জানেন, টিভির দাম কোটি পেরিয়েছে?

কোম্পানির দাবি, গমগমে শব্দে সিনেম্যাটিক অনুভূতি পাওয়া যাবে। ১ কোটি থেকে শুরু হবে টিভির দাম, ২৬০ ইঞ্চির দাম হতে পারে প্রায় ৩.৫ কোটি।

By: Kolkata  Published: September 19, 2018, 1:22:45 PM

কোটি টাকার টিভি। দাম শুনে চক্ষু চড়কগাছ তো! কী এমন মণিমুক্তো আছে এই টিভিতে? দাম যখন কোটির দোড়গোড়ায় তখন “কুছ তো বাত হ্যায়”।

তবে ভরসাদায়ক কোম্পানির টিভিরই এই দামের ঘটা। স্যামসাং নিয়ে আসছে কোটি টাকার টিভি। তাও আবার ভারতীয়দের জন্য। নাম ‘LED for Home’ অথবা ‘Active LED’। আপনার ঘরকেই করে দেবে সিনেমা হল। বড় স্ক্রিনের জয়জয়কার এখন। কিন্তু তা বলে তার দাম কোটি টাকা!
কোম্পানির দাবি, গমগমে শব্দে সিনেম্যাটিক অনুভূতি পাওয়া যাবে। ১ কোটি থেকে শুরু হবে টিভির দাম, ২৬০ ইঞ্চির দাম হতে পারে প্রায় ৩.৫ কোটি।

কি কি রয়েছে এই টিভিতে?

১) ১১০ ইঞ্চির, ১৩০ ইঞ্চি, ২২০ ও ২৬০ ইঞ্চির ফুল এইচ ডি, এই চারটে মডেলে পাওয়া যাবে এই কোটি টাকা সিরিজের টিভিটি।

২) সুপার প্রিমিয়াম স্ক্রিনে থাকবে ‘HDR Picture Refinement Technology’। যা কম আলোর সঙ্গে দেবে খুব ভালো ভিজুয়াল অনুভূতি।

৩) স্ক্রিন ডিজাইন করা হয়েছে ‘Modular Formation Technology’ দিয়ে। যা কোনও ব্যবহারকারীকে ঘরের মাপ বুঝে স্ক্রিনের মাপ বা আকারকে নিজেই কাস্টমাইজ করে নেওয়ার সুবিধা দেবে। স্যামসাং দাবি করে যে ইলেক্ট্রো-স্ট্যাটিক ডিসচার্জ (ইএসডি) প্রমাণিত অ্যাক্টিভ LED দীর্ঘস্থায়ী কর্মক্ষমতা প্রদান করবে যা ১,০০,০০০ ঘন্টা স্থায়ী হবে।

৪) ভারতের স্যামসাং কনজিউমার ইলেকট্রনিক্স এন্টারপ্রাইজের পুনিত শেঠি বলেন, “স্যামসাং এর মূল ফোকাস সবসময় গ্রাহককে আনন্দ দেওয়া।আমাদের এই সর্বশেষ ডিভাইসটি গ্রাহকদের চাহিদাগুলি বোঝার ফল।” তিনি আরও বলেন, “দ্য এলইডি ফর হোম” একত্রিতভাবে রুমের সমস্ত উপাদানগুলির সঙ্গে সিঙ্ক্রোনাইজ করা যাবে, গ্রাহকদেরকে চোখে যা অদৃশ্য তা দেখার অভিজ্ঞতাও সরবরাহ করা হবে। স্যামসাং নতুনত্বের খোঁজে বিশ্বাস করে এবং এটি প্রযুক্তির ভবিষ্যতের দিকে আরেকটি পদক্ষেপ।”

কিন্তু এই সব ফিচার কিভাবে কার্যকর হবে এখন সেটাই দেখার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Samsung home led screens are here starting at just rs 1 crore

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং