বড় খবর

শুরু হল Flipkart- Big Diwali Sale অফার! থাকছে ৮০% পর্যন্ত ছাড়

বিগ দিওয়ালি সেল স্মার্টফোন এবং ট্যাবলেটগুলিতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে।

Flipkart-এ আবার শুরু হতে চলেছে বিগ দিওয়ালি সেল (Big Diwali Sale)। এবার এই সেল শুরু হবে ২৮ অক্টোবর থেকে এবং এটি চলবে ৩ নভেম্বর পর্যন্ত। এর আগে ১৭ অক্টোবর থেকে শুরু হতে চলেছে এই সেল চলবে ২৩ অক্টোবর মধ্যরাত্রি পর্যন্ত দিওয়ালি সেলের পার্ট-১ অফার দিয়েছিল এই ই-কমার্স জায়ান্ট।

আসন্ন অফার উপলক্ষে মোবাইল, ল্যাপটপ, স্মার্টটিভ, স্মার্টওয়াচ-সহ একাধিক ডিভাইসের ওপর মিলবে বড়সড় ছাড়ের সুযোগ। এছাড়াও ফ্যাশন ও অন্যান্য আরও পণ্যের উপর বছরের সেরা অফার দেওয়ার প্রতিশ্রুতিবদ্ধ এই সংস্থাটি। একই সঙ্গে এসবিআই সহ অন্যান্য ব্যাঙ্কের কার্ডের ওপর থাকছে আকর্ষণীয় নো-কস্ট ইএমআই-এর সুযোগ। পেটিএম ব্যবহারকারীরা চূড়ান্ত পেমেন্টের পাতায় অতিরিক্ত ছাড় ও ক্যাশব্যাক অফারও পাবেন।

Flipkart-এর এই বিগ দিওয়ালি সেলে বিভিন্ন ধরনের স্মার্টফোন এবং ট্যাবলেট পাওয়া যাবে ৮০ শতাংশ ছাড়ে। এই সেলে iPhone 12 সিরিজ এবং iPhone SE 2020 ফোন পাওয়া যাবে আকর্ষণীয় অফারে। এই সেলে iPhone 12 পাওয়া যাবে ৫৩,৯৯৯ টাকায় এবং iPhone 12 mini পাওয়া যাবে ৪২,০৯৯ টাকায়। এছাড়াও অন্যান্য বিভিন্ন ফোনের ওপর রয়েছে ধামাকা অফার, যেমন- Redmi 9 Prime, Mi 11Lite, Samsung Galaxy F12, Samsung Galaxy F22 ইত্যাদি।

সেল উপলক্ষে ই-কমার্স জায়ান্ট আয়োজন করতে চলেছে এক ‘Crazy Deals’ সেকশন। যেখানে নির্বাচিত পণ্যের উপর থাকবে সেরা ডিলস। প্রতি ৮ ঘণ্টা অনত এই ডিল্গুলি পরিবির্তন হবে। এগুলি ছাড়াও অফারে থাকছে এসবিআই ক্রেডিট কার্ড এবং ইএমআই লেনদেনে ১০% তাত্ক্ষণিক ছাড়। অ্যাক্সিস ব্যাংক এবং ICICI ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ডে ১০% তাত্ক্ষণিক ছাড়। পেটিএম মানিব্যাক এবং ইউপিআই লেনদেনে ক্যাশব্যাকের আশ্বাস দিয়েছে। ব্যাঙ্ক ক্রেডিট/ডেবিট কার্ডে বিনামূল্যের EMI অফার। ই-কমার্স সাইটের একটি নতুন ওয়েব পেজ অনুসারে, বিগ দিওয়ালি সেল স্মার্টফোন এবং ট্যাবলেটগুলিতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে। এছাড়াও, ইলেকট্রনিক্স এবং আনুষাঙ্গিকগুলিতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। টিভি এবং যন্ত্রপাতিগুলিতে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে।

এই সেলে বিভিন্ন ধরনের ডেস্কটপ এবং ল্যাপটপ পাওয়া যাবে প্রায় ৩০ শতাংশ ছাড়ে। এছাড়াও পাওয়ার ব্যাঙ্ক, হেডফোন, স্পিকারস-এর মতো অ্যাকসেসরিজ পাওয়া যাবে প্রায় ৭৫ শতাংশ ছাড়ে। এই বিগ দিওয়ালি সেলে Flipkart-এর পক্ষ থেকে ডোমেস্টিক ফ্লাইট এবং ইন্টারন্যাশনাল ফ্লাইটের টিকিটের ক্ষেত্রে দেওয়া হবে আকর্ষণীয় ছাড়। এই সেলে ডোমেস্টিক ফ্লাইটের ক্ষেত্রে প্রায় ২,৫০০ টাকার ছাড় এবং ইন্টারন্যাশনাল ফ্লাইটের ক্ষেত্রে প্রায় ২৫,০০০ টাকার ছাড় পাওয়া যাবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology flipkart diwali sale to start again from october

Next Story
দলিত নিয়ে নির্দেশে স্থগিতাদেশ নয়, স্পষ্ট জানিয়ে দিল সুপ্রিম কোর্ট, কেন্দ্রের আবেদন খারিজ শীর্ষ আদালতেসোমবারের দলিত বনধে হিংসায় প্রাণহানি ৯ জনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com