বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

Reliance Jio নিয়ে এল পাঁচটি সেরা রিচার্জ প্ল্যান, জেনে নিন প্ল্যানগুলি সম্পর্কে

আজই সুইচ করুন Jio-তে

সস্তার দুটি প্রিপেইড প্ল্যান বন্ধ করল Jio

Jio ইউজারদের জন্য সুখবর। Relience Jio তাদের নতুন প্রিপেড প্ল্যান চালু করেছে যাতে বেসিক ডিজনি+ হটস্টার সাবস্ক্রিপশন বিনামূল্যে ইউজাররা অ্যাক্সেস করতে পারবেন। Jio-র নতুন প্রিপেড প্ল্যানগুলি আজ অর্থাৎ ১ সেপ্টেম্বর থেকে চালু হতে চলেছে। আগের ডিজনি+ হটস্টার প্ল্যানগুলিতে বর্তমানে সক্রিয় সব jio ইউজাররা তাদের বর্তমান সাবস্ক্রিপশন শেষ না হওয়া পর্যন্ত বিদ্যমান সুবিধাগুলি উপভোগ করতে পারবেন।

আর আইপিএলের কথা বললেই স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে সবার আগে মনে পড়ে Disney+ Hotstar (ডিজনি+হটস্টার)-এর নাম। কারণ কোন রিচার্জ প্ল্যানের মাধ্যমে এই প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনের পেয়ে গেলেই, ফ্রি-তে আরাম করে খেলা দেখার অনাবিল আনন্দ উপভোগ করা যায়। সেক্ষেত্রে যারা এরকম কোনো রিচার্জ প্ল্যানের অপেক্ষায় রয়েছেন, তাদের জন্য রয়েছে এটি একটি দারুণ সুখবর! আজ ১ সেপ্টেম্বর, ২০২১ থেকে ইউজারদের জন্য নতুন Disney+ Hotstar প্ল্যান নিয়ে আসতে চলেছে Reliance Jio। এই প্ল্যানগুলি ইউজারদের প্ল্যাটফর্মের ভিতরের যাবতীয় কনটেন্টের সম্পূর্ণ অ্যাক্সেস অফার করবে। ফলে প্রিমিয়াম সাবস্ক্রিপশন নেওয়ারও আর প্রয়োজন হবে না। প্রসঙ্গত জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম Disney+ Hotstar-ও ১ সেপ্টেম্বর, ২০২১ থেকে তাদের সাবস্ক্রিপশন প্ল্যান পরিবর্তন করছে।

Reliance Jio নিয়ে এল পাঁচটি Disney+ Hotstar প্ল্যান

Reliance Jio ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন সহ ৫টি সেরা প্ল্যান নিয়ে এসেছে। এই নতুন প্ল্যানগুলির জন্য ইউজারদের দিতে হবে যথাক্রমে ৪৯৯ টাকা, ৬৬৬ টাকা, ৮৮৮ টাকা, ২,৫৯৯ টাকা এবং ৫৪৯ টাকা। এর মধ্যে ৫৪৯ টাকার প্ল্যানটি একটি ‘ডেটা ভাউচার’। এটি বাদে বাকি সবকটি প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং, এসএমএস এবং ডেটা বেনিফিট পাওয়া যাবে। প্ল্যানগুলি সাবক্রিপশনের সঙ্গেই ইউজাররা ১ বছরের Disney+ Hotstar-এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন। তবে নতুন প্ল্যানগুলির সবচেয়ে উল্লেখযোগ্য সুবিধাটি হল, ইউজাররা এখন ইংরেজি কনটেন্টেরও অ্যাক্সেস পাবেন, যা এতদিন পর্যন্ত উপলব্ধ ছিল না। আসুন নতুন প্ল্যানগুলির বেনিফিট বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

বিস্তারিত জেনে নিন প্ল্যানগুলি সমন্ধে 

Reliance Jio তাদের ৪৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা প্রদান করবে এবং এর মেয়াদ থাকবে ২৮ দিন। ৬৬৬ টাকার প্ল্যানে দৈনিক ২ জিবি ডেটা পাওয়া যাবে এবং এর মেয়াদ থাকবে ৫৬ দিন। অন্যদিকে ৮৮৮ ও ২৫৯৯ টাকার প্ল্যানে ব্যবহারকারীরা দৈনিক ২ জিবি ডেটা পাবেন, এবং প্ল্যানগুলির মেয়াদ হবে যথাক্রমে ৮৪ দিন ও ৩৬৫ দিন। এই প্ল্যানগুলির সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং ও ফ্রি এসএমএস পাওয়া যাবে। এসবের পাশাপাশি জিও-র ৫৪৯ টাকার একটি ডেটা অ্যাড-অন প্ল্যান রয়েছে, যার মেয়াদ ৫৬ দিন এবং এখানে ব্যবহারকারীদের দৈনিক ১.৫ জিবি ডেটা সরবরাহ করা হবে। তবে কোনো ভয়েস কলিং বা এসএমএস-এর সুবিধা এখানে পাওয়া যাবে না।

প্রসঙ্গত উল্লেখ্য, যে সকল ব্যবহারকারীরা ইতিমধ্যেই Jio-র কোনও প্ল্যান মারফত Disney+ Hotstar-এর VIP প্ল্যান সাবস্ক্রাইব করেছেন, তারা মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত সাবস্ক্রিপশনের সুবিধা উপভোগ করবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Technology jio new five amazing plan for user

Next Story
কোথায় মিলবে ভ্যাকসিন, কোন কেন্দ্রে কত ডোজ রয়েছে, সব তথ্য এবার দেবে GoogleCovid Vaccination
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com