বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

সস্তার দুটি প্রি-পেইড প্ল্যান বন্ধ করল Reliance Jio, আনল নতুন অফার

এখন থেকে বেস প্ল্যান শুরু হচ্ছে ৭৫ টাকা থেকে।

সস্তার দুটি প্রিপেইড প্ল্যান বন্ধ করল Jio

Reliance Jio সম্প্রতি Jio ফোনের ৩৯ টাকা এবং ৬৯ টাকার প্রি-পেইড প্ল্যান বন্ধ করেছে। শুরু হয়েছে নতুন ৭৫ টাকার জিও ফোন প্রি-পেইড প্ল্যান। আশা করা যায় নতুন জিও ফোন লঞ্চ হবার পাশাপাশি Jio-র’ তরফে আরও নতুন প্ল্যান অফার করা হবে। আজ লঞ্চ হচ্ছে না Jio Phone Next। যদিও এটি ব্র্যান্ডের প্রথম স্মার্টফোন।

Jio phone-এর ৩৯ টাকা এবং ৬৯ টাকার প্রিপেইড প্ল্যানে কী পাওয়া যেত?

Jio ফোনের ৩৯ টাকা এবং ৬৯ টাকার প্রি-পেইড প্ল্যানগুলির ভ্যালিডিটি ছিল ১৪ দিনের। ৩৯ টাকার প্ল্যানে পাওয়া যেত ১০০ এমবি ডেইলি ডেটা। অন্যদিকে ৬৯ টাকার প্ল্যানে দেওয়া হতো ০.৫ জিবি মোবাইল ডেটা প্রতিদিন। এছাড়া পাওয়া যেত আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা ও ডেইলি ১০০ ফ্রি এসএমএস ফিচার। সেইসঙ্গে পাওয়া যেত Jio অ্যাপগুলির ফ্রি অ্যাক্সেস।

Jio Phone-এর ৭৫ টাকার নতুন প্রি-পেইড প্ল্যান

এখন থেকে Jio ফোনের বেস প্ল্যান শুরু হচ্ছে ৭৫ টাকা থেকে। নতুন এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই প্ল্যানে পাওয়া যাবে ডেইলি ০.১ জিবি ডেটা সঙ্গে অ্যাডিশনাল ২০০ এমবি ডেটা। এই এন্ট্রি লেভেল প্ল্যান দিচ্ছে আনলিমিটেড ভয়েস কলিং ফিচার সঙ্গে ডেইলি ৫০টি ফ্রি এসএমএসের সুবিধা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology jio discontinue teo prepaid plan under rs

Next Story
WhatsApp আনছে ভয়েস মেসেজ ট্র্যান্সক্রিপশন ফিচার, জেনে নিন বিস্তারিত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com