বড় খবর

সমকামীদের জন্য মেসেজিং অ্যাপ

দ্বিধা না রেখে ডাউনলোড করে ফেলুন এই অ্যাপগুলি। প্রকাশ্যে নতুন সম্পর্কে জড়িয়ে পড়ুন, অথবা লুকিয়ে রাখা সম্পর্ককে আরো দৃঢ় করুন এই অ্যাপগুলির মাধ্যমে।

page
দ্বিধা না রেখে ডাউনলোড করে ফেলুন এই অ্যাপ গুলি

সুপ্রিম কোর্টের রায় অনুযায়ী, ভারতীয় ৩৭৭ ধারার আংশিক খণ্ডন হলো। বিচারপতিদের বেঞ্চের মতে, দুজন প্রাপ্তবয়স্ক মানুষের মধ্যে যৌন সম্পর্ক কোনো অপরাধ নয়। এর আগে দিল্লি হাই কোর্ট এই মর্মে রায় দিয়েছিল, কিন্তু বিচারপতি সুরেশ কৌশিক তা খারিজ করে দেন। খবরটা পাওয়ার পর থেকেই আনন্দের বন্যা বইছে তিলোত্তমায়। তাই আর দ্বিধা না রেখে ডাউনলোড করে ফেলুন এই অ্যাপগুলি। প্রকাশ্যে নতুন সম্পর্কে জড়িয়ে পড়ুন, অথবা লুকিয়ে রাখা সম্পর্ককে আরো দৃঢ় করুন এই অ্যাপ গুলির মাধ্যমে।

রায়ে খুশীর হাওয়া।

১) Hornet

পুরুষ সমকামীদের জন্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইট Hornet। এই অ্যাপের মাধ্যমের ফেসবুকের মত ছবিকে পাবলিক বা অনলি মি করে রাখার সুবিধা পাবেন। তবে এই অ্যাপ এলাকা ভিত্তিক নয়, পৃথিবী সমস্ত সমকামী পুরুষদের সঙ্গেই বন্ধুত্ব করতে পারবেন। আপনার অ্যাপেল হোক বা অ্যান্ড্রয়েড ফোন, সবেতেই বিনা মূল্যে ডাউনলোড করতে পারবেন আপনি।

২) Only Women

নামেই পরিচয়। মহিলা সমকামীদের জন্য অন্যতম ডেটিং অ্যাপ Only Women। এই সমস্ত অ্যাপ আপনার এলাকা থেকেই খুজে দেবে সমকামী সঙ্গীনি। এই অ্যাপটিও অ্যান্ড্রয়েড ও আইওএস অপারেটিং সিস্টেমে বিনামূল্যেই ডাউনলোড করে নিতে পারবেন।

দুজন প্রাপ্তবয়স্ক মানুষের মধ্যে যৌন সম্পর্ক কোনো অপরাধ নয়

৩) Zoe

যারা মহিলা সমকামী, তাদের জন্য মূলত Zoe । এই অ্যাপ লেসবিয়ান ডেটিং হিসাবে অন্যতম জনপ্রিয় অ্যাপ। এই অ্যাপ লোকেশন ট্র্যাক করে সমকামী সঙ্গিনীকে খুঁজে দিতে সাহায্য করবে। অ্যান্ড্রয়েড ও আইওএস অপারেটিং সিস্টেমে বিনামূল্যেই ডাউনলোড করে নিতে পারবেন এই অ্যাপ।

৪) Grindr

এই অ্যাপটিকে বলা হয় geosocial networking mobile app। সমকামীদের জন্য এই ‌অ্যাপ। একাকীত্ব দুর করতে কথা বলার মানুষটিকে খুজে নিন এখান থেকে। এলাকা ভিত্তিক খুজে দেবে আপনার বন্ধুকে। iOS এবং অ্যান্ড্রয়েডে অপারেটিং সিস্টেমে পাওয়া যাবে এই অ্যাপ। অ্যাপ স্টোর এবং গুগল প্লে থেকে নামিয়ে নিন Grindr। সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন এই অ্যাপ। আর পাঁচটা ম্যাসেজিং অ্যাপের মতও কাজ করে এই অ্যাপ। উল্লেখ্য,Grindr এটি শুধুমাত্র গেদের জন্য। ইতিমধ্যে ১৯২টি দেশে রয়েছে এই অ্যাপ ব্যবহারের সুবিধে। পুরুষ সমকামীদের ডেটিং এর জন্য Grindr বিশ্বব্যপী অন্যতম জনপ্রিয় অ্যাপ।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Section 377 verdict decriminalised supreme court bisexual app32446

Next Story
ফোর জি পাওনার তালিকায় কলকাতা প্রথমে4g-india
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com