FIFA World Cup 2018: ফুটবল এবার বাড়িতে বসে বড় পর্দায়

FIFA World Cup 2018: ওয়ার্ল্ড কাপ উপলক্ষ্যে টিভি কেনার একটা চল আছে, সে ফুটবল হোক বা ক্রিকেট। আপনিও যদি সেই ট্রেন্ডেই গা ভাসাতে চান তাহলে আপনার জন্য নতুন অপশন QLED, UHD, Concert Series

By : IE Bangla Tech Desk | kolkata Updated: Jun 14, 2018, 23:37:39 PM

‘আরও একটু বেশি হলে ক্ষতি কী’? বিশ্বকাপ ফুটবল দেখুন এবার বেজেল লেস স্ক্রীনে। ভারতের মানুষের ঠিক কী কী প্রয়োজন সে দিকে খেয়াল রেখেই নতুন টেকনোলজির টিভি লঞ্চ করল স্যামসাং। তবে সাধপূরণের ফ্ল্যাগশিপ টিভিও রয়েছে এই তালিকায়।

কাজান এরিনা স্টেডিয়ামে মাঠের অন্যতম আকর্ষণ জায়েন্ট স্ক্রিন, যেটি সম্পূর্ণভাবে এইচডি এবং বিশ্বের বৃহত্তম এই মুহুর্তে। রাশিয়ায় গিয়ে নয়, এবার এরকমই দেখার অনুভুতি পান ঘরে বসে। ওয়ার্ল্ড কাপ উপলক্ষ্যে টিভি কেনার একটা চল আছে, সে ফুটবল হোক বা ক্রিকেট। আপনিও যদি সেই ট্রেন্ডেই গা ভাসাতে চান তাহলে আপনার জন্য নতুন অপশন QLED, UHD, Concert Series। এই টিভি গুলির সঙ্গে বিনামূল্যে পাওয়া যাবে গ্যালাক্সি S9, সঙ্গে ১০ বছরের ওয়ারান্টি। এছাড়া পাওয়া যাবে সাউন্ডবার স্পিকার, যা বিশ্বকাপের মজাকে আরও তাতিয়ে দেবে বলাই বাহুল্য।

ভারতে স্যামসাংয়ের সিনিয়র ভাইস প্রসিডেন্ট রাজু পুল্লান আজ কলকাতায় জানান, এবার বাড়িতে বসেই বড় স্ক্রীনে টিভি দেখবে ভারতবাসী। বাজেট ফ্রেন্ডলি Concert serise এর দাম শুরু হবে ২৭,৫০০ টাকা থেকে। এই সিরিজের তালিকায় পাওয়া যাবে ৩২, ৪৩, ৪৯ ইঞ্চির টিভি।

বেশিরভাগ গ্রাহকের চাহিদা তালিকায় মূলত থাকে শব্দের কারসাজি, গমগমে আওয়াজ, যাকে বলে সিনেম্যাটিক এনভায়রনমেন্ট। এতে থাকছে চারটে স্পিকার সহ Bluetooth ও গুটিকয়েক অ্যাপ। আপনি চাইলেই আপনার ফোনকে টিভির সঙ্গে কানেক্ট করিয়ে নিতে পারবেন।

UHD টিভি, যার ইউএসপি হলো পিকচার কোয়ালিটি, স্লিম, ম্যাট বডি এবং এলিগেন্ট ডিজাইন। এই vice-versa অথবা Bluetooth স্পিকারের সঙ্গে আপনার স্মার্টফোনটিকে কানেক্ট করে কথোপকথনের মাধ্যমে চাহিদা পুরন করতে পারবেন। আবহাওয়া থেকে চ্যানেল বদলানো সব কিছুই করতে পারবেন কথার মাধ্যমে। ভারতীয় বাজারমূল্য হিসাবে এর দাম শুরু হবে ৬৪,৯০০ টাকা থেকে।

QLED টিভি এবছর নিয়ে এসেছে অ্যাম্বিয়েন্ট মোডের টিভি। যেখানে থাকবে না কোনো অতিরিক্ত রঙ, ব্রাইটনেসের বাড়বাড়ন্ত। অথচ দিব্য ঝকঝকে দৃশ্য দেখা যাবে স্ক্রীনে। এতেই শেষ নয়, এই টিভিতে রয়েছে আরও অত্যাধুনিক ফিচার। টিভিতেই পাওয়া যাবে আবহাওয়ার খবর। কোনো অতিরিক্ত তার লাগানো নেই টিভির সঙ্গে, একটি যাও বা আছে তাও ট্রান্সপারেন্ট। এই টিভির সঙ্গেও কথোপকথনের মাধ্যমে সেরে ফেলতে পারবেন আপনার কাজ। আবহাওয়ার খবর জানতে চাইলে তা ভেসে উঠবে টিভির স্ক্রীনে। ৫৫ ইঞ্চি ও ৭৫ ইঞ্চির স্ক্রীনটি বেজেল লেস এবং তাতে পাওয়া যাবে ১০০ শতাংশ কালার ভলিউম। ভারতে দাম শুরু ২,৪৫,০০০ টাকা থেকে।