটা ফাঁকা রয়েছে। ফোনের অন্য পাশে কোনও কাট-আউট ছাড়াই সাদামাটা ডিজাইন রয়েছে। ফোনের বাইরে কোনও মেটালিক ফিনিস বা গ্লাস আছে কিনা তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে এটা ঠিক যে ছবির সঙ্গে ভিডিওয় দৃশ্যমান ফোনের একাধিক মিল রয়েছে।

Read the full story in English 

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Samsung galaxy z flip showed off in a leaked video

Next Story
দাম কমল ভোডাফোন রিচার্জ প্ল্যানের? জেনে নিন বিশদেvodafone india pays dues
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com