বড় খবর

Flipkart Big Diwali Sale: জেনে নিন কী কী থাকছে এই অফারে

১৭ অক্টোবর থেকে শুরু হতে চলেছে এই সেল চলবে ২৩ অক্টোবর মধ্যরাত্রি পর্যন্ত।

১৭, অক্টোবর থেকে শুরু হতে চলেছে এই সেল চলবে ২৩, অক্টোবর মধ্যরাত্রি পর্যন্ত।

বার্ষিক বিগ বিলিয়ন ডে-শেষ হতে না হতেই ফের দিওয়ালি অফার চালু শুরু করার সিদ্ধান্ত নিল এই জনপ্রিয় ই-কমার্স জায়ান্ট Flipkart।  দিওয়ালি উপলক্ষ্যে বিগ দিওয়ালি সেল চালুর করল ভারতের এই বৃহত্তম ই-কমার্স জায়ান্ট। ১৭ অক্টোবর থেকে শুরু হতে চলেছে এই সেল চলবে ২৩ অক্টোবর মধ্যরাত্রি পর্যন্ত। অফার উপলক্ষে মোবাইল, ল্যাপটপ, স্মার্টটিভ, স্মার্টওয়াচ-সহ একাধিক ডিভাইসের ওপর মিলবে বড়সড় ছাড়ের সুযোগ। এছাড়াও ফ্যাশন ও অন্যান্য আরও পণ্যের উপর বছরের সেরা অফার দেওয়ার প্রতিশ্রুতিবদ্ধ এই সংস্থাটি। একই সঙ্গে এসবিআই সহ অন্যান্য ব্যাঙ্কের কার্ডের ওপর থাকছে আকর্ষণীয় নোকস্ট ইএমআই-এর সুযোগ। পেটিএম ব্যবহারকারীরা চূড়ান্ত পেমেন্টের পাতায় অতিরিক্ত ছাড় ও ক্যাশব্যাক অফারও পাবেন। ই-কমার্স থেকে ঘোষণা করা হয়েছে, ফ্লিপকার্ট প্লাস গ্রাহকরা বিগ দিওয়ালি ২০২১ অফারের জন্য প্রাথমিক অ্যাক্সেস পাবেন। ১৭ অক্টোবর থেকে শুরু হতে চলেছে এই সেল চলবে ২৩ অক্টোবর মধ্যরাত্রি পর্যন্ত। তবে প্লাস সদস্যরা ১৬ অক্টোবর দুপুর ১২টা থেকে এই সেলের ফায়দা নিতে পারবেন।

কী কী অফার থাকছে দিওয়ালি অফার উপলক্ষে

Samsung’s 50-ইঞ্চি Neo QLED স্মার্টটিভি এই অফার উপলক্ষে ক্রেতারা পেয়ে যাবেন মাত্র ৩০,৯৯৯ টাকার অফার প্রাইজে। অন্যদিকে Xiaomi’s 43-ইঞ্চি Mi 4X Ultra HD (4K) স্মার্ট LED টিভি এই অফার উপলক্ষে ক্রেতারা পাবেন মাত্র ২৩,৯৯৯ টাকায়। Realme’s 43-ইঞ্চি 4K LED স্মার্টটিভিও এই অফারে অর্ন্তভুক্ত করা হয়েছে। অফার উপলক্ষে এই মডেলের টিভি পাওয়া যাবে মাত্র ৭,৪৯৯ টাকার অফার প্রাইজে। এক্ষেত্রে কিছু শর্তাবলী আরোপিত থাকবে। Poco F3 GT 5G মডেলের স্মার্টফোন এই অফার উপলক্ষে ক্রেতারা পাবেন মাত্র ২৫,৯৯৯ টাকায়।

অন্যদিকে Realme GT Master Edition স্মার্টফোনের প্রারম্ভিক মুল্য ২১,৯৯৯ টাকা। এটি সদ্য লঞ্চ হওয়া মডেল। অফার উপলক্ষে এই মডেলের ওপর থাকছে ৪,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। Poco X3 Pro এই সেলে পাওয়া যাবে মাত্র ১৬,৯৯৯ টাকার প্রারম্ভিক দামে। Infinix Hot 10 Play মডেল এই অফার উপলক্ষে ক্রেতারা পাবেন ৮,৪৯৯ টাকার বিশেষ দামে। Moto G40 Fusion এর দাম অফার উপলক্ষে মাত্র ১২,৯৯৯ টাকা। Samsung Galaxy F42 5G মডেল কেনার ওপরও ক্রেতারা পাবেন আকর্ষণীয় ছাড়। সেল উপলক্ষে এই মডেল ক্রেতারা পেয়ে যাবেন মাত্র ১৭,৯৯৯ টাকার বিশেষ অফার প্রাইজে।

এছাড়াও iPhone 12, iPhone 12 mini এবং iPhone SE মডেলের উপর এই অফারে থাকছে সেরা ছাড়ের সুযোগ। সেল উপলক্ষে ই-কমার্স জায়ান্ট আয়োজন করতে চলেছে এক ‘Crazy Deals’ সেকশন। যেখানে নির্বাচিত পণ্যের উপর থাকবে সেরা ডিলস। প্রতি ৮ ঘণ্টা অনত এই ডিল্গুলি পরিবির্তন হবে। এগুলি ছাড়াও অফারে থাকছে এসবিআই ক্রেডিট কার্ড এবং ইএমআই লেনদেনে ১০% তাত্ক্ষণিক ছাড়। অ্যাক্সিস ব্যাংক এবং ICICI ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ডে ১০% তাত্ক্ষণিক ছাড়। পেটিএম মানিব্যাক এবং ইউপিআই লেনদেনে ক্যাশব্যাকের আশ্বাস দিয়েছে। ব্যাঙ্ক ক্রেডিট/ডেবিট কার্ডে বিনামূল্যের EMI অফার। ই-কমার্স সাইটের একটি নতুন ওয়েব পেজ অনুসারে, বিগ দিওয়ালি সেল স্মার্টফোন এবং ট্যাবলেটগুলিতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে। এছাড়াও, ইলেকট্রনিক্স এবং আনুষাঙ্গিকগুলিতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। টিভি এবং যন্ত্রপাতিগুলিতে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology flipkart big diwali sale live on 17th october

Next Story
উৎসবের মরশুমে দুর্দান্ত ফটোগ্রাফির অভিজ্ঞতা দেবে এই স্মার্টফোনগুলিDurga Puja 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com