বড় খবর

Flipkart Big Billion Days 2021: জেনে নিন স্মার্টটিভি এবং স্মার্টফোনের Exclusive ডিলস এবং অফারগুলি

আর মাত্র হাতেগোনা কয়েক দিনের অপেক্ষা!

শুরু হতে চলেছে ‘Flipkart Big Billion Days’

আর মাত্র হাতেগোনা কয়েক দিনের অপেক্ষা! তারপরই ৩ অক্টোবর থেকে শুরু হয়ে যাচ্ছে Flipkart Big Billion Days 2021 সেল। ১০, অক্টোবর পর্যন্ত Flipkart ওয়েবসাইট ও অ্যাপ থেকে এই অফারে অবিশ্বাস্য কম দামে বিভিন্ন ইলেকট্রনিক্স ও অন্যান্য প্রডাক্ট কেনা যাবে। সেল শুরুর আগেই স্মার্টটিভিতে সেরা অফারগুলি ঘোষণা করল Thomson, Blaupunkt ও Infinix। টেলিভিশন ছাড়াও এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, উইয়্যারেবল ও অন্যান্য ইলেকট্রনিক্স প্রডাক্টে দুর্দান্ত অফার পাওয়া যাবে। এই সেলে স্মার্টটিভির সেরা অফারগুলি দেখে নিন।

Blaupunkt স্মার্টটিভির সেরা অফার –

এই সেলে Blaupunkt Cybersound সিরিজের টিভিতে বড়সড় ডিসকাউন্ট পাওয়া যাবে। ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে 32 ইঞ্চি টিভি। 42 ইঞ্চি FHD মডেলের দাম কমে হচ্ছে ২০,৯৯৯ টাকা। 32 ইঞ্চি মডেলে ১,০০০ টাকা ও 42 ইঞ্চি মডেলে ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। 43 ইঞ্চি UHD মডেল কিনতে গ্রাহকদের ২৯,৯৯৯ টাকা খরচ করতে হবে। এছাড়াও, 50 ইঞ্চি UHD মডেলের দাম কমে হচ্ছে ৩৪,৯৯৯ টাকা। অর্থাৎ, এই টিভিতে ৩,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। 55 ইঞ্চি UHD মডেলের দাম কমে হচ্ছে ৩৯,৯৯৯ টাকা। 65 ইঞ্চি মডেল কিনতে খরচ হবে ৫৫,৯৯৯ টাকা।

২ অক্টোবর থেকেই এই অফারে Blaupunkt টিভি কিনতে পারবেন গ্রাহকরা। Blaupunkt-এর তরফ থেকে জানানো হয়েছে, Axis Bank অথবা ICICI Bank-এর ডেবিট অথবা ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়। এছাড়াও, পুরনো টিভি এক্সচেঞ্জ করলে ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। সঙ্গে থাকছে নো-কস্ট EMI-এর সুবিধাও।

Thomson স্মার্টটিভির সেরা অফার –

Blaupunkt ছাড়াও Android ও Oath Pro সিরিজের স্মার্টটিভিতে ছাড় ঘোষণা করা হয়েছে Thomson-এর তরফে। ১৪,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ১২,৯৯৯ টাকায় পাওয়া যাবে Thomson-এর 32 ইঞ্চি স্মার্টটিভি। অর্থাৎ, এই টিভি কিনলে মিলবে ২,০০০ টাকা ছাড়। এছাড়াও, Thomson-এর 40 ইঞ্চি স্মার্ট টিভি মডেলের দাম কমে হচ্ছে ১৯,৪৯৯ টাকা। 43 ইঞ্চি মডেল কিনতে খরচ হবে ২৪,৪৯৯ টাকা।

Infinix X1 স্মার্টটিভির সেরা অফার –

এই সেলে Infinix X1 Android টিভিতে মিলবে আকর্ষণীয় ছাড়। কোম্পানির 32 ইঞ্চি, 43 ইঞ্চি ও 40 ইঞ্চি মডেল কিনতে খরচ হবে যথাক্রমে ১১,৯৯৯ টাকা, ২১,৯৯৯ টাকা ও ১৮,৯৯৯ টাকা।

iPhone SE পাবেন মাত্র ২৫,৯৯৯ টাকায় –

সেল উপলক্ষে iPhone SE মডেল পাবেন মাত্র ২৫,৯৯৯ টাকার অফার প্রাইজে। iPhone SE গত বছর লঞ্চ হয়েছিল, ৪২,৫০০ টাকায়। অর্থাৎ iPhone SE স্মার্ট মডেলে পাবেন ১৬,৫০১ টাকার বড় ছাড়ের সুযোগ। এছাড়াও আপনার পুরানো মডেলের স্মার্টফোনের ওপর থাকছে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

আরও পড়ুন Nokia নিয়ে এল নতুন 5G সাপোর্টেড স্মার্টফোন, জেনে নিন বিস্তারিত

Samsung Galaxy F62 পাবেন মাত্র ২৩,৯৯৯ টাকায় –

Samsung Galaxy F62 মডেলের ওপর পাবেন ৬০০০ টাকার বিশেষ ছাড়ের সুযোগ। এই অফারের সুবিধা নিতে আজই বুক করুন আপনার সাধের এই স্মার্টফোন।

Poco X3 Pro মডেল পেয়ে যান মাত্র ১৬,৯৯৯ টাকায় –

Poco X3 Pro মডেলের ওপর অফার উপলক্ষে থাকছে বড় ছাড়ের সুযোগ। এই মডেলে থাকছে ২০০০ টাকার বিশেষ ক্যাশ ডিসকাউন্ট। আগে এই মডেল বিক্রি হত ১৮,৯৯৯ টাকাতে। অর্থাৎ সেল উপলক্ষে এই মডেলে থাকছে ২০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট।

Google Pixel 4a স্মার্টফোন পেয়ে যান মাত্র ২৫,৯৯৯ টাকায় –

এই মডেলের ওপর থাকছে ৪,০০০ টাকার বিশেষ ছাড়ের সুযোগ অফার উপলক্ষে। আগে এই মডেলের দাম ছিল ২৯,৯৯৯ টাকা। এছাড়াও ক্রেডিট কার্ডে ক্রয়ের ওপর থাকছে ১৫০০ টাকার ক্যাশ ব্যাক অফারও। এছাড়াও Google Pixel 4a মডেল ক্রয়ের ওপর Flipkart দিচ্ছে মাত্র ১ টাকার বিনিময়ে Google Nest Mini পাওয়ার সুযোগ।

Motorola Moto G60 পাবেন মাত্র ১৫,৯৯৯ টাকায় –

Moto G60 মডেলে সেল উপলক্ষে থাকছে ২,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। আগে এই মডেলের দাম ছিল, ১৭,৯৯৯ টাকা। অফার উপলক্ষে এই মডেল পেয়ে যান মাত্র ১৫,৯৯৯ টাকার অফার প্রাইজে। স্মার্টফোনটিতে রয়েছে 108MP ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, 6,000mAh ব্যাটারি, একটি স্ন্যাপড্রাগন 732G প্রসেসর এবং আরও অনেক কিছু।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology flipkart big billion days offer on smart tv and smartphone

Next Story
WhatsApp-এর নয়া ফিচার, ‘মাল্টি-ডিভাইস সাপোর্ট এবং মেসেজ রিঅ্যাকশন’, জেনে নিন বিস্তারিত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com