বড় খবর

ভারতে লঞ্চ হল বাজেট ফ্রেন্ডলি Infinix স্মার্টফোন-সহ একাধিক ডিভাইস

জেনে নিন খুঁটিনাটি।

ভারতে লঞ্চ হল দুটি বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন মডেল Infinix Hot 11 এবং Infinix Hot 11S

ভারতে লঞ্চ হল দুটি বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন মডেল Infinix Hot 11 এবং Infinix Hot 11S। এই দুটি মডেলই পাওয়া যাচ্ছে ৮,০০০ টাকা থেকে ১১,০০০ টাকা রেঞ্জে। Infinix Hot 11 স্মার্টফোনে রয়েছে 6.78 ইঞ্চি এফএইচডি প্লাস ড্রপ নচ ডিসপ্লে। অন্যদিকে Infinix Hot 11S মোবাইলে রয়েছে  6.78 ইঞ্চি এফএইচডি প্লাস পাঞ্চহোল ডিসপ্লে সঙ্গে 90Hz রিফ্রেশ রেট। দুটি স্মার্টফোনেই রয়েছে মিডিয়াটেক হেলিও চিপসেট। এছাড়া রয়েছে ট্রিপল কার্ড স্লট যেখানে একটি অংশ রয়েছে মাইক্রো এসডি কার্ডের জন্য যার মাধ্যমে বাড়ানো যাবে 256GB পর্যন্ত স্টোরেজ এক্সপ্যানশন।

একঝলক দেখে নেওয়া যাক এই নতুন দুই মডেলের দাম ও ফিচার

Infinix Hot 11 মোবাইলের 4GB RAM ও 64GB স্টোরেজ মডেলের দাম ৮,৯৯৯ টাকা। অন্যদিকে Infinix Hot 11S ডিভাইসের 4GB RAM ও 64GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা।

Infinix Hot 11 মডেলে থাকছে তিনটি কালার ভ্যারিয়েন্ট। সেভেন ডিগ্রি পারপেল, পোলার ব্ল্যাক, সিল্ভার ওয়েভ। অপরদিকে Infinix Hot 11S পাওয়া যাবে পোলার ব্ল্যাক, গ্রিন ওয়েভ কালার, সেভেন ডিগ্রি পারপেল কালার অপশনে। আগামী ২১ সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্টে এই মডেলের বিক্রি শুরু হবে।

INFINIX HOT 11 ফিচার

Infinix Hot 11 স্মার্টফোনে রয়েছে 6.78 ইঞ্চি এফএইচডি প্লাস ড্রপ নচ ডিসপ্লে। যেখানে রয়েছে 500 নিটের ব্রাইটনেস ও 90% স্ক্রিন টু বডি রেশিও। এই ফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও G70 চিপসেট যেখানে রয়েছে 4GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজ। এই ডিভাইসের থাকবে ট্রিপল কার্ড স্লট যেখানে একটি অংশ রয়েছে মাইক্রো এসডি  কার্ডের জন্য যার মাধ্যমে বাড়ানো যাবে 256GB পর্যন্ত স্টোরেজ এক্সপ্যানশন। XOS 7.6 অপারেটিং সিস্টেম সমেত Android 11 ভার্সন থাকছে নতুন এই মডেলে। Infinix Hot 11 ডিভাইসে থাকছে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ। যেখানে পাওয়া যাবে 13MP প্রাইমারি সেন্সর ও 2MP ডেপথ সেন্সর। এছাড়া ফ্রন্ট ক্যামেরা হিসেবে রয়েছে 8MP সেন্সর।এই মডেলে থাকছে 5,200 mAh ব্যাটারি। সঙ্গে থাকবে ফাস্ট চার্জিং সাপোর্ট। অন্যান্য ফিচার হিসেবে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক, ডুয়াল স্পিকার ও DTS সারাউন্ড সাউন্ড।

INFINIX HOT 11S ফিচার

Infinix Hot 11S স্মার্টফোনে 6.78 ইঞ্চি এফএইচডি প্লাস পাঞ্চহোল ডিসপ্লে সঙ্গে 90Hz রিফ্রেশ রেট। স্ক্রিনের টাচ স্যাম্পেল রেট 180HZ। এই ডিভাইসের রয়েছে মিডিয়াটেক হেলিও G88 চিপসেট পেয়ার করা থাকছে 4GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে। Infinix Hot 11S ফোনে রয়েছে 50MP প্রাইমারি ক্যামেরা ও কোয়াড এলইডি ফ্ল্যাশ । সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে 8MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা। নরুন এই মডেলে থাকছে 5,000 mAh ব্যাটারির সঙ্গে 18W ফাস্ট চার্জ ফিচার। এছাড়া রয়েছে ট্রিপল কার্ড স্লট যেখানে একটি অংশ রয়েছে মাইক্রো এসডি কার্ডের জন্য যার মাধ্যমে বাড়ানো যাবে 256GB পর্যন্ত স্টোরেজ এক্সপ্যানশন।  অন্যান্য ফিচার হিসেবে রয়েছে ওয়েভ ফ্লো প্যাটার্ন ডিজাইন, রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়াল স্পিকার , DTS সারাউন্ড সাউন্ড।

Noise Buds VS303

Noise তার সর্বশেষ TWS ইয়ারবাড, Buds VS303 চালু করেছে। এই ইয়ারবাডসের প্রারম্ভিক মুল্য ১,৭৯৯ টাকা। ক্রেতারা নয়েজের অফিসিয়াল ওয়েবসাইট এবং অ্যামাজনের মাধ্যমে এটি কিনতে পারেন। নতুন এই ইয়ারবাডে রয়েছে হাইপার সিঙ্ক টেকনোলজি। সংস্থার দাবী এই প্রযুক্তির ব্যবহারের ফলে ইউজাররা পাবেন আরও ভালো সাউন্ড এক্সপেরিয়েন্স। সংস্থার দাবি, সিঙ্গল চার্জে ৬ ঘন্টার ব্যাটারি লাইফ পাবেন ইউজাররা। কালো এবং নীল দুটি রঙে পাওয়া যাবে নতুন এই ইয়ারবাড। উন্নত কানেক্টিভিটির জন্য এতে থাকছে Bluetooth 5.0।

pTron earbuds

pTron তার ক্রেতাদের পছন্দের কথা মাথায় রেখে নতুন চারটি TWS ইয়ারবাড বাজারে এনেছে। pTron Bassbuds Jade, Bassbuds Lite v2, Bassbuds Duo v’21, এবং Basspods ANC 992। সংস্থার দাবী Bassbuds Jade earbuds চার্জিং কেসের সঙ্গে ব্যাবহারে মিলবে ৪০ ঘন্টা পর্যন্ত ননস্টপ প্লে-ব্যাক টাইমিং। এটিতে রয়েছে ডুয়েল HD মাইক। অ্যামাজন থেকে ক্রেতারা এই ইয়ারবাড কিনতে পারবেন। প্রারম্ভিক মুল্য ১৫৯৯ টাকা। Bassbuds Lite v2 আইপিএক্স 4 রেটেড এই ইয়ারবাড ননস্টপ ২০ ঘন্টা পর্যন্ত প্লে-ব্যাক টাইমিং সাপোর্ট করে। এর দাম ১,০৯৯ টাকা। Bassbuds Duo v’21 এই ইয়ারবাডের ডিজাইন আপনাকে মুগ্ধ করবেই। এতে থাকছে উন্নত কানেক্টিভিটির জন্য Bluetooth 5.1 এবং ডিজিটাল অ্যাসিস্টেন্স। এই ইয়ারবাডের দাম মাত্র ৯৯৯ টাকা এবং অ্যামাজনে উপলব্ধ। Basspods ANC 992 এই ইয়ারবাডে থাকছে 60ms সুপার-লো লেটেন্সি, ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট, এবং থাকছে একটি IPX4 রেটিং। অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (এএনসি)সাপোর্ট রয়েছে এই ইয়ারবাডসে। এই মডেলের দাম ১৬৯৯ টাকা। এবং ফ্লিপকার্ট এবং অ্যামাজন উভয় সাইটে লিস্টেড।

অন্যান্য ডিভাইস

Hungama লঞ্চ করেছে তাদের ব্লুটুথ হেডফোন, ওয়্যারলেস ইয়ারবাড, নেকব্যান্ড এবং ব্লুটুথ স্পিকার। সকল ডিভাইস পাওয়া যাবে ২,১৯৯ থেকে ৪,৯৯৯ টাকার মধ্যেই। Buzz 101, নতুন ব্লুটুথ হেডফোনে থাকছে প্যাসিভ নয়েজ ক্যান্সেলেশন এবং ৯ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইমিং অফার করে। এর দাম ৪,৯৯৯ টাকা। Jump 101 নেকব্যান্ড ১২ ঘন্টা পর্যন্ত প্লে-ব্যাক টাইমিং অফার করে এবং এই নেকব্যান্ডের দাম ২,১৯৯ টাকা। Bounce 101 ওয়্যারলেস ইয়ারবাডগুলি আইপিএক্স 4 ওয়াটার রেজিস্ট্যান্স রেটিং-সহ, এবং এর দাম ২,‌৯৯৯ টাকা। Groove 101 ব্লুটুথ স্পিকারের দাম ৩,৯৯৯ টাকা। 

RAEGR RapidLink 1250 এর দাম ৩,৯৯৯ টাকা, এবং RAEGR RapidLink 1550 এর দাম  ৪,৯৯৯ টাকা। ইউএসবি-সি হাবগুলি কীবোর্ড, পেনড্রাইভ, ফ্ল্যাশকার্ড, হেডফোন, মনিটর এবং প্রজেক্টরের মতো একাধিক ডিভাইসের জন্য একযোগে সংযোগের বিকল্প স্থাপন করতে সাহায্য করে।

ইনবেস একটি নতুন চার্জার সিরিজ চালু করেছে যার মধ্যে তিনটি মডেল রয়েছে-স্প্রিন্ট সুপার ফাস্ট চার্জার, সি-সি ক্যাবল সহ স্প্রিন্ট সুপার ফাস্ট চার্জার এবং সি-এল কেবল সহ স্প্রিন্ট সুপার ফাস্ট চার্জার। 20W পাওয়ার ডেলিভারি, একটি ABS ফায়ারপ্রুফ কেসিং, PD+QC 3.0 টেক, এবং মাল্টি-লেয়ার প্রোটেকশন সাপোর্টেড এই ডিভাইসগুলির দাম যথাক্রমে ১,২৯৯ টাকা, ১,৫৯৯ টাকা ১,৮৯৯ টাকা। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology infinix hot 11s noise buds and more launch of the week

Next Story
ভারতে কবে আসছে Vivo X70 সিরিজ? প্রকাশ্যে দিনক্ষণ, ফিচার ও দাম
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com