scorecardresearch

বড় খবর

 Tata Neu লঞ্চ হল ভারতে, জেনে নিন বিশদে

ব্যবহারকারীদের কেবল Google Play Store বা App Store থেকে অ্যাপটি ডাউনলোড করতে হবে এবং তাদের মোবাইল নম্বর এবং OTP দিয়ে লগ ইন করতে হবে।

 Tata Neu লঞ্চ হল ভারতে, জেনে নিন বিশদে
ব্যবহারকারীদের কেবল Google Play Store বা App Store থেকে অ্যাপটি ডাউনলোড করতে হবে এবং তাদের মোবাইল নম্বর এবং OTP দিয়ে লগ ইন করতে হবে।

Android এবং iOS ব্যবহারকারীদের জন্য টাটা গ্রুপ নিয়ে এসেছে নয়া অ্যাপ, Tata Neu। ভারতে ইতিমধ্যেই চালু হয়েছে এই অ্যাপ। অ্যামাজন, ফ্লিপকার্ট, পেটিএম, এবং বাজারে ইতিমধ্যে উপলব্ধ অন্যান্য অ্যাপের মতই কাজ করবে এই নয়া অ্যাপ। এই অ্যাপ ব্যবহার করে সহজেই টাটা নিউ ইউপিআই পেমেন্ট, হোটেল বা ফ্লাইট বুকিং, মুদিখানার সামগ্রী কেনাকাটার সুবিধা মিলবে। সেই সঙ্গে প্রতি কেনাকাটায় থাকছে সহজেই টাটা নিউ কয়েন জিতে নেওয়ার সুযোগ। তাই আর দেরি না করে আজই ডাউনলোড করুন এই নয়া অ্যাপ।

Tata Neu অ্যাপটি এখন গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর উভয়েই ডাউনলোডের জন্য উপলব্ধ। এটির ইনস্টলেশন একবারেই বিনামূল্যে, কিন্তু মুহূর্তে ডাউনলোডের ক্ষেত্রে কিছু সমস্যা দেখা যাচ্ছে। আইফোনে অ্যাপটি ডাউনলোড করার চেষ্টা করার পরেই অনেকেই অভিযোগ করেছেন এটি ডাউনলোড হচ্ছে না। অ্যান্ড্রয়েডে অ্যাপটি সহজেই ইনস্টল হচ্ছে। এই মুহুর্তে ব্যাপক চাহিদার কারণে কিছু সমস্যা দেখা দিচ্ছে বলেই জাআ গিয়েছে।

টাটা এই সপ্তাহের শুরুতে Neu অ্যাপের সর্বজনীন লঞ্চ ঘোষণা করেছে। এখন পর্যন্ত, এটি শুধুমাত্র। সংস্থার কর্মীরাই অ্যাকসেস করতে পারতেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টুর্নামেন্ট চলাকালীন প্রথমবারের মতো সর্বজনীনভাবে সুপার অ্যাপের বিজ্ঞাপন দেওয়া শুরু হয়েছে। অ্যাপটি এখন সবার জন্য উপলব্ধ। এই অ্যাপে প্রতি কেনা কাটায় আপনি জিতে নিতে পারেন সুপার কয়েন। এই NeuCoins ১ টাকার সমান এবং ভবিষ্যতে লেন্দেনের জন্য বৈধ থাকবে এই কয়েন। Tata Neu অ্যাপে আপনি সহজেই UPI পেমেন্ট করতে পারবেন। এই অ্যাপ ব্যবহার করে আর্থিক লেনদেনও করতে পারবেন ইউজাররা। সেই সঙ্গে মোবাইল বিল পেমেন্ট, ইলেকট্রিক বিল পেমেন্ট, সহ পোশাক, ইলেকট্রনিক্স এবং আরও অনেক কিছু অর্ডার করতে পারবেন এই অ্যাপ ব্যবহার করে।

অ্যাপটি ব্যবহার করার জন্য, ব্যবহারকারীদের কেবল Google Play Store বা App Store থেকে অ্যাপটি ডাউনলোড করতে হবে এবং তাদের মোবাইল নম্বর এবং OTP দিয়ে লগ ইন করতে হবে। ইন্টারফেসটি দেখতে সহজ এবং যে কেউ ব্যবহার করতে পারবেন।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Tata neu launched in india what is it and how to use it