বড় খবর

Reliance Jio প্রি-পেইড প্ল্যানে দিচ্ছে ২০ শতাংশ ক্যাশব্যাক অফার!

সকল প্রি-পেইড প্ল্যানে আপনি পাবেন JioTV, JioCinema, JioNews, JioSecurity, এবং JioCloud সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে।

দু’দিন আনলিমিটেড ডেটা এবং কলের সুবিধা নিয়ে হাজির Reliance Jio

Reliance Jio তার ইউজারদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় ক্যাশব্যাক অফার। কয়েকটি প্রি-পেইড প্ল্যানে নতুন এই ক্যাশব্যাক অফার চালু করেছে সংস্থা। নতুন এই অফারে তিনটি জনপ্রিয় প্রিপেড প্ল্যানে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে Jio, এই অফার My Jio অ্যাপ বা Jio অফিসিয়াল সাইটের মাধ্যমে পাওয়া যাবে।

ক্যাশব্যাক অফারটি ২৪৯ টাকা, ৫৫৫ টাকা এবং ৫৯৯ টাকার প্রি-পেইড রিচার্জ প্ল্যানে পাওয়া যাচ্ছে। টেলিকম অপারেটর জানিয়েছে এই প্ল্যানগুলির যেকোনও একটি রিচার্জ করার পর, Jio ইউজারের অ্যাকাউন্টে ক্যাশব্যাক অ্যামাউন্ট জমা হবে, যা ভবিষ্যতে ব্যবহার করতে পারবেন ইউজাররা।

২৪৯ টাকার জিও প্রিপেড প্ল্যানটিতে ইউজাররা পেয়ে যাবে সকল নেটওয়ার্কে সীমাহীন কল করার সুযোগ এবং প্রতিদিন পাবেন ১০০টি এসএমএস বিনামুল্যে। আপনি এই বিচার্জে পেয়ে যাবেন দৈনিক ২ জিবি ডেটা। ২ জিবি ডেটা শেষ হয়ে গেলে, আপনি 64Kbps স্পিড পাবেন নেট অ্যাক্সেসে। এই প্রিপেড অফারের মেয়াদ ২৮ দিন। জিও ৫৫৫ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে পাবেন প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০ এসএমএস পাবেন। এই প্ল্যানের মেয়াদ ৮৪ দিন। সবশেষে, ৫৯৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে ইউজাররা পাবেন  দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড কল, এবং ১০০ দৈনিক এসএমএস। এটির ভ্যালিডিটিও ৮৪ দিন।

উপরে উল্লেখিত সমস্ত প্রি-পেইড প্ল্যানে আপনি পাবেন JioTV, JioCinema, JioNews, JioSecurity, এবং JioCloud সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে। এই ২০ শতাংশ ক্যাশব্যাক অফার কবে শেষ হবে তা বর্তমানে জানা যায়নি। এটি লক্ষ করা উচিত যে গ্রাহকরা কোম্পানির অ্যাপ বা সাইটের মাধ্যমে রিচার্জ করলেই এই অফারের সুবিধা পাবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology jio prepaid plans get upto 20 cashback on every recharge

Next Story
Samsung Galaxy F42 5G লঞ্চ হল ভারতে, জেনে নিন দাম, অফার এবং ফিচার সম্পর্কে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com