বড় খবর

ফোন-ঘড়ি-ট্যাব-বাডস সহ একাধিক গ্যাজেট নিয়ে হাজির স্যামসাং

ঝুলিতে রয়েছে Galaxy Note 20 এবং Note 20 Ultra, Galaxy Tab S7, Galaxy Watch3, Samsung Buds।

একাধিক গ্যাজেট নিয়ে হাজির স্যামসং। ঝুলিতে রয়েছে Galaxy Note 20 এবং Note 20 Ultra, Galaxy Tab S7, Galaxy Watch3, Samsung Buds। ভার্চুয়াল মাধ্যমে গ্যাজেটের আনপ্যাকড করল সংস্থা।

* Samsung Galaxy Note 20 Ultra বড় স্ক্রিনের সঙ্গে হাজির হয়েছে। ১২০ Hz রিফ্রেস রেটের সঙ্গে ৬.৯ ইঞ্চির স্ক্রিন রয়েছে। গেমারদের জন্য যথার্থ বলে দাবি করছে স্যামসাং। ১০৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল মূল ক্যামেরা সঙ্গে ১২ মেগিপিক্সেলের আল্ট্রা ওয়াইড এবং ১২ মেগিরিক্সেলর টেলিফোটো লেন্স রয়েছে ফোনটিতে। ফ্রন্টের জন্য বরাদ্দ ১০ মেগাপিক্সেল। উল্লেখযোগ্য ফিচার ‘সিনেমা কোয়ালিটি ভিডিও রেকর্ডিং’ রয়েছে।

 

Galaxy Tab S7 

*Galaxy Tab S7 স্ক্রিন ১১ ইঞ্চি। S7+ স্ক্রিন ১২.৪ ইঞ্চির। রয়েছে S-পেন। ট্যাবে রয়েছে মাল্টি উইনডো অপশন। একটা সময়ে ৩টে স্ক্রিনে কাজ করা যাবে। ১২০ Hz রিফ্রেস রেট সহ স্ক্রিন গেম খেলার জন্য একেবারে যথার্থ। ট্র্যাকপ্যাডের সঙ্গে রয়েছে কি বোর্ড। iPad Pro এরসঙ্গে প্রতিদন্ধিতা করেবে েই ট্যাব।

 

 

Galaxy Watch3

 

* Galaxy Watch3 করোনা পরিস্থিতিতে লড়াই করার জন্য উল্লেখযোগ্য অস্ত্র। কারণ এতে রয়েছে শরীরে অক্সিজেনের সম্পৃক্তি ও রক্তচাপ মাপার ফিচার।

Samsung Buds Live 

* নয়েজ নেই, যেকোনো গ্যালাক্সি ডিভাইসের সঙ্গে সংযোগ করা যাবে স্যামসাং বাডস।

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Samsung unpacked 2020 samsung buds live galaxy watch3 samsung galaxy note 20 and note 20 ultra galaxy tab s7

Next Story
মধ্যরাত থেকে শুরু ‘অ্যামাজন প্রাইম ডে’, জলের দরে পাবেন এই জিনিস গুলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com