scorecardresearch

বড় খবর

অর্ধেক দামে পেয়ে যান সাধের Samsung Galaxy Z Fold 3 5G

এই স্মার্টফোনটি ফ্যান্টম ব্ল্যাক, ফ্যান্টম গ্রিন এবং ফ্যান্টম সিলভার – তিনটি রঙের বিকল্পে পাওয়া যাবে।

Samsung Galaxy Z Fold 3 5G মডেলের ওপর এই মুহুর্তে থাকছে ৭,০০০ টাকা ছাড়।

গত বছর লঞ্চ হওয়া ফোল্ডেবল স্মার্টফোন Samsung Galaxy Z Fold 3 5G (স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ৫জি) এবার পাওয়া যাচ্ছে আকর্ষণীয় দামে! Samsung-এর তরফ থেকে এই ফোনের ওপর থাকছে দুর্দান্ত অফার। এমনিতে এই ফোনের দাম ১,৪৯,৯৯৯ টাকা। তবে Samsung-এর অফারে, Galaxy Z Fold 3 5G স্মার্টফোনটি মাত্র ৫৯,৯৯৯ টাকায় কেনা যাবে।  আসলে এই মুহূর্তে ফোনটির দামের ওপর ১৫,০০০ টাকারও বেশি ছাড় দেওয়া হচ্ছে। এছাড়াও রয়েছে একাধিক ব্যাঙ্ক অফার। ক্যাশব্যাক অফার ইত্যাদি নানাবিধ সুবিধা। সব মিলিয়েই ফোনটি এখন অর্ধেক দামে কেনার সুযোগ থাকছে। জেনে নিন কীভাবে আপনি এই ফোন পাবেন অর্ধেক দামে।

Samsung Galaxy Z Fold 3 5G মডেলের ওপর এই মুহুর্তে থাকছে ৭,০০০ টাকা ছাড়। অন্যদিকে আপগ্রেড বোনাসের অধীনে মিলছে ১০,০০০ টাকার অতিরিক্ত ছাড়। এছাড়া আইসিআইসিআইআই, এসবিআই, এইচডিএফসি ব্যাংকের মাধ্যমে কেনাকাটায় বিশাল ছাড় উপভোগ করা যাবে। সঙ্গে থাকবে ক্যাশব্যাক অফার এবং এক্সচেঞ্জ অফারের একাধি অপশন। এই সমস্ত অফার একত্রিত করে বিশেষ ডিজাইনের ফোনটি আগ্রহীরা ৫৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। স্যামসাং ওয়েবসাইট, এক্সক্লুসিভ স্টোর এবং প্রধান রিটেল স্টোর এবং ই-কমার্স স্টোর থেকে এই ছাড় বা অফারগুলির সুবিধা উপভোগ করা যাবে। এই সময়ে, গ্রাহকরা মাত্র ১,৯৯৯ টাকায় ১১,৯৯৯ টাকা মূল্যের Galaxy Buds 2 কিনতে পারবেন।

দেখে নিন এই ফোনের নানান লেটেস্ট ফিচার-

Samsung Galaxy Z Fold 3 5G ফোনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.২ ইঞ্চি এইচডি+ ডায়নামিক AMOLED কভার ডিসপ্লে এবং ৭.৬ ইঞ্চি QXGA+ ডায়নামিক AMOLED প্রাইমারি ডিসপ্লে। ফোনটি Android 11 OS এবং ৬৪ বিট অক্টা কোর Snapdragon 888 প্রসেসরে কাজ করে, সঙ্গে রয়েছে ৪,৪০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ব্যাক কভার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে যেখানে ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড, ১২ মেগাপিক্সেল ডুয়াল পিক্সেল অটোফোকাস এবং ১২ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর দেখা যাবে। একইভাবে কভার ডিসপ্লেতে থাকবে ১০ ​​মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটি ফ্যান্টম ব্ল্যাক, ফ্যান্টম গ্রিন এবং ফ্যান্টম সিলভার – তিনটি রঙের বিকল্পে পাওয়া যাবে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Samsung galaxy z fold 3 galaxy z flip 3 foldables get cheaper with this discount