বড় খবর

Flipkart নিয়ে এল Mobiles Bonanza সেল, সাধের স্মার্টফোনে পান বড় ছাড়!

একনজরে দেখে নেওয়া যাক কোন কোন মডেলের উপর থাকছে বড় ডিস্কাউন্ট।

Flipkart Black Friday Sale: জেনে নিন কী কী থাকছে অফারে

Flipkart নিয়ে এসেছে আরও একটি ধামাকা সেল। ই-কমার্স সাইটটি তার প্ল্যাটফর্মে একটি মোবাইল বোনানজা সেল হোস্ট করেছে। যেখানে ক্রেতারা পেয়ে যাবেন ব্রান্ডেড স্মার্টফোনের ওপর বড় ডিস্কাউন্টের সুযোগ। এই সেল উপলক্ষে Apple, Realme, Motorola এবং Vivo-এর জনপ্রিয় ফোনগুলি পেয়ে যান ডিস্কাউন্ট প্রাইজে। এই সেল উপলক্ষে সেরা ছয়টি স্মার্টফোনের তালিকা আপনাদের সামনে তুলে ধরলাম যে ফোন গুলি আপনি পেয়ে যাবেন মাত্র ১৩,৪৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে। একনজরে দেখে নেওয়া যাক কোন কোন মডেলের ওপর থাকছে বড় ডিস্কাউন্ট।

Moto G40 Fusion দাম মাত্র ১৩,৪৯৯ টাকা:

Flipkart-এর Mobiles Bonanza সেল চলাকালীন, Moto G40 Fusion স্মার্ট ফোন আপনি পেয়ে যান মাত্র ১৩,৪৯৯ টাকার আকর্ষণীয় দামে। এই ফোনের সঙ্গে কোনও ব্যাঙ্ক অফার না থাকলেও আপনার পুরনো ফোনের বদলে আপনি পেয়ে যেতে পারেন ১২,৪০০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ। এই মডেলে রয়েছে একটি Qualcomm Snapdragon 732G চিপসেট, একটি 6,000mAh ব্যাটারি, একটি 6.78-ইঞ্চি ডিসপ্লে এবং একটি 64MP ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। তাই আর দেরি না করে আজই অর্ডার করুন আপনার সাধের স্মার্টফোনটি।

Realme GT Neo 2 দাম মাত্র ২৭,৯৯৯ টাকা:

Flipkart-এর Mobiles Bonanza সেল উপলক্ষে Realme GT Neo 2 মডেল আপনি পেয়ে যান মাত্র ২৭,৯৯৯ টাকার অফার প্রাইজে। Realme GT Neo 2 সম্প্রতি ভারতে লঞ্চ করা হয়েছে। গ্রাহকরা যদি প্রিপেইড অফারটি না নেন তবে এই মডেল কিনতে আপনাকে দিতে হবে ৩১,৯৯৯ টাকা। আপনার পুরনো ফোনের বিনিময়ে একটি বড় ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। পুরনো ফোনের বিনিময়ে আপনি পেয়ে যান ১৯,০০০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ। এই ছাড়ের পরিমাণ সম্পূর্ণরূপে আপনার পুরানো ডিভাইসের অবস্থার উপর নির্ভর করবে।

Motorola Edge 20 Pro দাম মাত্র ৩৪,৯৯৯ টাকা:

Motorola Edge 20 Pro ফ্লিপকার্টের মোবাইল বোনানজা সেল উপলক্ষে বড় ছাড় পেয়েছে। ক্রেতারা এই ফোন কিনতে পারবেন মাত্র ৩৪,৯৯৯ টাকাতে। থাকছে ক্যাশ ২০০০ টাকার ডিস্কাউন্ট। এছাড়াও পুরানো ফোনের বিনিময়ে আপনি পেয়ে যান ১৪,২৫০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ। এই মডেলে রয়েছে 144Hz রিফ্রেশ রেট সহ AMOLED ডিসপ্লে, একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, একটি স্ন্যাপড্রাগন 870 প্রসেসর, 30W ফাস্ট চার্জিং সাপোর্ট এবং আরও অনেক কিছু।

Vivo X70 Pro দাম মাত্র ৪৩,৩৯০ টাকা:

অফার উপলক্ষে Vivo X70 Pro ক্রেতারা পেয়ে যাবেন মাত্র ৪৩,৩৯০ টাকার অফার প্রাইজে। ICICI, CITI এবং Kotak ব্যাঙ্কের ক্রেডিট কার্ডগুলিতে রয়েছে ৩৬০০ টাকার ক্যাশ ব্যাক অফার। উল্লেখিত মূল্য বেস 8GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য। এই ফোনে উপরে উল্লিখিত এক্সচেঞ্জ অফারও পাওয়া যাচ্ছে।

iPhone 12 দাম মাত্র ৫৪,৯৯৯ টাকা:

আপনি প্রিপেইড অফার ব্যবহার করলে Apple এর iPhone 12 পেয়ে যেতে পারেন মাত্র ৫৪,৯৯৯ টাকাতে। এছাড়াও পুরানো ফোনের বিনিময়ে আপনি পেয়ে যান ১৪,২৫০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ। সুতরাং আপনি খুবই স্বল্পমূল্যে পেয়ে যাচ্ছে আপনার সাধের আই-ফোন। এই ফোনে রয়েছে iPhone 12 অ্যাপলের A14 বায়োনিক চিপসেট, ডুয়াল রিয়ার ক্যামেরা এবং একটি 6.1-ইঞ্চি ডিসপ্লে সহ আরও অনেক ফিচার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology flipkart is offering discount on iphone12 vivox70pro realme gtneo2 and more

Next Story
নোকিয়া নিয়ে এল একগুচ্ছ নতুন ফোনnokia new phone
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com