দিওয়ালি অফারে বেছে নিন বাজেট ফ্রেন্ডলি সেরা স্মার্টওয়াচ

অ্যামাজন আপনাকে দিচ্ছে সেই সুবর্ণ সুযোগ।

দিওয়ালী অফারে বেছে নিন আপনার জন্য বাজেট ফ্রেন্ডলি সেরা স্মার্টওয়াচ।

অ্যামাজনে চলছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। এখন এই সেল উপলক্ষে অ্যামাজনে অনুষ্ঠিত হচ্ছে “Extra Happiness Days”। এই সেলে কাস্টমারেরা পাচ্ছেন অ্যাক্সিস ব্যাঙ্ক, সিটি ব্যাঙ্ক এবং RuPay ক্রেডিড বা ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলে ১০ শতাংশ  ছাড়। এছাড়া অ্যামাজন পে পেমেন্টের মাধ্যমে পাওয়া যাচ্ছে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। সেইসঙ্গে রয়েছে ফ্রি-ডেলিভারির সুবিধা। এছাড়া রয়েছে বিভিন্ন রেঞ্জের কুপন ভাউচার।

আপনি কি আসন্ন দিওয়ালি উপলক্ষে সস্তার স্মার্টওয়াচ কেনার প্যানিং করছেন? তবে অ্যামাজন আপনাকে দিচ্ছে সেই সুবর্ণ সুযোগ। যেখানে আপনি পেয়ে যাবেন আপনার সাধের স্মার্টওয়াচ তাও আবার আপনার পকেট বাঁচিয়ে। দেখে নেওয়া যাক সস্তার কয়েকটি স্মার্টওয়াচ।

Noise Colorfit Ultra-

দিওয়ালীর বিশেষ অফার উপলক্ষে এই স্মার্টওয়াচ আপনি পেয়ে যান মাত্র ৩,২৯৯ টাকাতে। এই স্মার্টওয়াচে থাকছে 1.75 ইঞ্চির ভিউ ডিসপ্লে। স্ক্রিনের পিক্সেল রেজোলিউশন রয়েছে 320X385 পিক্সেল। এই স্মার্টওয়াচ সাপোর্ট করবে অক্সিজেন ট্র্যাকিং ফিচার। এছাড়া এতে রয়েছে স্লিপ ট্র্যাকিং, হার্ট রেট মনিটরিং, মেনস্ট্রাল সাইকেল ট্র্যাকিং, স্টেপ ট্র্যাকিংয়ের ফিচার। এই ওয়াচ আসছে 60 টি স্পোর্টস মোডের ফিচার সমেত। দেরী না করে আজই অর্ডার করে ফেলুন  Noise Colorfit Ultra স্মার্টওয়াচ।

Fire a boltt 360-

দিওয়ালীর বিশেষ অফার উপলক্ষে এই স্মার্টওয়াচ আপনি পেয়ে যান মাত্র ২,৪৯৯ টাকার আকর্ষণীয় দামে। এই স্মার্টওয়াচে রয়েছে 1.3 ইঞ্চির ডিসপ্লে। এটি আসছে রাউন্ড ডায়েল এবং মেটাল বেল্ট সমেত। এই ওয়াচ আসছে UI রোটেটিং ফিচার নিয়ে, যার ফলে মেনু আসবে সারকুলার মোশনে এবং মেনুকে রোটেট করলেই নেভিগেশন অ্যাক্সেস করা যাবে। এই বাজেট স্মার্টওয়াচে রয়েছে বিল্ট ইন গেমের ফিচার । এই স্মার্টওয়াচ পাওয়া যাবে গোল্ড, ব্ল্যাক, সিলভার কালার অপশনে।

Noise Colorfit pulse-

নাম থেকেই বোঝা যাচ্ছে এই স্মার্টওয়াচে থাকছে একধিক হেলথ ফিচার। থাকছে হার্ট রেট মনিটরিং, স্লিপ এবং স্টেপ ট্র্যাকিং, স্পোর্টস মোড এবং স্মার্ট নোটিফিকেশনের ফিচার। এই স্মার্টওয়াচ অফার উপলক্ষে আপনি পেয়ে যাবেন মাত্র ১,৯৯৯ টাকার অফার প্রাইজে। সঙ্গে থাকছে ছয়টি কালার অপশন।

Boat Flash Edition smartwatch-

Boat Flash Edition স্মার্টওয়াচ অ্যামাজনে বিক্রি হচ্ছে ১,৯৯৯ টাকায়। এটি একটি জনপ্রিয় স্মার্টওয়াচ। এই স্মার্টওয়াচে থাকছে হার্ট রেট মনিটর, ফিটনেস ট্র্যাকার, ফাইন্ড মাই ফোন ,স্লিপ মনিটরিংয়ের মতন একাধিক ফিচার। রাউন্ড ডায়ালে মডেলে আপনি পেতে পারেন আপনার সাধের এই স্মার্টওয়াচ।

Boat Xtend smartwatch-

Boat Xtend smartwatch অ্যামাজন সেলে পাওয়া যাচ্ছে মাত্র ২,৪৯৯ টাকার অফার প্রাইজে। Boat Xtend হল কোম্পানির প্রথম স্মার্টওয়াচ যাতে থাকছে ইনবিল্ট অ্যালেক্সা সাপোর্ট। থাকছে 300mAh এর বাত্তের‍্য।সংস্থার দাবী একক চার্জে টানা সাতদিনের ব্যাটারি লাইফ পাবেন ইউজাররা। এই স্মার্টওয়াচে থাকছে একাধিক হেলথ ফিচার মোড।

Realme Classic smartwatch-

Realme Classic smartwatch-এ থাকছে IP68 রেটিং। অর্থাৎ এই স্মার্টওয়াচ সম্পুর্ন ওয়াটার প্রুফ। হার্টরেট মনিটর, অক্সিজেন লেবেল মনিটর, স্লিপ মনিটর সহ একাধিক হেলথ ফিচার মোড থাকছে এই স্মার্টওয়াচে। এতে রয়েছে 1.4ইঞ্চি কালার মনিটর। এছাড়াও রয়েছে একাধিক স্পোর্টস মোডস। এই স্মার্টওয়াচের দাম মাত্র ৪,৮৯০ টাকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology best smartwatch you can buy on this coming diwali

Next Story
Diwali with Mi নিয়ে এল Xiaomi, জেনে নিন অফার সস্পর্কে বিস্তারিত তথ্য!
Show comments