বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

Instagram বিভ্রাট, সমস্যার মুখোমুখি কোটি কোটি ইউজার!

মুখ থুবড়ে পড়েছে Instagram! আপনিও কি সমস্যার সম্মুখীন? জানান আমাদের!

Instagram ব্যবহার করতে বেশ কিছু সমস্যার সম্মুখীন হতে হচ্ছে ইউজারদের। সকাল থেকেই এই পরিষেবা ঠিকমতো ব্যবহার করতে পারছেন না Instagram ইউজাররা। এই বিষয় নিয়ে একাধিক রিপোর্ট সামনে এসেছে। অনেকেই তাঁদের Instagram অ্য়াকাউন্ট ব্যবহার করতে গিয়ে বেশ কিছু সমস্যার মুখোমুখি হয়েছেন।

অনেকে আবার টুইটারে তাদের সমস্যার কথা লিখে টুইটও করেছেন। তারা লিখেছেন, “এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটি ঠিকমতো কাজ করছে না”। কোনও কোনও ইউজার আবার পোস্ট করতে না পেরে জানিয়েছেন যে, “অ্যাপটি ক্র্যাশ করেছে”। বন্ধু-বান্ধব অথবা প্রিয়জনদের সরাসরি মেসেজ করতেও বেশ কিছু সম্যসার মধ্যে পড়তে হয়েছে Instagram ইউজারদের।

তাঁদের অনেকেই জানিয়েছেন, তাঁদের মেসেজ সেন্ড হচ্ছে না ঠিকমতো। যদিও সমস্যা নিয়ে এখনও Instagram-এর তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। অনেক Instagram-ইউজার জানিয়েছেন, তাঁরা অ্যাপটি থেকে একটি মেসেজ পেয়েছেন, সেখানে বলা হচ্ছে “We are sorry, but something went wrong. Please try again”। ঠিক কী কারণে এই সমস্যা তাও স্পষ্ট করে জানানো হয়নি Instagram-এর তরফে। সংস্থার পক্ষ থেকে এই বিষয়ে কোনও ত্রুটি স্বীকার করাও হয়নি।

ডাউনটাইম ট্র্যাকিং সাইটের পাওয়া খবর অনুসারে জানা গেছে, হাজার হাজার Instagram-ইউজার আজ সকাল থেকেই এই সম্যসার সম্মুখীন হয়েছেন। ৪৭ শতাংশ ইউজার অ্যাপটি ঠিকমতো ব্যবহার করতে পারছেন না। ২৭ শতাংশ ইউজার অ্যাপের ওয়েব ভার্সন অ্যাক্সেসের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হয়েছেন, এবং ২৬ শতাংশ ইউজার অ্যাপের সার্ভার সংক্রান্ত সমস্যার মুখে পরেছেন। সব মিলিয়ে মুখ থুবড়ে পড়েছে Instagram।

সাইটটি জানিয়েছে, আজ সকাল, ১০:৩৫ থেকে ইউজাররা এই সমস্যার সম্মুখীন হয়েছেন। এবং সমস্যাটি এখনও সমাধান করা হয়নি। Instagram আমাদের সবসময় উন্নতমানের পরিষেবা প্রদান করে আসছে। আশা করা হচ্ছে খুব দ্রুত এই সম্যসার সমাধান হয়ে যাবে। আপনার কি Instagram- ব্যবহার করতে কোনও সমস্যা হচ্ছে? কমেন্ট করে জানতে ভুলবেন না আমাদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology instagram is down for thousands of user

Next Story
নেটওয়ার্ক না থাকলেও কল করতে পারবেন! অবাক করা ফিচার iPhone 13 সিরিজে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com