scorecardresearch

বড় খবর

Apple MacBook Air M1: বড় ডিসকাউন্টের সঙ্গে হাতে পান আপনার সাধের এই ম্যাকবুক

এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড হোল্ডারা এই ম্যাকবুক কেনার ওপর পাবেন ৬০০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

Apple MacBook Air M1: বড় ডিসকাউন্টের সঙ্গে হাতে পান আপনার সাধের এই ম্যাকবুক
Apple MacBook Air M1: বড় ডিসকাউন্টের সঙ্গে হাতে পান আপনার সাধের এই ম্যাকবুক

Apple MacBook Air M1 মডেলের ওপর বড়সড় ছাড় ঘোষণা করেছে সংস্থা। এই বছর MacBook Air M1 কিনতে আগ্রহীদের জন্য এটাই সম্ভবত বছরের শেষ এবং সেরা ডিল। গত বছর ৯২,৯০০ টাকায় লঞ্চ হয়েছিল MacBook Air M1 ম্যাকবুক।

দ্য ইমাজিন স্টোর, যেটি একটি অফিসিয়াল Apple রিসেলার, এটি এই ম্যাকবুকের ওপর ৭,৪০০ টাকার ফ্ল্যাট ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করছে। এর ফলে আপনি এই ম্যাকবুক পেতে পারেন মাত্র ৮৫,৫০০ টাকাতে। এছাড়াও, আগ্রহী গ্রাহকদের জন্য ব্যাঙ্ক অফার।

এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড হোল্ডারা এই ম্যাকবুক কেনার ওপর পাবেন ৬০০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এই ক্যাশব্যাক অফারটি EMI লেনদেনের ক্ষেত্রেও প্রযোজ্য৷ HDFC ব্যাঙ্কের ক্যাশব্যাক অফার এবং তাত্ক্ষণিক ছাড় একত্রিত করার পরে, গ্রাহকরা নতুন এই MacBook Air M1 মডেল পেতে পারেন, ৭৯,৫০০ টাকার কার্যকর মূল্যে। এটি এই বছরের এই মডেলের সর্বনিন্ম অফার প্রাইজ, এর আগে অ্যামাজন অফারে এই মডেল পাওয়া যাচ্ছিল ৮০,৯০০ টাকায়। এবার তা আরও কমে হল ৭৯,৫০০ টাকা।

আপনি যদি ম্যাকবুক এয়ার এম1 এর সেরা দামের জন্য অপেক্ষা করছেন, তাহলে আর অপেক্ষা করবেন না। আজই নিয়ে আসুন আপনার সাধের ম্যাকবুক। গত বছর লঞ্চ হওয়া, MacBook Air মডেলে রয়েছে একটি Apple M1 চিপসেট।

M1 চিপ একটি 8-কোর CPU এবং 8-কোর পর্যন্ত GPU সহ 8GB মেমরি এবং 256GB SSD স্টোরেজ সহ লঞ্চ করা হয়েছিল। এই ম্যাকবুক এয়ারে রয়েছে রেটিনা ডিসপ্লে, এবং কোম্পানির ট্রু টোন এবং ব্যাকলিট ম্যাজিক কীবোর্ড।

MacBook Air M1 এছাড়াও একটি টাচ আইডি সহ আসে যা পাওয়ার অন বোতামের সঙ্গে অ্যাটাচড। ফোর্স টাচ ট্র্যাকপ্যাড রয়েছে নতুন এই ম্যাকবুকে। এটি Wi-Fi 6 সাপোর্টেড, এবং এতে রয়েছে দুটি থান্ডারবোল্ট পোর্ট।

MacBook Air মডেলে রয়েছে একটি বড় পাওয়ারফুল ব্যাটারি যা ১৮ ঘণ্টা পর্যন্ত একটানা চলতে পারে। ম্যাকবুক এয়ার M1-এ রয়েছে একটি 13.3-ইঞ্চি LED-ব্যাকলিট ডিসপ্লে। যার রেজিলিউশান 2560×1600 পিক্সেল। ল্যাপটপটিতে রয়েছে 400 নিট এর সর্বোচ্চ উজ্জ্বলতা। ম্যাকবুক এয়া্রে একটি 720p ফেসটাইম এইচডি ক্যামেরা রয়েছে। এবং এতে রয়েছে একটি স্টেরিও স্পিকার। এটির ওজন মাত্র ১.২৯ কেজি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology apple macbook air m1 with over 13000 discount