বড় খবর

Reliance Jio আনল ১ টাকার রিচার্জ, জেনে নিন কী পাবেন এই রিচার্জ প্ল্যানে!

My Jio অ্যাপে Reliance Jio র এই প্ল্যানটিও দেখা যাচ্ছে, যার জন্য আপনাকে আপনার ফোনে উপস্থিত APPটি খুলতে হবে।

৪৯৯ টাকার বিচার্জ প্যাক ফিরিয়ে আনল জিও

Vi, Airtel, Reliance Jio সহ সম্প্রতি তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। যার পরে তাদের রিচার্জের দাম প্রায় ২৫ শতাংশ বেড়েছে। যেখানে আগে রিচার্জ হত মাত্র ৭৫ টাকায়, এখন সেই একই রিচার্জ প্ল্যান ৯৯ টাকায় করতে হচ্ছে। কিন্তু এই মূল্যবৃদ্ধির মাত্র কয়েকদিন পরেই Reliance Jio  একটি রিচার্জ প্ল্যান চালু করেছে। যেখানে গ্রাহকরা মাত্র ১ টাকা খরচ করেই করে নিতে পারেন রিচার্জ। ১ টাকার রিচার্জে ১০০ MB ডেটা পেতে পারেন। যদিও এটি এখনই অফিসিয়াল ওয়েবসাইটে দেখা যাচ্ছে না, তবে MyJio App-এ দেখা যাবে। My Jio অ্যাপে Reliance Jio র এই প্ল্যানটিও দেখা যাচ্ছে, যার জন্য আপনাকে আপনার ফোনে উপস্থিত APPটি খুলতে হবে। এর পরে গ্রাহকদের রিচার্জ প্ল্যানে যেতে হবে। এর পরে, উপরে Popular plan-এর সঙ্গে আরও সেকশনগুলি দেখা হবে, যার মধ্যে ডান পাশে আরও একটি বিকল্প থাকবে, এটিতে ক্লিক করার পরে, আপনাকে value-তে ক্লিক করতে হবে। এটি করলে, value বিভাগে উপস্থিত রিচার্জ প্ল্যানগুলি দেখা৷ যদি আপনি এটি দেখতে না পান, অন্য Plan ক্লিক করুন. এর পরে, গ্রাহকরা সেই রিচার্জ প্ল্যানটি দেখতে শুরু করবেন।আরও ভাল এবং সস্তা রিচার্জ

এটি এখন পর্যন্ত Jio-এর সবচেয়ে সস্তা Jio প্ল্যান, যা 4G প্যাকের সঙ্গে আসে। এই প্ল্যানটি এমন সময়ে এসেছে যখন সংস্থা কয়েকদিন আগে তাদের রিচার্জ প্ল্যান প্রায় ২০ শতাংশ বাড়িয়েছিল। বর্তমানে, আপনি যদি এক মাসের জন্য একটি সস্তা রিচার্জ প্ল্যান চান, তাহলে আপনি ১৫৫ টাকায় ২৮ দিনের বৈধতার একটি প্ল্যান পাবেন। এই প্ল্যানের অধীনে, গ্রাহকরা মাত্র ২ GB ডেটা এবং ১৫৫ টাকার প্ল্যান পাবেন।

৪০০ টাকারও কমে ৮৪ দিনের রিচার্জ-

অন্যদিকে, আপনি যদি ফোনে ইন্টারনেট ব্যবহার কম করেন এবং কল করার জন্য একটি প্ল্যান চান, তাহলে আপনি ৩৯৫ টাকার একটি রিচার্জ প্ল্যান পেতে পারেন, যাতে গ্রাহকরা ৮৪ দিনের বৈধতা এবং মোট ৬ GB ইন্টারনেট ডেটা পান। এই প্ল্যানের অধীনে আনলিমিটেড কলিং এবং ১০০০ SMS পাওয়া যাচ্ছে।

Reliance Jio-এর ১১৯ টাকার প্ল্যানের বৈধতা ১৪ দিন। এই প্ল্যানও গ্রাহকদের জন্য বেশ লাভদায়ক। এছাড়া ২০৯ টাকার প্ল্যানে প্রতিদিন ১.৫ GB করে ডেটা পাওয়া যায়। এর সঙ্গে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এর সুবিধাও পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে প্রতিদিন ৩০০টি SMS পাওয়া যাবে। Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও পাওয়া যায়। এর মধ্যে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো Jio অ্যাপগুলি রয়েছে। অর্থাত্ রিচার্জের টাকা দিয়ে মনোরঞ্জনের সুযোগও পাওয়া যাবে বিনামূল্যে। প্ল্যান বেনিফিটস অনুযায়ী যা কিনা সত্যিই সস্তা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology jio introduce indias cheapest prepaid plan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com