বড় খবর

Disney+ Hotstar, Amazon Prime Video সহ জেনে নিন সেরা রিচার্জ প্ল্যান গুলি

তিনটি সংস্থার ওটিটি প্ল্যাটফর্মগুলির সাবস্ক্রিপশনের একটি প্ল্যানের তলিকা আপনাদের সামনে তুলে ধরছি।

সেরা রিচার্জ প্ল্যান আনল Jio, পিছিয়ে নেই Airtel-Vodafone-idea জেনে নিন সেরা অফার

Airtel, Vodafone Idea এবং Reliance Jio, ভারতে তাদের মাশুল বাড়িয়েছে। গত ১ লা ডিসেম্বর থেকে, ভারতের তিনটি প্রধান টেলিকম অপারেটরের জন্য নতুন বর্ধিত মূল্য কার্যকর হয়েছে। যাইহোক, যদিও তিনটি টেলিকম অপারেটর সমস্ত বড় প্রিপেড প্ল্যানের নতুন দাম এবং সুবিধাগুলি বিস্তারিত ভাবে আমরা ইতিমধ্যেই আপনাদের সামনে তুলে ধরেছি। তবে এখনও অনেকেই ডিজনি + হটস্টার এবং অ্যামাজন প্রাইম ভিডিওর মতো ওটিটি প্ল্যাটফর্মগুলির সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত প্ল্যানগুলি সম্পর্কে অবগত নয়। এখন আমরা তিনটি সংস্থার ওটিটি প্ল্যাটফর্মগুলির সাবস্ক্রিপশনের একটি প্ল্যানের তলিকা আপনাদের সামনে তুলে ধরছি।

ডিজনি+হটস্টার, অ্যামাজন প্রাইম ভিডিও সহ এয়ারটেল প্রিপেইড প্ল্যান-

নতুন এই প্ল্যানে আপনি মাত্র ১০৮ টাকার রিচার্জে পেয়ে যান ৬ জিবি ডেটা এবং ৩০ দিন বৈধতার সঙ্গে Disney+ Hotstar সাবস্ক্রিপশনও অফার। ৫৯৯ টাকার রিচার্জে আপনি পেয়ে যান, ৩ জিবি ডেটা/ প্রতিদিন, ২৮ দিনের বৈধতার সঙ্গে আরও পান আনলিমিটেড কলিং। এর সঙ্গে এই প্ল্যানে আপনি পেয়ে যান,এক বছরের জন্য ফ্রি Disney+ Hotstar সাবস্ক্রিপশন। অপর প্ল্যানে ৮৩৮ টাকার রিচার্জে আপনি পেয়ে যান, ২ জিবি ডেটা প্রতিদিন, আনলিমিটেড কল এবং ৫৬ দিনের বৈধতার সঙ্গে। এর সঙ্গে আপনি পেয়ে যাবেন এক বছরের জন্য Disney+ Hotstar সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে। একটি বার্ষিক ৩৩৫৯ টাকার প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটা, সীমাহীন কল, ৩৬৫ দিনের বৈধতা এবং এক বছরের জন্য Disney+ Hotstar সাবস্ক্রিপশন পেয়ে যান একদম বিনামূল্যে। এছাড়াও একটি ৩৫৯ টাকার প্ল্যানও অফার করে সংস্থা যাতে গ্রাহকরা প্রতিদিন ২জিবি ডেটা, সীমাহীন কল, ২৮ দিনের বৈধতা এবং ২৮ দিনের জন্য একটি Amazon Prime Video মোবাইল সাবস্ক্রিপশন পান। অন্য একটি প্ল্যানে ৬৯৯ টাকার রিচার্জে গ্রাহকরা পেয়ে যান, প্রতিদিন ৩ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং ৫৬ দিনের ভ্যালিডিটি।  এই প্ল্যানে ৫৬ দিনের জন্য একটি Amazon প্রাইম সাবস্ক্রিপশন গ্রাহকরা পেয়ে যাবেন একদম বিনামূল্যে

ডিজনি+হটস্টার, অ্যামাজন প্রাইম ভিডিও সহ জিও এবং ভোডাফোন আইডিয়া প্ল্যান-

জিও ৬০১ টাকার রিচার্জে পেয়ে যান, ২৮ দিনের ভ্যালিডিটি সহ মোট ৯০ জিবি ডেটা। এবং সঙ্গে পান, এক বছরের জন্য Disney+ Hotstar সাবস্ক্রিপশন। অন্যদিকে ভোডাফোন আইডিয়া তাদের ৫০১ টাকা রিচার্জ ভাউচারে দিচ্ছে ৩ জিবি ডেটা/ প্রতিদিন, আনলিমিটেড কলিং এবং ২৮ দিনের ভ্যালিডিটি। সঙ্গে পেয়ে যান একবছরের জন্য Disney+ Hotstar সাবস্ক্রিপশন। অপর একটি প্ল্যানে ৭০১ টাকার রিচার্জে ইউজাররা পেয়ে যাবেন ৩ জিবি ডেটা/প্রতিদিন। সঙ্গে আনলিমিটেড কলিং ৫৬ দিনের ভ্যালিডিটির সঙ্গে একবছরের জন্য Disney+ Hotstar সাবস্ক্রিপশন। এবং ৯০১ টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন ৩ জিবি ডেটা/প্রতিদিন, আনলিমিটেড কল ৮৪ দিনের বৈধতার সঙ্গে এবং সঙ্গে পান একবছরের জন্য Disney+ Hotstar সাবষ্ক্রিপশন। এছাড়াও অ্যানুয়াল প্ল্যানের জন্য গ্রাহককে দিতে হবে ৩,০৯৯ টাকা। এতে গ্রাহকরা পাবেন, ১.৫ জিবি ডেটা/প্রতিদিন, আনলিমিটেড কলিং এবং একবছরের জন্য Disney+ Hotstar সাবস্ক্রিপশপন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology airtel vs jio vs vodafone idea prepaid plans with disney hotstar prime video free plan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com