বড় খবর

সেপ্টেম্বর থেকেই নতুন তিনটি প্ল্যান চালু করছে Disney+ Hotstar

ভিআইপি প্ল্যানের ক্ষেত্রে আগের ইউজাররা তাঁদের প্ল্যান শেষ না হওয়া পর্যন্ত নতুন প্ল্যানের সুবিধা উপভোগ করতে পারবেন।

নতুন প্ল্যান চালু সেপ্টেম্বর থেকেই

১লা, সেপ্টেম্বর থেকে চালু হতে চলেছে Disney+ Hotstar নতুন তিনটি প্ল্যান। ইউজাররা তাদের মোবাইল অ্যাপ বা ওয়েব ভার্সনে তিনটি নতুন প্ল্যান দেখতে পাবেন। এগুলি হল ৪৯৯ টাকার মোবাইল প্ল্যান, ৮৯৯ টাকার সুপার প্ল্যান এবং ১৪৯৯ টাকার প্রিমিয়াম প্ল্যান। বিশদে জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

Disney+ Hotstar তিনটি নতুন প্ল্যান চালু করেছে, মাত্র ৪৯৯ টাকা থেকে শুরু হচ্ছে বেসিক “মোবাইল”প্ল্যান। ৪৯৯ টাকার এই বিশেষ প্ল্যান ব্যবহার করে ব্যবহারকারীরা কেবলমাত্র একটি ডিভাইসেই Disney+ Hotstar ভিডিও দেখার সুযোগ পাবেন। কোনও ব্যবহারকারী যদি ল্যাপটপ বা টিভিতে Disney+ Hotstar-এর আনন্দ উপভোগ করতে চান তবে আরও বেশি চার্জ দিতে হবে ব্যবহারকারীকে।

Disney+ Hotstar তাদের যে তিনটি নতুন প্ল্যান বাজারে আনছে সেগুলি ১লা সেপ্টেম্বর থেকে পাওয়া যাবে। ভিডিও স্ট্রিমিং পরিষেবাটি পেতে ভিআইপি প্ল্যানের ক্ষেত্রে ব্যবহারকারীকে আগের থেকে বেশি চার্জ দিতে হবে। Disney+ Hotstar সম্পূর্ণ একটি নতুন “মোবাইল” প্ল্যান চালু করেছে। প্রিমিয়াম প্ল্যানের ক্ষেত্রে বিশেষ কোন রদবদল করা হচ্ছে না। এবং ভিডিও স্ট্রিমিং পরিষেবাটি একটি নতুন প্ল্যান চালু করেছে।

নতুন এই প্ল্যানে, ব্যবহারকারিরা বার্ষিক ৪৯৯ টাকার বিনিময়ে বেসিক “মোবাইল” প্ল্যানের সুবিধা পাবেন। বর্তমানে, বেসিক Disney+ Hotstar ভিআইপি প্ল্যান বার্ষিক ৩৯৯ টাকার বিশেষ প্যাকেজে পাচ্ছেন ইউজাররা।

Disney+ Hotstar যে দ্বিতীয় প্ল্যান এনেছে সেটি  “সুপার”  প্ল্যান। যেটি পাওয়া যাবে ৮৯৯ টাকার বার্ষিক প্যাকেজে। এই প্ল্যানে ব্যবহারকারীরা দুটি ডিভাইস একসঙ্গে আক্সেস করতে পারবেন। প্রতি ডিভাইসেই এইচডি ভিডিওর গুণমান পাওয়া যাবে। Disney+ Hotstar অপর যে প্ল্যানটি এনেছে তা হল “প্রিমিয়াম” প্ল্যান যেখানে বার্ষিক ১৪৯৯ টাকার প্যাকেজে ব্যবহারকারীরা 4k মানের ভিডিও পাবেন, সঙ্গে পাবেন চারটি ডিভাইস অ্যাক্সেসের বিশেষ সুবিধা।

আরও পড়ুন: ১ মিনিটেরও কম সময় লাগবে! ইউটিউব ভিডিও ডাউনলোডের পদ্ধতি জেনে নিন

Disney+ Hotstar ভিআইপি প্ল্যানের ক্ষেত্রে আগের ইউজাররা তাদের প্ল্যান শেষ না হওয়া পর্যন্ত নতুন প্ল্যানের সুবিধা উপভোগ করতে পারবেন। ইউজাররা তাদের টিভি এবং অনান্য ডিভাইসে আগের মতোই লগ ইন করতে পারবেন। পুরনো ইউজারদের তাদের প্ল্যানের বৈধতা শেষ হওয়ার পর সেই একই প্ল্যানের সুবিধা নিতে চাইলে নতুন প্ল্যানের নির্ধারিত মুল্য তাদের দিতে হবে। প্রিমিয়াম প্ল্যান ইউজারদের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য।

Disney+Hotstar ভিআইপি প্ল্যানের ইউজাররা স্টার সিরিয়াল, সিনেমা, লাইভ স্পোর্টস এবং অন্যান্য লাইভ শোতে বিজ্ঞাপন দেখতে পাবেন। কিন্তু Hotstar স্পেশালে ইউজাররা বিজ্ঞাপন-মুক্ত শোগুলি দেখতে পাবেন। Disney+ Hoststar প্রিমিয়াম ইউজাররা লাইভ শো গুলি ছাড়া কোনও শো অথবা মুভি চলাকালীন কোনও বিজ্ঞাপন পাবেন না।

১লা সেপ্টেম্বর থেকে Disney+Hotstar ইউজাররা তাঁদের চয়েস অনুযায়ী তিনটি প্ল্যানের মধ্যে থেকে বেছে নিতে পারেন তাদের জন্য সেরা প্ল্যানটি। নতুন সব প্ল্যানেই ইউজাররা তাদের পছন্দ অনুসারে কনটেন্ট অ্যাক্সেস করতে পারবেন। এর মধ্যে রয়েছে লাইভ স্পোর্টস, লেটেস্ট ইন্ডিয়ান সিনেমা, Hotstar স্পেশাল এপিসোড, জনপ্রিয় ডিজনি সিনেমা এবং বাচ্চাদের শো, সহ আরও অনেক কিছু।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology disney hotstar three new plan lauches from september

Next Story
সাধ্যের মধ্যেই এবার সাধপূরণ, ফ্লিপকার্ট নিয়ে এসেছে মোবাইল বোনানজা অফার!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com