বড় খবর

দিওয়ালি উপলক্ষে Amazon নিয়ে এল Finale Days সেল, কী কী ছাড় পাওয়া যাবে?

একনজরে দেখে নেওয়া যাক Finale Days সেল উপলক্ষে কোন প্রোডাক্টে কত ছাড় থাকছে।

Amazon Great Indian Festival সেলের লাস্ট ফেজ চলবে ২ নভেম্বর পর্যন্ত। সেলে দেওয়া হচ্ছে দুর্দান্ত ব্যাঙ্ক অফার। ধনতেরাস উপলক্ষ্যে এখন অ্যামাজনে চলছে Finale Days সেল। এই সেল উপলক্ষে আইসিআইসিআই ব্যাঙ্ক, কোটাক এবং Rupay ক্রেডিট এবং ডেবিট কার্ডের ওপর মিলবে ১০% ছাড়। এছাড়া সেলে দেওয়া হচ্ছে অ্যামাজন পে ইউপিআই পেমেন্টের ওপর ১০% ক্যাশব্যাক। এছাড়াও অফার উপলক্ষে মোবাইল, ল্যাপটপ, স্মার্টটিভ, স্মার্টওয়াচ-সহ একাধিক ডিভাইসের ওপর থাকছে বড়সড় ছাড়ের সুযোগ। একনজরে দেখে নেওয়া যাক Finale Days সেল উপলক্ষে কোন প্রোডাক্টে কত ছাড় থাকছে।

Apple iPhone 11 (64GB)-

অফার উপলক্ষে Apple iPhone 11(64GB) আপনি পেয়ে যান মাত্র ৪৩,৯৯৯ টাকায়। থাকছে নো-কস্ট ইএমআই-এর সুযোগ। ইএমআই শুরু হচ্ছে ২,০৭১ টাকা থেকে। এছাড়াও আপনি আপনার পুরোনো ফোন এক্সচেঞ্জের ওপর পাবেন ১৫,৬০০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ। এতে রয়েছে 12MP ডুয়াল ক্যামেরা। এই স্মার্টফোন আসছে ডাস্ট এবং ওয়াটার রেজিস্টেন্স ফিচার। এই মোবাইলে স্টোরেজ হিসেবে রয়েছে 64GB ইন্টারনাল।

Apple iPhone XR (64GB)-

অফার উপলক্ষে Apple iPhone Apple iPhone XR (64GB) আপনি পেয়ে যাবেন মাত্র ৩২,৯৯৯ টাকায়। এই স্মার্টফোন আসছে অ্যাপলের নিজস্ব A12 বায়োনিক চিপসেটের সঙ্গে। এই ফোনে রয়েছে 6.1 ইঞ্চির এলসিডি স্ক্রিনের ডিসপ্লে। ইএমআই শুরু হচ্ছে ১,৫৫৩ টাকা থেকে।

New Apple Mac mini (8GB RAM, 256GB SSD)-

নতুন Apple Mac mini আপনি অফার উপলক্ষে পেয়ে যাবেন ৬৪,৯০০ টাকার অফার প্রাইজে। এই মডেলে থাকছে ৬,৯০০ টাকার বিশেষ ছাড়। ট্রান্সফারেবেল এই ডিভাইসে রয়েছে 8GB RAM। সঙ্গে রয়েছে 256GB SSD স্টোরেজ। এই ম্যাক মিনি ডিভাইস আসছে M1 চিপসেটের সঙ্গে।

Apple iPad Air-

লেটেস্ট এই Apple iPad Air-এ থাকছে 10.9 ইঞ্চি ডিসপ্লে। সঙ্গে রয়েছে ওয়াইফাই কানেক্টিভিটি। স্টোরেজ হিসেবে রয়েছে 64GB ইন্টারনাল। এই আইপ্যাড ডিভাইসে রয়েছে অ্যাপেলের নিজস্ব A14 বায়োনিক চিপসেট। এতে রয়েছে নিউট্রাল ইঞ্জিন সিস্টেম। এই ডিভাইস কীবোর্ড কভারের সাথে সাথে সেকেন্ড জেনারেশন অ্যাপেল পেনসিলকেও সাপোর্ট করে। অ্যামাজনে Finale Days সেল উপলক্ষে এই ডিভাইস ক্রেতারা পাবেন ৪৬,৯০০টাকাতে। সঙ্গে রয়েছে এক্সচেঞ্জ অফার।

Apple Airpod Pro-

এই এয়ারপডে রয়েছে কাস্টমাইজড ফিটের জন্য সিলিকন টিপস। এই ডিভাইস আসছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সঙ্গে। এই এয়ারপডে থাকছে অ্যাডাপটিভ EQ সিস্টেম। ওয়াটার রেজিস্টেন্স এই এয়ারপড আপনি অফার উপলক্ষে পেয়ে যাবেন ১৭,৯৯০ টাকায়। আসল দাম ২৪,৯০০ টাকা। থাকছে ৭,হাজার টাকার ছাড়।

Apple iMac-

এই লেটেস্ট iMac ডিভাইসে রয়েছে 27 ইঞ্চির 5K রেটিনা ডিসপ্লে। এতে রয়েছে ইনটেল কোর i5 প্রসেসর। স্টোরেজ হিসেবে রয়েছে 8GB RAM এবং 256GB স্টোরেজ। অ্যামাজনের সেলে এই ডিভাইস কেনা যাবে এক লক্ষ ৬১ হাজার ৪৯০ টাকায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology amazon dieali sale blockbluster deals on apple product

Next Story
ইউটিউবের প্রধান কার্যালয়ে চলল গুলি, নিহত তিনYoutube headquar shooting California
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com