২০২১ সালের নজরকাড়া কিছু Blutooth Speaker, রইল ১০ হাজার টাকার মধ্যে সুলুকসন্ধান

আপনি যদি একটি কমপ্যাক্ট ডিজাইন, ভাল সাউন্ড এবং ওয়াটারপ্রুফিং সহ ব্লুটুথ স্পিকারের সন্ধান করেন তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্যই।

বাজারে বিভিন্ন দামের প্রচুর ব্লুটুথ স্পিকার রয়েছে। আপনি যদি একটি কমপ্যাক্ট ডিজাইন, ভাল সাউন্ড এবং ওয়াটারপ্রুফিং সহ ব্লুটুথ স্পিকারের সন্ধান করেন তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্যই। যে ব্লুটুথ স্পিকারের তালিকা এখন আমরা আপনার সামনে তুলে ধরবো সেগুলিতে রয়েছে IPX7 রেটিং। এবং ৩০ মিনিট জল প্রতিরোধ ক্ষমতা আছে এই স্পিকারগুলির। এই তালিকায় রয়েছে  JBL, Bose, Sony এবং অন্যান্য ব্লুটুথ স্পিকার।

JBL Clip 4/ JBL Go 3

যদি আপনার বাজেট ৩ হাজার টাকার কাছাকাছি হয়, তাহলে আপনি JBL Go 3 স্পিকারটি দেখতে পারেন। JBL Clip 4 স্পিকারটি তুলনায় JBL Go 3-এর থেকে কিছুটা বড় এবং আরও উন্নত সাউন্ড কোয়ালিটি আপনাকে দেবে। JBL Clip 4 মডেলটি অ্যামাজনে ৩,৯৯৯ টাকার আকর্ষণীয় দামে পাওয়া যাচ্ছে।

ফিচারের ক্ষেত্রে JBL Clip 4 স্পিকারে রয়েছে ৪০ মিমি ড্রাইভার, এটি ৫W আউটপুট সরবরাহ করে। এই স্পিকারে রয়েছে ১০০ Hz থেকে ২০,০০০ Hz ফ্রিকোয়েন্সি রেসপন্স রেঞ্জ। উন্নত কানেক্টিভিটির জন্য এই স্পিকারে রয়েছে ব্লুটুথ ৫.১।

এটি একটি কমপ্যাক্ট স্পিকার। সংস্থার দাবি, উন্নত এই স্পিকারে রয়েছে ১০ ঘণ্টার ব্যাটারি লাইফ। JBL Clip 4/ JBL Go 3 উভয় স্পিকারই IP67 রেটেড, ডাস্ট এবং ওয়াটারপ্রুফিং। ৪.২ আউটপুটের সঙ্গে JBL Go 3 স্পিকারে রয়েছে ৫ ঘণ্টার ব্যাটারি লাইফ। ডিভাইসটিতে অটো-পাওয়ার অফ সিস্টেম রয়েছে।

JBL Flip 5

এটি একটি কম্প্যাক্ট স্পিকার, আকর্ষণীয় ডিজাইন, আধুনিক ফিচার, উন্নত সাউন্ড কোয়ালিটি-সহ এই স্পিকারের দাম অন্যান্য স্পিকারের তুলনায় অনেকটা বেশি। স্পিকারটি IPX7 রেটেড ডাস্ট এবং ওয়াটারপ্রুফিং। এই মডেলে রয়েছে একটি ইনবিল্ট মাইক্রোফোন। এবং ১২ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লে-টাইম অফার করে। আকর্ষণীয় ফ্যাবরিক ডিজাইন, ইউএসবি-টাইপ সি পোর্ট সহ অ্যামাজনে এই স্পিকারের দাম ৯,৪৯৯ টাকা।

Ultimate Ears Wonderboom 2

কম্প্যাক্ট ডিজাইন, IP67 রেটেড ডাস্ট এবং ওয়াটারপ্রুফিং ফিচার সহ এটি একটি আউটডোর স্পিকার। স্টিরিও সাউন্ড পাওয়ার জন্য এটিকে অন্যান্য Ultimate Ears Wonderboom স্পিকারের সঙ্গে সহজেই কানেক্ট করে নিতে পারবেন। ডিজাইনের দিক থেকে এটির নজরকাড়া লুক আপনাকে ইমপ্রেস করতে বাধ্য।

এটি একটি পোর্টেবেল ব্লুটুথ স্পিকার। আপনি সহজেই এটিকে এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যেতে পারবেন। গাড়িতে করে কোথাও ঘুরতে যাচ্ছেন বা আপনি ট্রেনে ভ্রমন করছেন এই স্পিকার সহজেই আপনি আপনার সঙ্গে ক্যারি করতে পারবেন, সংস্থার দাবি,  এই স্পিকারটি ১৩ ঘন্টা পর্যন্ত একটানা চলতে পারে, তাহলে আর চিন্তা কিসের আজই বুক করুন আপনার সাধের এই স্পিকারটি। এটি আপনি পেয়ে যাবেন মাত্র ৫,৪৯৯ টাকাতে।

Sony SRS-XB12

আপনি যদি Sony ইউজার হন তাহলে এই স্পিকার আপনার জন্য পারফেক্ট। কম রেঞ্জের সঙ্গে উন্নত মানের সাউন্ড কোয়ালিটি আপনি পেয়ে যাবেন এই স্পিকারে। এই স্পিকারের দাম মাত্র ৩৯৯০ টাকা। এটি একটি IP67 রেটেড ডাস্ট এবং ওয়াটারপ্রুফিং ওয়্যারলেস স্পিকার। উন্নত ব্যাটারি, ডুয়েল কানেক্টিভিটি এবং উন্নত্ মানের সাউন্ড কোয়ালিটি আপনি পেয়ে যাবেন Sony SRS-XB12 স্পিকারে। ১৬ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লে-টাইম অফার করে এই ব্লুটুথ স্পিকারটি।

Bose SoundLink Micro

আপনি যদি ১০ হাজার টাকার মধ্যে কম্প্যাক্ট একটি উন্নত সাউন্ড সিস্টেম যুক্ত স্পিকারের সন্ধান করে থাকেন তাহলে Bose SoundLink Micro স্পিকারটি আপনার জন্য বেস্ট অপশন। এই স্পিকারে আপনি পেতে পারেন একটি ব্যালেন্সড সাউন্ড সিস্টেম। এটিও একটি IP67 রেটেড ডাস্ট এবং ওয়াটারপ্রুফিং ওয়্যারলেস স্পিকার। এই স্পিকারে রয়েছে একটি ইনবিল্ট মাইক্রোফোন। সংস্থার দাবি এটিতে ইউজাররা ৬ ঘণ্টার ব্যাটারি লাইফ পাবেন। আধুনিক, কমপ্যাক্ট এবং উন্নত সাউন্ড সিস্টেম সহ এই স্পিকারের দাম ৮,৯৯০ টাকা। অন্যান্য ফিচারের মধ্যে এই স্পিকারে রয়েছে Google Assistant –এর সুবিধা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology best waterproof spekers 2021 under rs

Next Story
কম বাজেটের সেরা অফার, জেনে নিন ২৫০ টাকার মধ্যে প্রিপেড প্ল্যানগুলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com