বড় খবর

iPhone-এর উপরে দেদার ছাড় দিচ্ছে Amazon, উৎসবে ঘরে আনুন দুুর্দান্ত স্মার্টফোন

অফারে থাকছে ক্যাশব্যাক সহ আকর্ষণীয় ডিসকাউন্ট। এছাড়াও থাকছে ১৩,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জের সুবিধা।

উৎসবের মুখে ঘরে আনুন আপনার Apple iPhone

Amazon নিয়ে এসেছে Great Indian Festival সেল। ইতিমধ্যেই এই সেল লাইভ শুরু হয়েছে। উৎসবের মেজাজে আপনি যদি আপনার সাধের আইফোন কিনতে চান তবে দেখে নিন কী কী অফার থাকছে Apple আইফোনের উপর। আইফোন ছাড়াও আইপ্যাড, এয়ারপড এবং অন্যান্য ডিভাইস সহ বিভিন্ন পণ্যের উপর বিভিন্ন অফার করছে, Amazon, অফারে থাকছে ক্যাশব্যাক সহ আকর্ষণীয় ডিসকাউন্ট। এছাড়াও থাকছে ১৩,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জের সুবিধা।

এই অফার উপলক্ষে iPhone 12 Pro Max (128 GB) স্টোরেজ ভ্যারিয়েন্ট ক্রেতারা পেয়ে যাবেন মাত্র ১,১৯,৯০০ টাকায়। অন্যদিকে iPhone 12 Pro Max (256GB) ভ্যারিয়েন্ট ক্রেতারা পাবেন ১,২৪,৯০০ টাকার বিশেষ অফার প্রাইজে। এই মডেলের ফোনে রয়েছে 6.7 ইঞ্চি সুপার রেটিনা XDR ডিসপ্লে। এই মডেলে রয়েছে Apple’s A14 বায়োনিক প্রসেসর। এছাড়াও মডেলে রয়েছে, ট্রিপিল 12MP রিয়ার ক্যামেরা সেটআপ। সেলফি এবং ভিডিও কলিং-এর জন্য রয়েছে 12MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা। জল এবং ধুলোবালি থেকে সুরক্ষার জন্য এই মডেলে রয়েছে IP68 রেটিং।

Apple iPhone 12 Pro (128 GB) অফার উপলক্ষে ক্রেতারা পাবেন মাত্র ৯৯,৯০০ টাকায়। এই মডেলে রয়েছে 6.1 ইঞ্চি সুপার রেটিনা XDR ডিসপ্লে। সেরামিক শিল্ড গ্লাস সুরক্ষিত রাখা হয়েছে এই মডেলের ডিসপ্লে। এটি অ্যাপলের A14 বায়োনিক এসওসি দ্বারা চালিত এবং একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে Apple iPhone 12 Pro তে।

The Apple iPad Mini (2019) অফার উপলক্ষে পেয়ে যান মাত্র ৩২,৯০০ টাকার অফার প্রাইজে। ডিভাইসটিতে 7.9-ইঞ্চি রেটিনা ডিসপ্লে রয়েছে এবং এটি অ্যাপলের A12 বায়োনিক প্রসেসর দ্বারা চালিত, এই মডেলে রয়েছে 64GB অনবোর্ড স্টোরেজ এবং একটি 8MP প্রাইমারি ক্যামেরা এবং 7MP ফ্রন্ট শুটার রয়েছে।

The Apple MacBook Pro (2020, 8GB RAM ) Amazon Great Indian Festival সেল উপলক্ষে পেয়ে যান মাত্র ১,০৯,৯০০ টাকায়। ডিভাইসটিতে রয়েছে 13.3-ইঞ্চি রেটিনা ডিসপ্লে। এটি অ্যাপল-ডিজাইন করা এম 1 চিপ দ্বারা চালিত।

The Apple AirPods Max এই সেলে আপনি পেয়ে যান ৪৮,৯৯৯ টাকায়। এই মডেলে আপনি পেয়ে যাবেন ১০,৯০১ টাকার ক্যাশ ডিসকাউন্ট। হেডফোনগুলিতে রয়েছে অ্যাপলের-ডিজাইন করা ডায়নেমিক ড্রাইভার। যা আপনাকে উন্নত মানের সাউন্ড সিস্টেম অফার করে। এছাড়াও এই মডেলে রয়েছে অ্যাকটিভ নয়েজ ক্যানশেলেশন। Apple AirPods Pro এই মুহূর্তে পেয়ে যাবেন মাত্র ১৭,৯৯০ টাকার অফার প্রাইজে। TWS ইয়ারফোনগুলিতে রয়েছে অ্যাকটিভ নয়েজ ক্যানশেলেশন সাপোর্ট। এছাড়াও রয়েছে একটি ট্র্যানপারেন্সি মোড। Apple AirPods চার্জিং কেস সহ পেয়ে যাবেন মাত্র ১৫,৩৯৯ টাকায়। নতুন ক্রেতাদের জন্য Apple দিচ্ছে এয়ারপডস ম্যাক্স, এয়ারপডস প্রো এবং এয়ারপড ক্রয়ের জন্য বিনামূল্যে ৬ মাসের অ্যাপল মিউজিক সাবস্ক্রিপশন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology best deals on apple product

Next Story
YouTube নিয়ে আসছে স্বয়ংক্রিয় লাইভস্ট্রিম ক্যাপশন ফিচার, কী করা যাবে এতে?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com