বড় খবর

Airtel নিয়ে এল তিনটি নতুন প্ল্যান, জানুন এর আকর্ষণীয় সুযোগ-সুবিধা

এই তিনটি নতুন প্ল্যানে পাবেন ডিজনি+ হটস্টার ফ্রি সাবস্ক্রিপশন।

তিনটি নতুন প্ল্যান সঙ্গে ডিজনি + হটস্টার ফ্রি সাবস্ক্রিপশন

জিও এবং ভোডাফোন-আইডিয়ার পরে এবার ডিজনি+ হটস্টারের ১ বছরের মোবাইল সাবস্ক্রিপশন সহ প্রি-পেইড রিচার্জ প্যাকগুলি চালু করেছে এয়ারটেল। জেনে নিন কী কী পাওয়া যাচ্ছে প্লানগুলিতে। সঙ্গে থাকছে ডিজনি+হটস্টার-এর ফ্রি অ্যাকসেস। এয়ারটেলের ৩টি নতুন প্ল্যান। শুরু হচ্ছে ৪৯৯ টাকা থেকে। এছাড়াও থাকছে ৬৯৯ এবং ২৭৯৮ টাকার প্ল্যান।

৪৯৯ টাকার ২৮ দিনের প্ল্যান

৪৯৯ টাকায় পাওয়া যাবে ২৮ দিনের টকটাইম সঙ্গে থাকছে দিনে ৩ জিবি ডেটা এবং দিনে ১০০টি sms করার সুবিধা। এছাড়াও থাকছে ফ্রি হ্যালোটিউন এবং বিনামূল্যে আমাজন প্রাইমের ৩০ দিনের ট্রায়াল। ৩ মাসের জন্য উইঙ্ক মিউজিক। আর ফাসট্যাগে ১০০ টাকার ছাড়।

৬৯৯ টাকায় ৩ মাসের অফার

৬৯৯ টাকায় পাওয়া যাবে ৫৬ দিনের টকটাইম সঙ্গে থাকছে দিনে ২ জিবি ডেটা এবং দিনে ১০০টি sms করার সুবিধা।

২৭৯৮ টাকায় বছরভর আনন্দ

২৭৯৮ টাকায় ১ বছরের জন্য নিশ্চিন্ত গ্রাহকরা। প্রতিদিন ২জিবি ডেটা এবং অফুরন্ত টকটাইমের সুযোগ। সঙ্গে থাকছে ১০০ sms করার সুবিধা। সঙ্গে থাছে একবছরের ডিজনি+ হটস্টার ফ্রি সাবস্ক্রিপশন।

টেলিকম অপারেটর জানিয়েছে, যে এয়ারটেলের সমস্ত পোস্টপেইড প্ল্যানগুলিতেও মিলবে এক বছরের বিনামূল্যে ডিজনি+ হটস্টার মোবাইল সাবস্ক্রিপশন।, যার মূল্য ৪৯৯ টাকা।

৯৯৯ টাকার উপরে সমস্ত এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার প্ল্যানগুলি এক বছরের ফ্রি ডিজনি+ হটস্টার সুপার সাবস্ক্রিপশনের সঙ্গে নতুন প্ল্যানে পাবেন মাত্র ৮৯৯ টাকায়। বর্তমানে, এয়ারটেলের এক্সস্ট্রিম ফাইবারের ১ জিবিপিএস পর্যন্ত গতি, সীমাহীন ডেটা, সীমাহীন কলিং সুবিধা সহ ব্রডব্যান্ড প্ল্যান রয়েছে এয়ারটেলের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology airtel new prpaid plans

Next Story
বিভিন্ন ভাষাভাষির ইউজারদের জন্য নয়া ফিচার আনল YouTube
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com