বড় খবর

কম বাজেটের সেরা অফার, জেনে নিন ২৫০ টাকার মধ্যে প্রিপেড প্ল্যানগুলি

২৫০ টাকার মধ্যেই বেছে নিন আপনার পছন্দের সেরা প্ল্যানগুলি

Jio, Airtel এবং Vi তাদের ইউজারদের জন্য নিয়ে এসেছে বেশ কয়েকটি নতুন আকর্ষণীয় প্ল্যান। আপনি কি আনলিমিটেড কল, এসএমএস, এবং প্রতিদিন ১ জিবির বেশি ডেটা প্ল্যানের সুবিধা নিতে চাইছেন? তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন। আমরা আপনার সামনে তুলে ধরছি ২৫০ টাকার মধ্যেই আপনার পছন্দের সেরা প্ল্যানগুলি।

২৫০ টাকার নিচে Jio-র সেরা প্রিপেড প্ল্যান

আপনি যদি Jio ইউজার হন তাহলে আপনি ১৯৯ টাকার প্রিপেড প্ল্যানটি বেছে নিতে পারেন। এই প্ল্যানে আপনি পাবেন সীমাহীন ডেটা, কল এবং এসএমএসের সুবিধা। ১৯৯ টাকার প্রিপেড প্ল্যানে আপনি পাবেন দৈনিক ১.৫ জিবি ডেটা। অর্থাৎ আপনি মোট ৪২ জিবি ডেটা পাবেন এই প্ল্যানে। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। ডেটা ছাড়াও এই প্রিপেড প্ল্যানে আপনি পাবেন যে কোন নেটওয়ার্কে সীমাহীন ভয়েস কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএস। আরও একটি প্ল্যান রয়েছে Jio-র। এই প্রিপেড প্ল্যানটি ২৪৭ টাকার। এই প্রিপেড প্ল্যানে আপনি পেয়ে যাবেন ২৫ জিবি মোট ডেটা। সঙ্গে পাবেন কোন নেটওয়ার্কে সীমাহীন ভয়েস কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএস। এই প্ল্যানের বৈধতাও ২৮ দিন।

Airtel প্রিপেড প্ল্যান ২৫০ টাকার নিচে

Airtel আপনাকে অফার করে ২৪৯ টাকার প্রিপেড প্ল্যান। এই প্ল্যানে আপনি পাবেন প্রতিদিন ১.৫ জিবি ডেটা, যে কোন নেটওয়ার্কে সীমাহীন ভয়েস কল এবং প্রতিদিন ১০০টি এসএমএস। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। এই প্ল্যানে আপনি আরও পাবেন অ্যামাজন প্রাইম ভিডিওর ফ্রি ট্রায়াল। সঙ্গে পাবেন Airtel এক্সস্ট্রিম প্রিমিয়াম সাবস্ক্রিপশন, এছাড়াও আপনি এই প্ল্যানে পেয়ে যান ফ্রি হ্যালো টিউন্স, সহ নানা সুবিধা। যদি আপনি একটি সস্তার Airtel প্রিপেইড প্ল্যান নিতে চান তাহলে আপনার জন্য Airtel অফার করছে ২১৯ টাকার একটি প্রিপেড প্ল্যান। এই প্ল্যানে আপনি পাবেন প্রতিদিন ১ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং ১০০টি এসএমএসের সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

Vi আপনার জন্য নিয়ে এল ২৫০ টাকার নিচে আকর্ষণীয় প্রিপেড প্ল্যান

আপনি কি Vi ইউজার? Vi আপনার জন্য নিয়ে এলো ২৫০ টাকার নিচে আকর্ষণীয় প্রিপেড প্ল্যান। এই প্ল্যান আপনি পেয়ে যান মাত্র ২৪৯ টাকার রিচার্জে। এই প্ল্যানে আপনি পাবেন প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং ১০০ এসএমএসের সুবিধা। আপনি রাত ১২ টা থেকে পরের দিন ভোর ৬টা পর্যন্ত বিনামুল্যে পাবেন নাইট ডেটা প্যাকের সুবিধা। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। এছাড়াও ২১৯ টাকার একটি প্রিপেড প্ল্যান রয়েছে, যার মধ্যে রয়েছে প্রতিদিন ১ জিবি ডেটা, ১০০ এসএমএস প্ এবং সীমাহীন কলের সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটিও ২৮ দিন।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology jio vs airtel vs vi prepaid plan

Next Story
Messenger ডাউনলোড না করেই ভয়েস-ভিডিও কল করুন, নয়া ফিচার আনল FacebookFacebook bans Taliban
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com