বড় খবর

জেনে নিন Jio-Airtel এবং Vi-র ৫০০ টাকার নীচে সেরা বিচার্জ প্ল্যানগুলি

একনজরে দেখে নেওয়া যাক রিলায়েন্স জিও, এয়ারটেল, এবং ভোডাফোন আইডিয়ার ৫০০ টাকার কমে সেরা রিচার্জ প্ল্যানগুলি।

আগামীকাল থেকেই বাড়ছে Airtel, Vodafone-Idea-এর রিচার্জ প্ল্যানের মাশুল

রিলায়েন্স জিও, এয়ারটেল, এবং ভোডাফোন আইডিয়ার মতো প্রথমসারির টেলিকম সংস্থাগুলি তাদের ইউজারদের জন্য রোজই নিয়ে আসছে নানান আকর্ষণীয় বিচার্জ অফার। যেগুলি রিচার্জে গ্রাহকরা পাচ্ছেন সীমাহীন কল সঙ্গে ইন্টারনেটের সুবিধাও। একনজরে দেখে নেওয়া যাক রিলায়েন্স জিও, এয়ারটেল, এবং ভোডাফোন আইডিয়ার ৫০০ টাকার কমে সেরা রিচার্জ প্ল্যানগুলি।

জিও তার ইউজারদের ২৪৯ টাকার একটি প্ল্যান অফার করে, এই প্ল্যানে গ্রাহকরা ২৮ দিনের জন্য প্রতিদিন ২জিবি ডেটা, সীমাহীন ভয়েস কলিং, প্রতিদিন ১০০ এসএমএস এবং JioTv, JioCinema এবং আরও অনেক কিছুতে বিনামূল্যে অ্যাক্সেস পেয়ে থাকেন।

অন্যদিকে ভোডাফোন আইডিয়া তার ইউজারদের ২৯৯ টাকার একটি প্ল্যান অফার করে। এই প্ল্যানে ইউজাররা পাবেন ২৮ দিনের জন্য প্রতিদিন ৪জিবি ডেটা এবং প্রতিদিন ১০০টি এসএমএস, সীমাহীন ভয়েস কলিং এবং Vi Movies এবং TV-তে অ্যাক্সেস পান ইউজাররা।

এয়ারটেল তার গ্রাহকদের দিচ্ছে ২৯৮ টাকার রিচার্জ প্ল্যান। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন ২জিবি ডেটা, প্রতিদিন ১০০টি এসএমএস, সীমাহীন ভয়েস কলিং এবং Amazon Prime Video-এর অ্যাক্সেস।

আপনি যদি আরও বেশি ডেটা ব্যবহার করতে চান তবে জিও আপনাকে দিচ্ছে ৩৪৯ টাকার রিচার্জ প্ল্যান। এই প্ল্যানে আপনি পাবেন প্রতিদিন ৩ জিবি ডেটা ২৮ দিনের বৈধতার সঙ্গে। এছাড়াও পাবেন বাকি সকল সুবিধা। জিও-র অপর একটি রিচার্জ প্ল্যান রয়েছে যার জন্য আপনাকে দিতে হবে ৪৪৪ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন ২ জিবি ডেটা ৫৬ দিনের বৈধতার সঙ্গে বাকি সকল সুবিধা অপরিবর্তিত।

তুলনামূলকভাবে ভোডাফোন আইডিয়া গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একটি প্ল্যান এর জন্য গ্রাহকদের দিতে হবে ৪৪৯ টাকা। বৈধতা ৫৬ দিন। এই প্ল্যানে রিচার্জ করলে গ্রাহকরা পাবেন ৪ জিবি ডেটা প্রতিদিন সঙ্গে রয়েছে বাকি সকল সুবিধা। অন্যদিকে এয়ারটেলের ৪৪৯ টাকার প্ল্যানে রয়েছে ৫৬ দিনের বৈধতা। প্রতিদিন ২ জিবি ডেটার সঙ্গে। এই প্ল্যানে থাকছে Amazon Prime Video-র অ্যাক্সেস।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology jio vs airtel vs vi best prepaid plans under rs

Next Story
JioPhone Next-কে টেক্কা দিতে কোমর বেঁধে আসরে নেমে পড়েছে Redmi-Samsung
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com