বড় খবর

দু’দিন আনলিমিটেড ডেটা এবং কলের সুবিধা নিয়ে হাজির Reliance Jio

ড্যামেজ কন্ট্রোল করতে দু’দিন আনলিমিটেড ডেটা এবং কলের সুবিধা নিয়ে হাজির Reliance Jio

দু’দিন আনলিমিটেড ডেটা এবং কলের সুবিধা নিয়ে হাজির Reliance Jio

বুধবার দীর্ঘ সময়ের জন্য দেশের বিভিন্ন প্রান্তে Reliance Jio পরিষেবা ব্যাহত ছিল। স্বাভাবিক ভাবেই, একটা বিরাট সংখ্যক গ্রাহককে কল করা থেকে ইন্টারনেট ব্যবহার, সব দিক থেকেই বাধা পেতে হয়েছে। এবার ড্যামেজ কন্ট্রোল করতে দু’দিন আনলিমিটেড ডেটা এবং কলের সুবিধা নিয়ে হাজির Reliance Jio

বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় গ্রাহকরা ক্ষোভও প্রকাশ করেছিলেন। আর সেই সব ক্ষতিগ্রস্ত গ্রাহকদের জন্যই এবার দুই দিনের কমপ্লিমেন্টারি আনলিমিটেড প্ল্যান নিয়ে হাজির হল মুকেশ আম্বানির টেলিকম সংস্থা। গতকাল Reliance Jio নেটওয়ার্ক ডাউন থাকার কারণে সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছিলেন ছত্তিশগড় ও মধ্যপ্রদেশের গ্রাহকরা। সেই তাঁদের জন্যই নিয়ে আসা হয়েছে এই Reliance Jio Complementary Unlimited Plan।

ইতিমধ্যেই Reliance Jio-র তরফে সেই বার্তা পাঠিয়ে দেওয়া হয়েছে ইউজারদের। বার্তা পেয়েছেন মুলত ছত্তিশগড় ও মধ্যপ্রদেশের গ্রাহকরা কারণ নেটওয়ার্ক সমস্যার জেরে বেশি জেরবার হতে হয়েছিল এই দুই রাজ্যের গ্রাহকদের।

বৃহস্পতিবার সকাল থেকে গ্রাহকদের ফোনে ইতিমধ্যেই অ্যাক্টিভ থাকা প্ল্যানের সঙ্গে এই নতুন অফারটি জুড়ে দেওয়া হয়েছে। যদিও, Reliance Jio-র তরফ থেকে পরিষ্কার ভাবে জানানো হয়নি যে, এই আনলিমিটেড প্ল্যানে গ্রাহকরা কী কী অফার পেতে চলেছেন। তবে, মনে করা হচ্ছে, এই প্ল্যানে দুই দিনের জন্য আনলিমিটেড ডেটা ব্যবহারের পাশাপাশিই আবার আনলিমিটেড ফোন কল করারও সুযোগ দেওয়া হবে।

গতকাল রাতেই Reliance Jio তার গ্রাহকদের ফোনে যে মেসেজ পাঠিয়েছিল তাতে লেখা হয়েছিল, ‘এদিন সকাল থেকেই মধ্যপ্রদেশ ও ছত্তিশগড়ের গ্রাহকরা Jio নেটওয়ার্ক ডাউন থাকার কারণে একাধিক সমস্যার সম্মুখীন হয়েছেন। যদিও, কয়েক ঘণ্টার মধ্যেই আমাদের কর্মীরা এই সমস্যার সমাধান করে দিয়েছেন। গ্রাহক পরিষেবা আমাদের প্রথম কর্তব্য। তবে, গ্রাহকদের যে সমস্যা হয়েছে, সেই বিষয়টা আমরা খুব ভাল ভাবেই বুঝতে পেরে ক্ষমা চেয়ে নিচ্ছি। আমরা আগামি দু’দিন সকল ক্ষতিগ্রস্ত গ্রাহকদের বিনামূল্যে আনলিমিটেড ডেটা এবং কল করার সুবিধা প্রদান করছি, গ্রাহকের অভিজ্ঞতা ভাল করাই আমাদের সর্বদা লক্ষ্য।’

প্রসঙ্গত উল্লেখ্য গত বুধবার নেটওয়ার্ক ডাউন থাকার কারনে বিপাকে পড়তে হয় প্রায় ৪০ হাজারের বেশি জিও গ্রাহকদের। তাদের মধ্যে বেশিরভাগই ছত্তিশগড় ও মধ্যপ্রদেশের। এবার তাদের জন্যই এই পরিষেবা দিয়ে গ্রাহক পরিষেবার ঘাটতি পুষিয়ে নিতে চাইছে টিম জিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology jio utage jio offers 2 day complimentary unlimited plan

Next Story
Google Photos: জেনে নিন সেরা পাঁচ আকর্ষণীয় ফিচার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com