বড় খবর

boAt Watch Mercury: জেনে নিন নয়া স্মার্ট ওয়াচের দাম এবং ফিচার

১৫ ডিসেম্বর বেলা ১২টা থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাধ্যমে এটি কেনা যাবে।

boAt লঞ্চ করল তাদের নতুন ফিটনেস ট্র্যাকার তথা স্মার্টওয়াচ, boAt Watch Mercury

boAt লঞ্চ করল তাদের নতুন ফিটনেস ট্র্যাকার তথা স্মার্টওয়াচ, boAt Watch Mercury বাজেট রেঞ্জের ইলেকট্রনিক্স ডিভাইস প্রস্তুত করার জন্য ইতিমধ্যেই জনপ্রিয়তা অর্জন করেছে এই দেশীয় কোম্পানিটি। এবার দুহাজার টাকারও কমে স্মার্টওয়াচ এনে গ্রাহকদের তাক লাগিয়ে দিল সংস্থাটি। boAt Watch Mercury এলসিডি ডিসপ্লে, ১১টির বেশি স্পোর্টস মোড সহ এসেছে। এছাড়া এটি ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। চলুন বোটের এই নতুন স্মার্টওয়াচের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক। ভারতে লেটেস্ট এই স্মার্ট ওয়াচের দাম, মাত্র ১,৯৯৯ টাকা। ব্যবহারকারীরা বেইজ, ব্ল্যাক, ব্লু এবং গ্রীন কালারের স্ট্র্যাপের থেকে বেছে নিতে পারবেন এই স্মার্টওয়াচটি। ১৫ ডিসেম্বর বেলা ১২টা থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাধ্যমে এটি কেনা যাবে। সুতরাং আর দেরি না করেই আজই অর্ডার করুন আপনার সাধের নয়া এই স্মার্ট ওয়াচ।

boAt Watch Mercury ফিচার ও স্পেসিফিকেশন-

boAt Watch Mercury স্মার্ট ওয়াচে রয়েছে ১.৫৪ ইঞ্চি আয়তক্ষেত্রাকার এলসিডি স্ক্রিন। উজাররা এটিতে, একশোর বেশি ওয়াচ ফেস অপশন পেয়ে যাবেন। এখান থেকে তারা নিজেদের পছন্দ অনুযায়ী যেকোনো একটি ওয়াচ ফেসকে চয়ন করতে পারবেন। তবে স্মার্টওয়াচটির সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এর টেম্পারেচার সেন্সর, যা ব্যবহারকারীর দেহের উষ্ণতা পরিমাপ করতে সাহায্য করবে। কখনো ব্যবহারকারীর দেহের উষ্ণতা যদি বেড়ে যায় তাহলে তাও জানান দেবে স্মার্টওয়াচটি। যদিও ওয়্যারেবলটি রিয়েল টাইম টেম্পারেচার দেখাবে, কিন্তু তবুও, একে মেডিকেল ডিভাইস হিসেবে ব্যবহার না করার পরামর্শ দিয়েছে সংস্থাটি। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে, হার্ট রেট সেন্সর। তাছাড়া নয়া ওয়্যারেবলটিতে আরো ১১টি স্পোর্টস মোড উপলব্ধ, যার মধ্যে ওয়াকিং, সাইক্লিং, ক্লাইম্বিং, ট্রেডমিল, সুইমিং, যোগা, স্ট্রিং, বাস্কেটবল, ফুটবল এবং ব্যাডমিন্টন সামিল থাকছে। স্মার্টওয়াচটির অন্যান্য ফিচারের কথা বললে এর সাহায্যে ক্যামেরা শাটার কন্ট্রোল, মিউজিক কন্ট্রোল, কল এবং ম্যাসেজ অ্যালার্ট এবং অ্যাপ নোটিফিকেশন পাওয়া যাবে। এছাড়া, যেহেতু এই স্মার্টওয়াচটি IP68 সার্টিফায়েড, সেহেতু জল ও ধুলো লাগলেও ডিভাইসটির কোনো ক্ষতি হবে না। সংস্থার দাবি, একক চার্জে boAt Watch Mercury ১০ দিন ব্যাটারি লাইফ অফার করবে এবং একে একটি ম্যাগনেটিক চার্জারের মাধ্যমে চার্জ দেওয়া যাবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology boat watch mercury launched in india at afforadable cost rs

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com