scorecardresearch

আসছে ‘Flipkart Big Billion Days’ সেল, কী কী অফার রয়েছে এবার

কোন কোন সামগ্রীতে কত ছাড় মিলতে পারে?

এতদিন ছিল শুধুমাত্র এক্সচেঞ্জের সুবিধা। এবার ই-কমার্স সাইট Flipkart-এ ফোন বিক্রি করতে পারবেন যে কেউ।

শীঘ্রই শুরু হতে চলেছে ফ্লিপকার্ট ‘বিগ বিলিয়ন ডে’জ’। সেই সেলে তো এমনিতেই বড়সড় ছাড় মিলবে। যে ক্রেতারা আইসিআইসিআই ব্যাঙ্ক এবং অ্যাঙ্কিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে টাকা দেবেন, তাঁরা বাড়তি ছাড় পাবেন। এছাড়াও পেটিএম ওয়ালেট এবং ইউপিআইয়ের মাধ্যমে মিলবে ক্যাশব্যাক। সংস্থার তরফে প্রতিশ্রুতি মিলেছে যে গ্রাহকরা “বছরের সবচেয়ে বড় ডিলস” সামনে পেতে চলেছেন। সেল উপলক্ষে Motorola, Oppo, Poco, Realme, Samsung, এবং Vivo তাদের নতুন প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে। এবং সেল উপলক্ষে মিলবে বড় ছাড়ের সুযোগ। ২৪, সেপ্টেম্বর Realme লঞ্চ করছে তাদের নতুন স্মার্টফোন Narzo 50। অন্যদিকে, ২৮ সেপ্টেম্বর Galaxy M52 বাজারে আসতে চলেছে। Moto G60 মডেলের ওপর মিলবে ২০০০ তাৎক্ষণিক ছাড়ের সুযোগ। তবে কবে থেকে এই সেল শুরু হতে চলেছে তা এখনও নিশ্চিত করে বলেনি ই-কমার্স জায়ান্ট Flipkart

এমনিতেই প্রতিবারের মতো এবারও ফ্লিপকার্ট ‘বিগ বিলিয়ন ডে’জে’ বিভিন্ন ধরনের সামগ্রীতে বড়সড় ছাড় দেওয়া হবে। কোন সামগ্রীতে ঠিক কত শতাংশ ছাড় দেওয়া হবে, তা এখনও আনুষ্ঠানিকভাবে জানায়নি ফ্লিপকার্ট। তা সম্ভবত ফ্লিপকার্ট ‘বিগ বিলিয়ন ডে’জ’ কবে থেকে শুরু হবে, কতদিন চলবে, সেই সংক্রান্ত ঘোষণার সময় জানানো হবে। আপাতত শুধু কয়েকটি নির্দিষ্ট ধরনের সামগ্রীর ক্ষেত্রে সর্বাধিক কত শতাংশ ছাড় পাওয়া যেতে পারে, তা জানানো হয়েছে। Poco X3, Asus ROG 3 ইতিমধ্যেই এই সেলের তালিকাভুক্ত হয়েছে। Infinix Hot 10s আপনি সেল উপলক্ষে পাবেন মাত্র ৯,৪৯৯ টাকায়।

কোন কোন সামগ্রীতে কত ছাড় মিলতে পারে?

বৈদ্যুতিন সামগ্রী এবং অ্যাকসেসরিজে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া পেতে পারেন ক্রেতারা। সেই তালিকায় আছে ল্যাপটপ, হেলথকেয়ার ডিভাইস, স্মার্টওয়াচ এবং পাওয়ারব্যাঙ্কের মতো সামগ্রী। NVIDIA RTX 3050 গ্রাফিক্স কার্ড, বিভিন্ন TWS earbuds, স্মার্টওয়াচ-সহ অন্যান্য প্রচুর জিনিসে ছাড় মিলবে।  আসবাবপত্রে  ৮৫ শতাংশ পর্যন্ত ছাড়ও পাওয়া যেতে পারে। জামাকাপড়ে ৬০ থেকে ৮০ শতাংশ ছাড় মিলবে। ফ্লিপকার্টের স্মার্ট অ্যাপ্লায়েন্স, খেলনায় ৮০ শতাংশ পর্যন্ত ছাড় মিলতে পারে। স্মার্টফোনের ক্ষেত্রে আইফোন ১২, আইফোন ১২ মিনি এবং আইফোন ১২ এসইতে ছাড় মিলবে ফ্লিপকার্টে। ইতিমধ্যে ফ্লিপকার্টে কম দামে মিলছে আইফোন ১২ সিরিজ। এছাড়াও ‘বিগ বিলিয়ন ডে’জ’ সেলের সময় স্যামসাং (Samsung), অপ্পো (Oppo) এবং ভিভোর (Vivo) মতো ফোনেও বড়সড় ছাড় মিলবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology flipkart big billion days sale 2021 to kick off soon