বড় খবর

Apple iPad Air থেকে Watch SE, মিস করবেন না Flipkart এবং Amazon-এর এক্সক্লুসিভ অফার

জেনে নিন, কী কী থাকছে এই অফারে।

Apple iPad Air থেকে Watch SE, মিস করবেন না Flipkart এবং Amazon-এর এক্সক্লুসিভ অফার

আপনি কি নতুন আইফোন কেনার জন্য উৎসবের মরসুমের জন্য অপেক্ষা করছেন? তাহলে আর দেরি করবেন না। ভারতের দুটি ই-কমার্স জায়ান্ট Flipkart এবং Amazon, Flipkart Big Billion Day সেল এবং Amazon Great Indian Festival এর হাত ধরে নিয়ে এসেছে, আইফোনের ক্রয়ের ওপর একাধিক অফার। অফার উপলক্ষে বেশ কিছু Apple ডিভাইসে রয়েছে বিশেষ ছাড়। সুতরাং আর দেরি না করে এই অফারের ফায়দা ওঠান। জেনে নিন, কী কী থাকছে এই অফারে।

iPad Air 2020

Amazon Great Indian Festival উপলক্ষে সর্বশেষ আইপ্যাড এয়ার, ২০২০ সংস্করণ টাকায় পাওয়া যাচ্ছে ৪৬,৯০০ টাকায়। ট্যাবলেটটি সবুজ, স্পেস গ্রে, স্কাই ব্লু, রোজ গোল্ড এবং সিলভার ভ্যারিয়েন্টে উপলব্ধ। এই ট্যাবে রয়েছে, অ্যাপল এ 14 চিপসেট, 64 জিবি স্টোরেজ, 10.9 ইঞ্চি স্ক্রিন এবং TouchID secure authentication রয়েছে এই মডেলে। এছাড়াও এই iPad Air-এ রয়েছে ওয়াইফাই ৬ সাপোর্ট এবং অপ্টিক্সের দিক থেকে এই ট্যাবে রয়েছে 12MP ব্যাক ক্যামেরা এবং 7MP ফ্রন্ট ক্যামেরা।

Apple AirPods (Gen 1), AirPods Pro

Apple AirPods (Gen 1), Flipkart-এ পাওয়া যাচ্ছে মাত্র ৮,৯৯৯ টাকার অফার প্রাইজে। এই মডেলটি ওয়্যার চার্জিং কেসের সঙ্গে উপলব্ধ, অন্যদিকে ওয়্যারলেস চার্জিং কেস সহ এয়ারপডস আপনি Flipkart এবং Amazon-এ পেয়ে যাবেন ১৫,৩৯৯ টাকায়। অন্যদিকে AirPods Pro Flipkart এবং Amazon-এ পেয়ে যাবেন ১৭,৯৯০ টাকায়।

AirPods Max

Apple AirPods Max, নয়েজ ক্যান্সেলিং হেডফোনগুলির দাম বর্তমানে ৪৮,৯৯৯ টাকা, Flipkart এবং Amazon- উভয় ই-কমার্স সাইটেই উপলব্ধ। আরও ভালো সাউন্ড এক্সপিরিয়েন্সের জন্য এই মডেলে রয়েছে Apple H1 চিপ।

Apple iPhone XR

এই মুহূর্তে সবচেয়ে সাশ্রয়ী আইফোন, iPhone XR 64GB ভেরিয়েন্ট। 64GB ভ্যারিয়েন্টের দাম ৩২,৯৯৯ টাকা অপরদিকে 128GB ভেরিয়েন্টের দাম ৩৭,৯৯৯ টাকা। কালো, সাদা, গাঢ় নীল, লাল এবং কোরাল কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে Apple iPhone XR। এই মডেলে রয়েছে 6.1 ইঞ্চি ডিসপ্লে। রয়েছে 12MP ওয়াইড ক্যামেরা এবং 7MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা। Apple A12 চিপ রয়েছে Apple iPhone XR স্মার্টফোনে। সঙ্গে রয়েছে ফেস আইডি সিকিউরিটি।

MacBook Air 2020

অফার উপলক্ষে Apple MacBook Air 2020(M1 chip) Flipkart-এ পাওয়া যাচ্ছে ৮০,০০০ টাকার অফার প্রাইজে। MacBook Air 2020 মডেলে রয়েছে, 8GB RAM এবং 256GB SSD স্টোরেজ। Apple MacBook Air 2020 মডেলে রয়েছে, 13.3-ইঞ্চি স্ক্রিন। বিভিন্ন ধরনের ক্রেডিট এবং ডেবিট কার্ডের ওপর থাকছে আরও ছাড়ের সুযোগ।

Apple Watch SE

Apple Watch সিরিজ 6 এর পাশাপাশি লঞ্চ করা হয়েছে, Apple Watch SE। Apple Watch SE ৪০ মিমি ভ্যারিয়েন্ট Amazon-এ পাওয়া যাচ্ছে ২৩,৯০০ টাকায়, অন্যদিকে Apple Watch SE ৪৪ ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম ২৫,৯০০ টাকা।

Apple iPhone 12

Apple-এর iPhone 12 128GB স্টোরেজ মডেলটি এই মুহূর্তে সারা বিশ্বেই অত্যন্ত জনপ্রিয় একটি হ্যান্ডসেট। সেই ফোনের দামই ব্যাপক ভাবে কমানো হয়েছে কেবল মাত্র ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলের কথা মাথায় রেখেই। এই মুহূর্তে মার্কেটে iPhone 12-এর 128GB স্টোরেজ মডেলের দাম ৫৫,৯৯৯ টাকা। অন্য দিকে আবার ফোনটির 64GB স্টোরেজ মডেলের দাম ভারতে ৪৯,৯৯৯ টাকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology apple ipad to iphone offer during amazon and flipkart sale

Next Story
বিভ্রাটের কারণ হিসাবে ‘কনফিগারেশনের পরিবর্তনকেই’ দায়ী করল Facebook
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com