scorecardresearch

বড় খবর

50MP ক্যামেরা-সহ ভারতে লঞ্চ হল Vivo X70 সিরিজ! জেনে নিন দাম এবং ফিচার

X70 সিরিজের এই দুটি ফোন লঞ্চ করে iPhone 13 এবং Samsung Galaxy S21 লাইন আপকে জোরদার টক্কর দিতে চলেছে

Vivo X70 সিরিজ

জল্পনা ছিলই, এবার সেই জল্পনাকেই সত্যি করে Vivo বাজারে নিয়ে এল, ব্র্যান্ডের দুটি ফোন। Vivo X70 Pro এবং Vivo X70 Pro+। এই প্রিমিয়াম সেগমেন্টের দুই ফোনের সবথেকে গুরুত্বপূর্ণ ফিচার্স হল এদের দুর্ধর্ষ ক্যামেরা। এছাড়াও, অসাধারণ পারফর্ম করতে পারবে ফোনটি, ডিজাইনও চমৎকার! X70 সিরিজের এই দুটি ফোন লঞ্চ করে iPhone 13 এবং Samsung Galaxy S21 লাইন আপকে জোরদার টক্কর দিতে চলেছে Vivo। এই Vivo X70 Pro এবং Vivo X70 Pro+ ফোন দুটির দাম-সহ ফিচার্স ও স্পেসিফিকেশনস সম্পর্কে যাবতীয় তথ্য জেনে নেওয়া যাক।

Vivo X70 Pro, Vivo X70 Pro+ ভারতে দাম ও উপলব্ধতা-

Vivo X70 Pro+ ফোনটি লঞ্চ করা হয়েছে ৭৯,৯৯০ টাকায়। ১২, অক্টোবর, 2021 থেকে এই ফোনটি কিনতে প্রবেন ক্রেতারা। একটি মাত্র কালারে লঞ্চ করা হয়েছে নতুন এই মডেল। সেটি হল, এনিগমা ব্ল্যাক। অন্য দিকে আবার Vivo X70 Pro ফোনটি লঞ্চ করা হয়েছে তিনটি স্টোরেজ ভ্যারিয়্যান্ট সহযোগে। সেই 8GB+128GB, 8GB+256GB এবং 12GB+256GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম যথাক্রমে ৪৬,৯৯০ টাকা, ৪৯,৯৯০ টাকা এবং ৫২,৯৯০ টাকা। ৭ অক্টোবর থেকে এই ফোনটির বিক্রি শুরু হতে চলেছে। Flipkart, Vivo India E-Store এবং দেশের বিভিন্ন অফলাইন রিটেল আউটলেটগুলি থেকে কেনা যাবে এই সিরিজের দুটি ফোনই।

Vivo X70 Pro স্পেসিফিকেশনস, ফিচার্স –

নতুন এই মডেলে রয়েছে একটি 6.56 ইঞ্চির ফুল HD+ কার্ভড ডিসপ্লে। পারফরম্যান্সের দিক থেকে ফোনে থাকছে একটি MediaTek Dimensity 1200 প্রসেসর। ডুয়াল-সিম সাপোর্টেড এই হ্যান্ডসেটে 8GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত অনবোর্ড স্টোরেজ থাকছে। এছাড়াও, অত্যন্ত শক্তিশালী একটি 4,450mAh ব্যাটারি দেওয়া হয়েছে এই ফোনে, যা 44W ফ্ল্যাশচার্জ ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ সহ লঞ্চ করা হয়েছে Vivo X70 Pro মডেলটি। প্রাইমারি সেন্সর হিসেবে থাকছে একটি 50MP Gimbal ক্যামেরা। এছাড়া, সেকেন্ডারি ক্যামেরা হিসেবে রয়েছে একটি 12MP 5X পোর্ট্রেইট ক্যামেরা, একটি 12MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং আর একটি 8MP OIS পেরিস্কোপ ক্যামেরা।

Vivo X70 Pro+ স্পেসিফিকেশনস, ফিচার্স-

এই মডেলে থাকছে একটি 6.78 ইঞ্চির WQHD+ Curved ডিসপ্লে। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে Qualcomm Snapdragon 888+ 5G প্রসেসর দ্বারা। ডুয়াল-সিম সাপোর্টেড এই হ্যান্ডসেটে 12GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত অনবোর্ড স্টোরেজ রয়েছে। একটি মজবুত এবং বেশ বড় 4,500mAh ব্যাটারি রয়েছে ফোনটিতে, যা 55W ফ্ল্যাশচার্জ ওয়্যার্ড চার্জিং এবং 50W ফ্ল্যাশচার্জ ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

অপ্টিক্সের দিক থেকে এই ফোনে থাকছে আগের মডেলের মতই কোয়াড-ক্যামেরা সেটআপ। প্রাইমারি সেন্সর 50MP GN1 সেন্সর। এছাড়া, সেকেন্ডারি ক্যামেরা হিসেবে ফোনটিতে থাকছে একটি 48MP আলট্রা-ওয়াইড Gimbal ক্যামেরা, 12MP 5X পোর্ট্রেইট ক্যামেরা এবং একটি 8MP OIS পেরিস্কোপ লেন্স থাকছে। ক্যামেরার দিক থেকে উন্নত Zeiss T* কোটিং ব্যবহার করা হয়েছে নতুন সিরিজের এই স্মার্টফোনে। ফটোগ্রাফির অসাধারণ অভিজ্ঞতার জন্য এই সিরিজের ফোনে থাকছে পোর্ট্রেট মোড, প্রো সিনেমাটিক মোড, এক্সট্রিম নাইট ভিশন মোড সহ একাধিক ফিচার। Vivo X70 Pro+ মডেলে থাকছে Samsung GN1 সেন্সর। এই মডেলের প্রাইমারি ক্যামেরায় রয়েছে জিম্বল স্ট্যাবিলাইজেশন টেকনোলজি। vivo X70 Pro+ মডেলে রয়েছে V1 ইমেজিং চিপ। উন্নত ক্যামেরা এবং গেমিং পারফরম্যান্স নিশ্চিত করতে এই V1 ইমেজিং চিপ ব্যবহার করা হয়েছে এই সিরিজের মডেলে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technologu vivo x70 series launched in india