বড় খবর

দিওয়ালি অফারে স্মার্টফোন-সহ বিভিন্ন ডিভাইসে বিরাট ছাড়! প্রিয়জনকে দিন উপহার

একনজরে দেখে নেওয়া সেইসব প্রোডাক্টগুলি।

দিওয়ালি সেলে কিনুন আপনার পছন্দের প্রোডাক্ট

ভারতের বৃহত্তম ই-কমার্স জায়ান্টগুলি ইতিমধ্যেই তাদের প্ল্যাটফর্মে দিওয়ালি অফার শুরু করে দিয়েছে। এই সব অফারের মাধ্যমে ক্রেতারা পাচ্ছেন তাঁদের পছন্দের প্রোডাক্টের উপর ব্যাপক ছাড়। আপনি যদি আগের অফারগুলি কোনও কারণে মিস করে থাকেন তবে চিন্তা করবেন না। আপনি এখন দিওয়ালি অফারে পেয়ে যেতে পারেন দারুণ সব প্রোডাক্ট। আমরা কিছু জনপ্রিয় ডিভাইস বেছে নিয়েছি যেগুলো ডিসকাউন্ট রেটে অনলাইনে তালিকাভুক্ত। একনজরে দেখে নেওয়া সেইসব প্রোডাক্টগুলি।

Apple iPhone 12
Apple iPhone 12 দিওয়ালি অফারে আপনি পেয়ে যান মাত্র ৫৩,৯৯৯ টাকার আকর্ষণীয় দামে। তবে আপনি যদি লেটেস্ট iPhone কিনতে চান এবং বাজেট ফ্যক্টর না থাকে তবে আপনি অনায়াসেই iPhone 13 সিরিজ কিনতে পারেন। Apple iPhone 12 সিরিজের স্মার্টগুলির এখনও ব্যাপক চাহিদা রয়েছে। এই ফোনের উপর থাকছে এক্সচেঞ্জ অফার এবং সঙ্গে থাকছে EMI-র সুবিধাও। সুতরাং এই ফোন আপনি পেয়ে যেতে পারেন ৫০ হাজার টাকারও কম দামে।

iPad Air 2020
আপনি যদি এমন একটি ট্যাবলেটের সন্ধানে থাকেন যা আপনাকে ভাল পারফরমেন্সের পাশাপাশি সেরা সফটওয়্যারের অভিজ্ঞতা দিতে পারে, তাহলে আপনি iPad Air 2020 মডেলটি পরীক্ষা করে দেখতে পারেন। দিয়ালি অফার উপলক্ষে এই মডেলেও চলছে বড় ডিসকাউন্ট। এই মডেলের দাম বর্তমানে ৪৬,৯০০ টাকা। iPad Air 2020-এ রয়েছে Apple এর A14 বায়োনিক চিপসেট, একটি 10.9-ইঞ্চি লিকুইড রেটিনা ডিসপ্লে এবং অন্যান্য বৈশিষ্ট্য।

Mi Robot Vacuum-Mop
Xiaomi-এর Mi Robot Vacuum-Mop, যেটি ভারতে ২৯,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল, সেটি দিওয়ালি অফারে পাওয়া যাচ্ছে মাত্র ১৯,৯৯৯ টাকাতে। এটি একটি রোবট ভ্যাকুয়াম ক্লিনার, যা একটি এলডিএস লেজার ন্যাভিগেশন সিস্টেমের সঙ্গে রিয়েল-টাইম ম্যাপিংয়ের জন্য একটি SLAM অ্যালগরিদম (algorithm), 8m পর্যন্ত একটি দীর্ঘ স্ক্যানিং পরিসীমা এবং দ্রুত গতির সঙ্গে আনা হয়েছে। এমনকি ডিভাইসটিতে একটি স্মার্ট ওয়াটার ট্যাঙ্ক রয়েছে যা স্বয়ংক্রিয়ভাবে ফ্লোরের তীব্রতা এবং প্রকারের উপর ভিত্তি করে মোডগুলি নির্বাচন করতে পারে। কেউ একটি ডেডিকেটেড মোবাইল অ্যাপ ব্যবহার করে এটি নিয়ন্ত্রণ করতে পারেন।

Dyson V8 Absolute+
আপনি যদি একটি Dyson ভ্যাকুয়াম ক্লিনার কেনার কথাও বিবেচনা করে থাকেন তবে এই মুহূর্তের সেরা ভ্যাকুয়াম ক্লিনার Dyson V8 Absolute+। অফার উপলক্ষে এই Dyson V8 Absolute+ ভ্যাকুয়াম ক্লিনার আপনি পেয়ে যাবেন মাত্র ২৭,৯৯০ টাকা। এটি ৩৯,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল। আপনি এই অফারটি ফ্লিপকার্টের পাশাপাশি কোম্পানির অফিসিয়াল সাইটে পাবেন। এই ভ্যাকুয়াম ক্লিনারকে ৪০ মিনিট পর্যন্ত রানটাইম দিতে বলা হয়। কোম্পানির মতে এটি নয়টি সরঞ্জাম এবং আনুষঙ্গিক সহ নিয়ে আসা হয়েছে।

Samsung Crystal 4K Pro
আপনি যদি একটি ৫৫ ইঞ্চির একটি স্মার্টটিভি কেনার কথা বিবেচনা করা থাকেন তবে উৎসবের মরশুমে ঘরে আনুন Samsung Crystal 4K Pro স্মার্টটিভি। Amazon-এ এই স্মার্টটিভি পাওয়া যাচ্ছে ৫৫,৯৯০ টাকার অফার প্রাইজে। সঙ্গে রয়েছে আপনার পুরনো মডেলের টিভির এক্সচেঞ্জের সুবিধা এবং নো-কস্ট ইএমআই-র সুবিধাও। এটি একটি 4K আলট্রা এইচডি ডিসপ্লে অফার করে এবং Netflix, Amazon Prime, Zee5, YouTube এবং অন্যান্য জনপ্রিয় OTT অ্যাপগুলি অ্যাকসেসের সুবিধাও থাকছে নতুন এই স্মার্টটিভিতে।

OnePlus 9 Pro
OnePlus 9 Pro মডেলের ওপর ব্যাপক ছাড় দিচ্ছে Amazon। 8GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টের এই স্মার্টফোনের দাম ৬০,৯৯৯ টাকা। সঙ্গে রয়েছে এক্সচেঞ্জের সুবিধা এবং নো-কস্ট ইএমআই-র সুবিধাও। SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের ওপর ক্রেতারা পাবেন ৩০০০ টাকার অতিরিক্ত ছাড়।

Apple MacBook Air
উৎসব আবহে ব্যাপক ছাড় দেওয়া হচ্ছে Apple MacBook Air ক্রয়ের ওপর। Apple এর MacBook Air আপনি কিনতে পারেন ৮৩,৯৯০ টাকায়। এছাড়াও ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে ক্রয়ের ওপর থাকছে ১৫০০ টাকা পর্যন্ত ছাড়। Flipkart এবং Amazon উভয়ই ই-কমার্স প্ল্যাটফর্মেই আপনার পুরানো ল্যাপটপের বিনিময়ে ১৮,২০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। এই মডেলে রয়েছে ৮-কোর CPU এবং ৭-কোর GPU সহ Apple এর M1 চিপসেট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology dieali gisting list the best high end devices and all the offer keep in mind

Next Story
প্রিয়জনকে শুভেচ্ছা জানান WhatsApp দিওয়ালি স্টিকার প্যাকের মাধ্যমে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com