বড় খবর

Jio নিয়ে এসেছে ২০% ক্যাশব্যাক অফার, জেনে নিন বিশদে

২০ শতাংশ ক্যাশব্যাক একটি ব্যবহারকারীর JioMart অ্যাকাউন্টে পয়েন্ট আকারে জমা হবে।

৪৯৯ টাকার বিচার্জ প্যাক ফিরিয়ে আনল জিও

ডিসেম্বর থেকে বেড়েছে জিও ফোনে মাশুল। এবার গ্রাহকদের জন্য এক নতুন স্কিম নিয়ে এলো রিলায়েন্স জিও। যেখানে তারা নির্বাচিত প্রিপেড প্ল্যানের সঙ্গে JioMart-এর জন্য পেয়ে যান ২০% ক্যাশব্যাক।

JioMart রিলায়েন্স জিও’র ই-কমার্স প্ল্যাটফর্ম, যেটি ২০২০ সালের জানুয়ারিতে চালু করা হয়েছিল। মুম্বাইতে শুরু হলেও দেশের সকল মেট্রো শহরে এখন জিও মার্ট তাদের আউটলেট প্রসারিত করেছে। JioMart-এর একটি সুবিধা হল ব্যবহারকারীরা তাদের WhatsApp-এর মাধ্যমেও জিও মার্টে প্রোডাক্ট অর্ডার করতে পারেন। তবে এই ক্যাশবাক কেবল জিও মার্ট প্ল্যাটফর্মের জন্য প্রযোজ্য। জিও মার্ট প্লাটফর্মে গ্রাহকরা মুদি, দৈনন্দিন গৃহস্থালির আইটেম, ফ্যাশন পণ্য সহ একাধিক আইটেম ক্রয় করতে পারেন।

শর্তাবলী অনুসারে, গ্রাহকরা কোম্পানির নির্বাচিত যেকোনো স্টোর বা ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ্লিকেশন থেকে অর্জিত পয়েন্টের মাধ্যমে (‘JioMart ক্যাশ ব্যাক পয়েন্ট’) প্রোডাক্টের অফার পেতে JioMart ক্যাশব্যাক পয়েন্ট ব্যবহার করতে পারেন। ২০ শতাংশ ক্যাশব্যাক একটি ব্যবহারকারীর JioMart অ্যাকাউন্টে পয়েন্ট আকারে জমা হবে। এর জন্য আপনাকে নিশ্চিত করতে হবে হবে আপনি একই নম্বরে জিও মার্টে আপনার রেজিস্ট্রেশন সম্পূর্ণ করেছেন।

এই ক্যাশব্যাক পয়েন্টগুলি নিম্নলিখিত যে কোনও একটিতে ব্যবহার করা যেতে পারে:

রিলায়েন্স স্মার্ট/ ফ্রেশ/ স্মার্ট পয়েন্ট/ জিওমার্ট, রিলায়েন্স ট্রেন্ডস/ প্রোজেক্ট ইভ/ আজিও জিও রিচার্জ, পার্টনার গ্রোসারি স্টোর (কিরানা) রিলায়েন্সের প্রতিনিধিত্ব করে, জিভামে/ নেটমেডস/আরবান ল্যাডার (রিলায়েন্স অ্যাফিলিয়েটস) (Reliance Smart/ Fresh/ Smart Point/ JioMart, Reliance Trends/ Project Eve/ Ajio Jio recharge, Partner Grocery Stores (Kirana) representing Reliance, Zivame/ Netmeds/Urban Ladder (Reliance affiliates)।

সংস্থা জানিয়েছে, গ্রাহকরা এই অনুমোদিত সাইটগুলিতে করা প্রতি নুন্যতম ২০০ টাকার লেনদেনে ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পয়েন্ট পেতে পারেন। প্রিপেড চার্জের সঙ্গে, ব্যবহারকারীরা পয়েন্ট হিসাবে ২০ শতাংশ ক্যাশব্যাক পাবেন যেগুলি অন্যান্য স্টোরগুলিতে আরও ডিসকাউন্ট পেতে ব্যবহার করা যেতে পারে।

কোন কোন প্ল্যানে এই অফার বৈধ একনজরে দেখে নেওয়া যাক

৮৪ দিনের বৈধতা সহ Jio-এর ৭১৯ টাকার প্ল্যান এই প্ল্যানে প্রতিদিন ২জিবি ডেটা এবং আনলিমিটেড কলের সুবিধা পাবেন গ্রাহকরা। অপর প্ল্যান ৬৬৬ টাকার Jio প্ল্যান, যার বৈধতা ৮৪ দিন। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন আনলিমিটেড কল-এবং প্রতিদিন ১.৫জিবি ডেটা।

এছাড়াও ২৯৯ টাকার ভ্যালিডিটি প্ল্যানের ক্ষেত্রেও এই ক্যাশব্যাক অফার বৈধ। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন ২৮ দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কলের সঙ্গে প্রতিদিন ২ জিবি ডেটা।

মনে রাখতে হবে এই ক্যাশব্যাক প্ল্যান নির্বাচিত পণ্য অথবা প্রোডাক্টের ওপরই বৈধ। সমস্ত “Jio Mart ক্যাশ ব্যাক পয়েন্ট” তিনদিনের মধ্যে গ্রাহকদের ক্যাশব্যাক অ্যাকাউন্টে জমা হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology jio offerning 20 cash back with select prepaid plans

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com