বড় খবর

Flipkart Black Friday Sale: জেনে নিন কী কী থাকছে অফারে

সেল চলবে আগামী ৩০ নভেম্বর মধ্যরাত্রি পর্যন্ত।

জেনে নিন কী কী থাকছে অফারে

ফ্লিপকার্ট তার প্লাটফর্মে এনেছে ব্ল্যাক ফ্রাইডে সেল যা চলবে আগামী ৩০ নভেম্বর মধ্যরাত্রি পর্যন্ত। এই সেল উপলক্ষে iPhone 12, Pixel 4a, Realme Narzo 30 এবং অন্যান্য ডিভাইসের ওপর থাকছে বড় ছাড়ের সুযোগ। ফ্লিপকার্টের ব্ল্যাক ফ্রাইডে সেল চলাকালীন আপনি আইফোন ১২ পেয়ে যাবেন মাত্র ৫৬,৯৯৯ টাকার অফার প্রাইজে। এছাড়াও থাকছে ২০০০ টাকার বিশেষ ছাড়ের সুযোগ। সুতরাং অফার উপলক্ষে ক্রেতারা এই ফোন পেয়ে যাবেন মাত্র ৫৪,৯৯৯ টাকায়। পুরনো ফোন এক্সচেঞ্জের ওপর গ্রাহকরা পাবেন ১৪,২৫০ টাকার বিশেষ ছাড়ের সুযোগ। একই ফোন অ্যাপেল অনলাইন স্টোর থেকে ক্রেতারা পাবেন ৫৯,৯৯০ টাকায়। তাই আর দেরী না করে আজই অফারের ফায়দা তুলুন।

মোটোরোলা এজ ২০ প্রো, যা ভারতে ৩৬,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে লঞ্চ করা হয়েছিল, বর্তমানে ফ্লিপকার্টের ব্ল্যাক ফ্রাইডে সেল উপলক্ষে এই মডেলে থাকছে বড় ডিসকাউন্ট। মটোরোলা এজ ২০ প্রো সেল উপলক্ষে ক্রেতারা পাবেন ২০০০ টাকার তাৎক্ষনিক ছাড়। উল্লেখিত মূল্য 8GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য। এছাড়াও থাকছে এক্সচেঞ্জ অফার। এই ফোনে রয়েছে  144Hz রিফ্রেশ রেট এবং HDR10+ সাপোর্ট সহ একটি 6.7-ইঞ্চি ফুল-HD+ AMOLED ডিসপ্লে। প্রসেসর হিসাবে এই ফোনে থাকছে Qualcomm Snapdragon 870 SoC।

আপনি যদি Google Pixel ফোন কিনতে আগ্রহী হন তবে এটাই সঠিক সময় কারণ সেল উপলক্ষে Google Pixel 4a স্মার্টফোন পেয়ে যান মাত্র ২৭,৯৯৯ টাকায়। এই ফোনে মিলবে দুর্দান্ত ফটোগ্রাফি এবং সফ্টওয়্যার অভিজ্ঞতা। Vivo X70 Pro এই বছরের শুরুতে ৪৬,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল এবং এটি এখনও একই দামে উপলব্ধ। তবে সেল উপলক্ষে এই ফোনে থাকছে ৩৬০০ টাকার ডিসকাউন্ট। এছাড়াও থাকছে এক্সচেঞ্জ অফার। 8GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টের Vivo X70 Pro মডেল ক্রেতারা অফার উপলক্ষে পেয়ে যাবেন মাত্র ৪৩,৩৯০ টাকায়।

Realme GT Neo 2 যেটি গতমাসেই ৩১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল অফার উপলক্ষে এই মডেলে থাকছে ৪০০০ টাকার ছাড়ের সুযোগ। Moto G60 অফার উপলক্ষে পাওয়া যাচ্ছে মাত্র ১৬,৪৯৯ টাকায়। ব্ল্যাক ফ্রাইডে সেলে iPhone SE পেয়ে যান মাত্র ২৯,৯৯৯ টাকার অফার প্রাইজে। অন্যদিকে Hot 10 Play পেয়ে যান মাত্র ৮,২৯৯ টাকাতে। Realme Narzo 30 স্মার্ট ফোনেও মিলবে বড় ছাড়। এই ফোনের প্রারম্ভিক মূল্য ১৩,৪৯৯ টাকা। ক্রেডিট কার্ডের মাধ্যমে ক্রয়ের ওপর থাকছে অতিরিক্ত ১৫০০ টাকার ছাড়।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology flipkart black friday sale here are the detils

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com