বড় খবর

দিওয়ালি অফারে পেয়ে যান বাজেট ফেন্ডলি সেরা স্মার্টফোন, রইল ৫টি মডেলের খোঁজ

এই প্রতিবেদনে রইল ১৫ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোনের সুলুকসন্ধান ।

দিওয়ালি অফারে পেয়ে যান বাজেট ফেন্ডলি সেরা স্মার্টফোন

দুর্গাপুজো সদ্য শেষ হয়েছে। সামনেই আসতে চলেছে দীপাবলি। দীপাবলিতে চাই নতুন ফোন, অপেক্ষা কীসের? দিওয়ালি উপলক্ষে আপনি পেয়ে যাবেন নিজের পকেট বাঁচিয়ে সেরা বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোনের একগুচ্ছ সম্ভার। আর এই সম্ভার আপনার সামনে নিয়ে এসেছে অ্যামাজন। এই ই-কমার্স সাইটের মাধ্যমে দিওয়ালি অফার উপলক্ষে আপনি সাধের স্মার্টফোন কিনুন মাত্র ১৫ হাজার টাকার বিনিময়ে। এই সকল স্মার্টফোনে আপনি পেয়ে যাবেন বড় ডিসপ্লে, দারুন ক্যামেরা পারফরমেন্স, শক্তিশালী ব্যাটারি সহ সকল আধুনিক ফিচার। এই প্রতিবেদনে রইল ১৫ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোনের সুলুকসন্ধান।

Redmi Note 10

১৫ হাজার টাকা বাজেটের অন্যতম সেরা পারফরমেন্সের ফোন Redmi Note 10 নতুন এই মডেক্লে রয়েছে দারুন ক্যামেরা। অসাধারণ ফটোগ্রাফির অভিজ্ঞতা আপনি পেয়ে যাবেন এই ফোনে। এই ফোনে রয়েছে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার মধ্যে রয়েছে 48MP Sony IMX582 লেন্স সহ একটি প্রাইমারি ক্যামেরা। এছাড়াও এই মডেলে রয়েছে সেলফি এবং ভিডিও কলিং-এর জন্য 13 MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা। এই ফোনে রয়েছে FHD রেজিলিউশন সহ 6.43ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে। যার পিক ব্রাইটনেস 1100 নিটস। octa-core Snapdragon 678 SoC প্রসেসর রয়েছে Redmi Note 10 স্মার্টফোনে।এই ফোনের অফার প্রাইজ মাত্র ১৩,৯৯৯ টাকা।

Realme Narzo 30

অপর একটি বাজেট ফ্রেন্ডলি ফোন হল Realme Narzo 30। এই মডেলে রয়েছে 6.5 ইঞ্চি IPS LCD প্যানেল যার রিফ্রেশ রেট 90Hz, এই মডেলে রয়েছে octa-core Helio G95 SoC প্রসেসর। যা পেয়ার করা থাকছে 6GB RAM এবং 128GB ইন্টারন্যাল স্টোরেজের সঙ্গে। 48MP প্রাইমারি ক্যামেরা সহ এই মডেলে রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। সেলফির জন্য রয়েছে 16 MP Sony IMX 471 সহ ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও এই ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি সঙ্গে রয়েছে 30W ফাস্ট চার্জিং সাপোর্ট। দারুন এই মডেল আপনি দিওয়ালী অফারে পেয়ে যাবেন মাত্র ১৩,৪৯৯ টাকাতে।

Redmi 9 Power

আপনি যদি আর একটু কম বাজেটের ফোনের সন্ধান করে থাকেন তবে আপনার জন্য রয়েছে Redmi 9 Power কেনার দারুন সুযোগ। এই মডেলের স্মার্টফোন আপনি পেয়ে যাবেন মাত্র ১০,৯৯৯ টাকাতে। এই মডেলের ফোনে রয়েছে 6000mAh শক্তিশালী ব্যাটারি সঙ্গে রয়েছে 18W চার্জিং সাপোর্ট। এই ফোনের ডিসপ্লে সাইজ 6.53ইঞ্চি। এই ফোনে রয়েছে 48MP প্রাইমারি ক্যামেরা সহ একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এবং সামনে রয়েছে 8- MP সেলফি শ্যুটার।

Tecno Spark 7T

Tecno Spark 7T স্মার্টফোনে রয়েছে 48MP প্রাইমারি ক্যামেরা। এই মডেল আপনি পেয়ে যাবেন মাত্র ৮,৪৯৯ টাকায়। এই মডেলে রয়েছে 6.52ইঞ্চি IPS LCD ডিসপ্লে। এতে রয়েছে octa-core Helio G35 চিপসেট। এই মডেলের ফোনে রয়েছে 4GB RAM এবং 128GB অনবোর্ড স্টোরেজ। এতে রয়েছে 8MP সেলফি শ্যুটার। এবং 6000mAh শক্তিশালী ব্যাটারি।

Nokia G20

নতুন লঞ্চ হওয়া Nokia G20 অফার উপলক্ষে পেয়ে যান মাত্র ১২,৪৯০ টাকার অফার প্রাইজে। এই মডেলে রয়েছে 6.52ইঞ্চি IPS LCD প্যানেল ডিসপ্লে। নতুন এই ফোন চালিত হবে octa-core MediaTek Helio G35 চিপসেট দ্বারা। 48MP প্রাইমারি ক্যামেরা সহ এই মডেলে রয়েছে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও এই মডেলের ফোনে রয়েছে 5050mAh ব্যাটারি সঙ্গে রয়েছে 10W চার্জিং সাপোর্ট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology buy a smartphone under 15k exclusively on this diwali

Next Story
ইউটিউবের প্রধান কার্যালয়ে চলল গুলি, নিহত তিনYoutube headquar shooting California
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com