বড় খবর

দিওয়ালি উপলক্ষে Flipkart দিচ্ছে স্মার্টফোন-ল্যাপটপের উপর বড় ছাড়!

Big Diwali sale উপলক্ষে Flipkart তার প্ল্যাটফর্মে একাধিক ব্র্যান্ডেড প্রোডাক্টের উপর দিচ্ছে আকর্ষণীয় ছাড়।

দিওয়ালি উপলক্ষে Flipkart দিচ্ছে স্মার্টফোন, ল্যাপটপ এবং ইয়ারফোনের ওপর বড় ছাড়।

Flipkart তার প্ল্যাটফর্মে “বিগ দিওয়ালি সেল” উপলক্ষে একাধিক ডিভাইসের ওপর দিচ্ছে আকর্ষণীয় ছাড়। আপনি যদি আসন্ন দিওয়ালি উপলক্ষে স্মার্টফোন, ল্যাপটপ, ইয়ারফোন, স্মার্টওয়াচ ইত্যাদি কেনার প্ল্যানিং করে থাকে তবে এটাই সঠিক সময়। “বিগ দিওয়ালি সেল” উপলক্ষে Flipkart তার প্ল্যাটফর্মে একাধিক ব্র্যান্ডেড প্রোডাক্টের ওপর দিচ্ছে আকর্ষণীয় ছাড়। যার মধ্যে রয়েছে OnePlus, Realme, Vivo, Apple এবং Samsung- সহ একাধিক ব্র্যান্ড। এই প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরা হয়েছে কোন কোন প্রোডাক্টের ওপর আপনি পাবেন বড় ছাড়। বিস্তারিত জানতে সম্পুর্ণ প্রতিবেদনটি পড়ুন।

Big Diwali Sale: স্মার্টফোনের অফার-

এই দিওয়ালি সেল উপলক্ষে আপনি iPhone 12 পেয়ে যেতে পারেন মাত্র ৫২,৪৯৯ টাকার অফার প্রাইজে। এছাড়াও আপনি যদি SBI ক্রেডিট কার্ড হোল্ডার হন তবে আপনি পেয়ে যান ১৫০০ টাকার অতিরিক্ত ছাড়। এর সঙ্গে থাকছে ১৪,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। অর্থাৎ দিওয়ালি সেলে আপনি এই ফোন পেয়ে যাচ্ছেন মাত্র ৫০ হাজারেরও কম দামে।

Samsung Galaxy F12 স্মার্টফোনটি আপনি অফার উপলক্ষে পেয়ে যাবেন মাত্র ৮,৫৪৯ টাকার অফার প্রাইজে। Pixel 4a মডেল আপনি পাবেন ২৫,৯৯৯ টাকাতে। এছাড়াও প্রিপেড লেনদেনে ২,০০০ টাকা ছাড়ের অফারও রয়েছে।

SBI ক্রেডিট কার্ডের সঙ্গে Poco M3 অফার উপলক্ষে আপনি পেয়ে যাবেন মাত্র ৯,৮৯৯ টাকাতে। Realme GT Master এডিশন স্মার্টফোনে থাকছে ৪,০০০ টাকার ক্যাশ ডিস্কাউন্ট। অফার উপলক্ষে এই স্মার্টফোন আপনি পেয়ে যাবেন মাত্র ২১,৯৯৯ টাকার অফার প্রাইজে।

Apple’s iPhone SE মডেলের দাম অফার উপলক্ষে ৩০,৯৯৯ টাকা। সঙ্গে SBI ক্রেডিট কার্ডের ওপর পেয়ে যান ১,৫০০ টাকার বিশেষ ছাড়। Vivo X60 এবং Realme 8i মডেলেও থাকছে বড় ছাড়। Vivo X60 অফার উপলক্ষে আপনি পাবেন মাত্র ৩৩,৪৯০ টাকায়। অন্যদিকে Realme 8i আপনি পেয়ে যাবেন মাত্র ১২,৪৯৯ টাকাতে।

Big Diwali Sale: ল্যাপটপ অফার-

Apple এর MacBook Air ৮৩,৯৯০ টাকায় আপনি পেয়ে যাবেন সেল উপলক্ষে। Flipkart SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে্র ওপর দিচ্ছে ৪,০০০ টাকার ছাড়। সুতরাং, আপনি এটি ৭৯,৯৯০ টাকায় কিনতে পারেন।

অন্যদিকে RedmiBook 15 Pro আপনি পেয়ে যাবেন মাত্র ৪৩,৪৯৯ টাকার অফার প্রাইজে। এই অফার প্রাইজ SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডারদের জন্য।

Acer’s Aspire 7 ল্যাপটপ আপনি অফার উপলক্ষে পেয়ে যাবেন মাত্র ৪৯,৯৯০ টাকায়।  Realme Book Slim ১১ তম জেনারেশন Core i5 মডেলটি ৫৩,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এবং ব্যাঙ্ক অফারের সঙ্গে আপনি এটি ৫২,৪৯৯ টাকায় কিনতে পারবেন। এই মডেলে রয়েছে 2K ডিসপ্লে, দুটি স্পিকার এবং অন্যান্য নানান আকর্ষণীয় ফিচার।

Big Diwali Sale: ইয়ারফোন অফার-

Apple’s Airpods অফার উপলক্ষে ক্রেতারা পাবেন মাত্র ৮,০৯৯ টাকার অফার প্রাইজে। অন্যদিকে OnePlus Bullets Wireless Z Bluetooth ইয়ারফোন সেল উপলক্ষে ১,৭৯৯ টাকায় বিক্রি হচ্ছে। Realme Buds Air 2 পাবেন মাত্র ২,৭৯৯ টাকায়। OnePlus বাডগুলি আপনি এই সেলে পাবেন ৩,৯৯৯ টাকার অফার প্রাইজে। abra Elite 75t ট্রু ওয়্যারলেস ইয়ারফোনগুলিতেও থাকছে একটি বড় ডিসকাউন্ট। “বিগ দিওয়ালি সেল” উপলক্ষে এই ইয়ারফোনগুলি পেয়ে যান মাত্র ৭,৯৯৯ টাকার অফার প্রাইজে।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology fflipkart big diwali sale 2021 offer on laptops mobiles and earphones

Next Story
বাড়ির দেওয়ালের মধ্যে পাইপ বা ইলেক্ট্রিক ওয়্যারে সমস্যা? মুশকিল আসান করবে রেডিও ইমাজিন গ্যাজেট!রেডিও ইমাজিন গ্যাজেটের সাহায্যে বাড়ির দেওয়ালের ভিতরের অবস্থা দেখতে পাবেন সহজেই।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com