বড় খবর

বছরের শেষে Flipkart এনেছে Big Saving Days Sale, থাকছে স্মার্টফোনের উপর বড় ছাড়

স্মার্ট ফোন ছাড়াও ল্যাপটপ, টিভিতে থাকছে বড় ছাড়।

জেনে নিন কী কী থাকছে অফারে

Flipkart এনেছে, Big Saving Days Sale। এই সেল শুরু হয়েছে আজ থেকে চলবে আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত। সেল চলাকালীন ই-কমার্স সাইট ফ্লিপকার্ট দুর্দান্ত স্মার্টফোনে চমৎকার অফার এবং ডিসকাউন্ট দিচ্ছে। আপনি যদি নতুন ফোন কেনার কথা ভাবছেন তবে আপনি Flipkart Sale থেকে কম দামে নতুন ফোন কিনতে পারেন। SBI ইউজাররা ফ্লিপকার্ট সেল চলাকালীন ১০ % তাত্ক্ষণিক ছাড় পেতে পারেন।

স্মার্টফোনে বড় ডিসকাউন্ট হল বিগ সেভিং ডেস সেলের হাইলাইট। Apple iPhones ছাড়াও, Poco, Realme, Samsung এবং Oppo সহ জনপ্রিয় স্মার্টফোনগুলিতেও বিশাল ছাড় দেওয়া হচ্ছে।

একনজরে দেখে নেওয়া যাক নতুন কোন কোন ফোনের ওপর থাকছে সেরা ডিল

ফ্লিপকার্ট সেলে, Infinix HOT 11S স্মার্টফোন ১০,৪৯৯ টাকায় কেনা যাবে। ফোনের আসল দাম ১৩,৯৯৯ টাকা। ইনফিনিক্স ফোনে Helio G88 (12nm) অক্টা-কোর প্রসেসর, মিডিয়াটেক হাইপার ইঞ্জিন 2.0। এই ফোনে 50MP AI ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে।

iPhone 12-এর 64GB ভ্যারিয়্যান্ট Flipkart-এ ৫৪,১৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। iPhone 12-এর আসল দাম ছিল ৬৯,৯৯৯ টাকা। Flipkart SBI ক্রেডিট কার্ডে ১০ শতাংশ ছাড় এবং ১৫,৪৫০ টাকার এক্সচেঞ্জ বোনস অফার করছে। iPhone 12-এ রয়েছে একটি 6.1-ইঞ্চি সুপার রেটিনা XDR ডিসপ্লে। ফোনটিতে নাইট মোড, 4K ডলবি ভিশন HDR রেকর্ডিং সহ একটি 12-মেগাপিক্সেলের TrueDepth ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Moto G60, যেটি ১৯,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল, Flipkart-এ ১৫,৯৯৯ টাকায় Flipkart Big Saving Days সেলের সময় বিক্রি হচ্ছে৷ স্মার্টফোনে HDR10 সাপোর্ট সঙ্গে 6.80-ইঞ্চি Max Vision FHD+ ডিসপ্লে রয়েছে। Moto G60 একটি Qualcomm Snapdragon 732G প্রসেসর সহ কাজ করে। এছাড়া ফোনে রয়েছে 6GB RAM এবং 128GB স্টোরেজ। এতে বিশাল 6000 mAh ব্যাটারি রয়েছে যা সিঙ্গেল চার্জে দুই দিনের বেশি চলবে।

Motorola Edge 20, বাজারে পাওয়া সবচেয়ে পাতলা ফোনগুলির মধ্যে একটি, এই ফোনে থাকছে বড় ডিস্কাউন্ট। Motorola Edge 20 ভারতে ২৯,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল, Flipkart Big Saving Days সেলে উপলক্ষে এই মডেল আপনি পাবেন মাত্র ২৭,৯৯৯ টাকায়।

Motorola Edge 20 মডেলে রয়েছে একটি Qualcomm Snapdragon 778G প্রসেসর সহ 8GB RAM স্মার্টফোনের পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে যার মধ্যে 108MP + 8MP + 16MP সেন্সর এবং ফ্রন্টে একটি 32-মেগাপিক্সেল সেন্সর রয়েছে। এগুলো ছাড়াও স্মার্ট টিভি, ল্যাপটপ সহ অন্যান্য প্রোডাক্টের ওপর থাকছে বড় ছাড়।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তেথাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology flipkart big savings days 2021 sale goes live

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com