দিওয়ালিতে প্রিয়জনকে উপহার দিতে চান? সস্তার স্পিকার নিয়ে হাজির Amazon

তাই আর দেরী না করে এবারের দিপাবলীতে ভরসা থাকুক অ্যামাজনে।

দিওয়ালীতে প্রিয়জনকে উপহার দিতে চান? সস্তার স্পিকার নিয়ে হাজির Amazon

উৎসবের মরশুমে প্রিয়জনকে কী উপহার দেবেন তা ভেবে সন্ধিহান? ভরসা থাকুক অ্যামাজনে। অ্যামাজনে চলছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলের “এক্সট্রা হ্যাপিনেস ডেজ”। মুলত উৎসবের দিনগুলিতে আপনার প্রিয়জনদের দারুণ সব উপহারের পসরা সাজিয়ে হাজির “এক্সট্রা হ্যাপিনেস ডেজ”। যদি আপনি ভেবে থাকেন আপনি আসন্ন দীপাবলিতে নিজের কাছের মানুষকে দারুণ একটি সাউন্ড সিস্টেম উপহার দেবেন তবে সেটা আপনার ইউনিক আইডিয়া। আর আপনার এই আইডিয়াকে বাস্তবায়িত করতে অ্যামাজন আপনার জন্য নিয়ে এসেছে সস্তায় দারুন সব স্পিকার কেনার আকর্ষণীয় সু্যোগ। তাই আর দেরি না করে এবারের দীপাবলিতে ভরসা থাকুক অ্যামাজনে। অ্যামাজনে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় অফারে বিভিন্ন ধরনের বেস্ট কোয়ালিটির স্পিকার সিস্টেম, সাউন্ডবার, পোর্টেবল স্পিকার, হোম থিয়েটার ইত্যাদি। এই সকল প্রোডাক্টের উপর পাওয়া যাচ্ছে, আকর্ষণীয় সব অফার এবং ডিসকাউন্ট। এই অফার চলবে আগামী ২৫ অক্টোবর পর্যন্ত। এক নজরে দেখে নিন, সেই সকল  প্রোডাক্ট।

Boat Aavante Bar Soundbar: Boat Aavante Bar Soundbar অ্যামাজন সেলে আপনি পেয়ে যাবেন মাত্র ৩৪৯৯ টাকার অফার প্রাইজে। এতে রয়েছে ২.১ চ্যানেল সাউন্ডবার, ৬০ ওয়াট আরএমএস আউটপুট সঙ্গে রয়েছে ব্লুটুথ ৪.২, ইউএসবি কানেক্টিভিটি, এইউএক্স সহ নানান আকর্ষণীয় ফিচার। উন্নত্মানের সাউন্ড কোয়ালিটি যা আপনার প্রিয়জনের পছন্দ হবেই।

Blaupunkt SBA01: Blaupunkt SBA01 অ্যামাজন সেলে পাওয়া যাচ্ছে মাত্র ৩৯৯৯ টাকায়। এটির লঞ্চ প্রাইজ ছিল ৯৯৯০ টাকা। উন্নত এই স্পিকারে রয়েছে ডুয়াল সাব-উফার সহ সাউন্ডবার। ০০ ওয়াট আউটপুট এবং এইচডিএমআই আর্ক কানেক্টিভিটি।

Zook Rocker Studio: Zook Rocker Studio আমাজন সেলে পাওয়া যাচ্ছে মাত্র ৪,৯৯৯ টাকাতে। এই মডেলে আপনি পাচ্ছেন প্রায় ৭ হাজার টাকার ছাড় দিওয়ালি অফারে। এতে রয়েছে ১৬০ ওয়াট আউটপুট, ৪ ইকিউ মোডস, মাল্টিপল কানেক্টিভিটি অপশন, ব্লুটুথ, ইউএসবি এবং এইউএক্স। এ ছাড়াও এতে রয়েছে, ডিএসপি টেকনোলজি । দারুন সাউন্ডসিস্টেম আপনি পাবেন নতুন এই Zook Rocker Studio মডেলে।

Zook Thunder Plus: দিওয়ালি অফার উপলক্ষে এই মডেল অ্যামাজন সেলে পাওয়া যাচ্ছে মাত্র ৩২৯৯ টাকার আকর্ষণীয় দামে। এতে রয়েছে ৪০০০ এমএএইচ ব্যাটারি, সঙ্গে রয়েছে ৪০ ওয়াট আউটপুট। এ ছাড়াও এতে রয়েছে কারাওকে যুক্ত ওয়্যারলেস মাইক্রোফোন এবং দুটি ৬.৫ ইঞ্চির ড্রাইভার হেভি ব্যাস যুক্ত।

Philips Audio SPA8140: আপনার যদি Philips Audio SPA8140 সাউন্ড সিস্টেম পছন্দ হয় তবে আপনি এটি অফার উপলক্ষে পেয়ে যাবেন মাত্র ৩৮৯৯ টাকাতে। এতে রয়েছে ৫০ ওয়াট আউটপুট, ব্লুটুথ কানেক্টিভিটি, ইউএসবি ইনপুট। এ ছাড়াও রয়েছে ১৮ ওয়াটের সাবউফার।

Philips Audio MMS2625B 2.1 CH Bluetooth স্পিকার: অ্যামাজনে এই ওয়্যারলেস স্পিকার পাওয়া যাবে ২৬৯৫ টাকায়। এই স্পিকার সাপোর্ট করবে ডিভিডি প্লেয়ার, স্মার্টফোন বা ট্যাবলেটকে। পাওয়া যাবে রেডিও ফিচারও। এই ডিভাইসের রয়েছে Bluetooth কানেক্টিভিটি ফিচারও।

Philips Audio MMS8085B/94 80W 2.1 স্পিকার: ইউএসবি কানেকশন সমেত এই মাল্টিমিডিয়া স্পিকার অ্যামাজনে পাওয়া যাচ্ছে ৬৪৯৮ টাকায়। অ্যামাজনে এই ডিভাইসের মার্কেট প্রাইসের ওপর পাওয়া যাচ্ছে ২১৯১ টাকার ছাড়। রয়েছে নো- কস্ট ইএমআইয়ের সুবিধাও। এই স্পিকারে রয়েছে ৮০ ওয়াট আউটপুট ফিচার। রিচ বাস টেকনোলজির সঙ্গে রয়েছে কনভারটেবেল সাউন্ডবার, Bluetooth কানেক্টিভিটির সুবিধা। মিলবে স্টেরিও সাউন্ড কোয়ালিটি ফিচার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology best speaker system soundbars and portable speakers to buy from amazon sale

Next Story
ইউটিউবের প্রধান কার্যালয়ে চলল গুলি, নিহত তিনYoutube headquar shooting California
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com