scorecardresearch

বড় খবর

উৎসবের মরশুমে Acer নিয়ে এল ৬টি নতুন মডেলের ল্যাপটপ

Acer নেক্সট জেনারেশন ল্যাপটপ গুলি সম্পর্কে বিশদে জানতে প্রতিবেদনটি পড়ুন।

Acer নিয়ে এল ব্র্যান্ডের ৬টি নতুন মডেলের ল্যাপটপ,

উৎসবের মরশুমে Acer নিয়ে এল ব্র্যান্ডের একাধিক নতুন ল্যাপটপ। মোট ৬’টি নতুন ল্যাপটপ নিয়ে হাজির Acer। প্রতিটি ল্যাপটপ Windows 11 দ্বারা চালিত। ল্যাপটপগুলি Acer ই-স্টোর, ফ্লিপকার্ট, অ্যামাজন এবং ক্রোমা, রিলায়েন্স এবং বিজয় সেলসের মাধ্যমে কিনতে পারবেন ক্রেতারা। Acer নেক্সট জেনারেশন ল্যাপটপ গুলি সম্পর্কে বিশদে জানতে সম্পুর্ন প্রতিবেদনটি পড়ুন।

Acer Swift X স্পেসিফিকেশন এবং দাম-

Acer Swift X (SFX14-41G) ল্যাপটপের প্রারম্ভিক মুল্য ৮৬,৯৯৯ টাকা। এই মডেলের ল্যাপটপে রয়েছে ১০০ শতাংশ sRGB কালার গামুট সাপোর্টেড 14 ইঞ্চি FHD ডিসপ্লে, সঙ্গে রয়েছে 300 নিটস পিক ব্রাইটনেস। এই ল্যাপটপে রয়েছে AMD Ryzen 5 5600U Hexa-core প্রসেসর। যাতে রয়েছে বেস ক্লক স্পিড 2.3Ghz এবং সর্বোচ্চ স্পিড 4.2Ghz। এই মডেলে রয়েছে 4GB Nvidia RTX 3050 GPU এবং AMD Radeon গ্রাফিক কার্ড। 16GB of RAM এবং 512GB of SSD স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে নতুন Acer Swift X ল্যাপটপ। এই মডেলে রয়েছে 4-cell 59Whr ব্যাটারি। প্রস্তুতকারী সংস্থার আশা- ক্রেতারা পছন্দ করবেন এই ল্যাপটপকে। সন্দেহ নেই, তাঁদের আশা নিশ্চয়ই পূরণ হবে! লুক অ্যান্ড ফিলের দিক দিয়ে বিচার করলে এই ল্যাপটপ থেকে যে চোখ সরানো যাচ্ছে না, তা কি আপনি অস্বীকার করতে পারবেন? এই লেটেস্ট ল্যাপটপ Windos 11 অপারেটিং সিস্টেমের মাধ্যমে চলবে।

Acer Swift 3 স্পেসিফিকেশন এবং দাম-

Acer Swift 3 ল্যাপটপের প্রারম্ভিক মুল্য ৬২,৯৯৯ টাকা। এই ল্যাপটপে রয়েছে 14ইঞ্চি FHD(1920 x 1080 pixels) IPS স্ক্রিন। এই ল্যাপটপের সর্বোচ্চ ব্রাইটনেস 300 নিটস। পর্যায়ক্রমে নতুন এই মডেলের ল্যাপটপে রয়েছে 11th Gen Intel Core processors এবং AMD Ryzen 5000U সিরিজ প্রসেসর। উভয় ভ্যারিয়েন্টেই থাকছে Intel Iris Xe গ্রাফিক কার্ড এবং Thunderbolt 4, স্লিম এই ল্যাপটপের ওজন মাত্র 1.19 কেজি। এই স্টোরেজের দিক থেকে এই মডেলের ল্যাপটপে থাকছে 16 GB RAM এবং 1 TB পর্যন্ত solid-state drive

Acer Aspire 5 স্পেসিফিকেশন এবং দাম-

এই ল্যাপটপে রয়েছে লেটেস্ট 11th Gen Intel Core প্রসেসর। সঙ্গে থাকছে 14ইঞ্চি এবং 15.6 ইঞ্চি স্ক্রিন সাইজ অপশন। এই মডেলে থাকছে FHD IPS প্যানেল এবং backlit keyboard, নতুন মডেলের এই ল্যাপটপে রয়েছে ডুয়েল ব্যান্ড Wi-Fi 61(802.11ax)এবং 1TB M.2 PCIe SSD। সঙ্গে 2TB HDD বাড়ানোর সুযোগও থাকছে। এই মডেলের প্রারম্ভিক দাম ৫৭,৯৯৯ টাকা।

Acer Aspire 3: স্পেসিফিকেশন এবং দাম-

নতুন এই মডেলের প্রারম্ভিক মুল্য ৫৫,৯৯৯ টাকা। এই ল্যাপটপে রয়েছে Intel Core i5-1135G7 প্রসেসর সঙ্গে থাকছে 4.2 GHz ক্লক স্পিড। অতিরিক্ত নিরাপত্তার জন্য এই ল্যাপটপে থাকছে ফিঙ্গারপ্রিন্ট রিডার।

Acer Spin 3: স্পেসিফিকেশন এবং দাম-

Spin 3 ল্যাপটপের প্রারম্ভিক মুল্য ৭৪,৯৯৯ টাকা। এটি ব্র্যান্ডের একটি 2-in-1 টাচ স্ক্রিন ল্যাপটপ। 13.3-ইঞ্চি 16:10 ডিসপ্লে সহ নতুন এই ল্যাপটপ বাজারে এনেছে সংস্থা। এটি Wacom AES 1.0 এর সঙ্গে বিল্ট-ইন এসার অ্যাক্টিভ স্টাইলাস নিয়ে আসে যা ডিভাইসে আঁকা এবং লেখার জন্য ব্যবহার করা যেতে পারে। ল্যাপটপটি Intel Iris Xe গ্রাফিক্স সহ 11 তম জেনারেল ইন্টেল কোর প্রসেসর দ্বারা চালিত। সংস্থার দাবী নতুন স্পিন 3 ল্যাপটপের ব্যাটারি লাইফ একক চার্জে 15 ঘন্টা পর্যন্ত।

Acer Spin 5: স্পেসিফিকেশন এবং দাম-

৯৯,৯৯৯ টাকা থেকে শুরু এই ল্যাপটপ একটি কনভার্টেবেল ল্যাপটপ। 11 তম জেনারেল ইন্টেল কোর আই 7 প্রসেসরের সঙ্গে এই মডেলের ল্যাপটপে রয়েছে ইন্টেল আইরিস জেই গ্রাফিক্স কার্ড ল্যাপটপটিতে রয়েছে 1TB PCIe Gen 4 SSD এবং 16GB LPDDR4X RAM। ডিভাইসটি 15 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology acer launches six new laptop with windows