scorecardresearch

বড় খবর

JioPhone Next-এর প্রি-বুকিং কবে শুরু? মিলল বড়সড় আপডেট

মাত্র ৩৪৯৯ টাকাতেই মিলবে এই ফোন, আরও জানতে প্রতিবেদনটি পড়ুন

JioPhone Next, RIL AGM 2021, Mukesh Ambani, Google
মাত্র ৬,৪৯৯ টাকায় ৪ জি স্মার্ট ফোন, তাও আবার ১৯৯৯ টাকা প্রাথমিক বিনিয়োগ মারফত হাতের মুঠোয় আসার সুযোগ।

Jio- ইউজারদের জন্য সুখবর। আগামী সপ্তাহ থেকেই JioPhone Next এর প্রি-অর্ডার বুকিং শুরু হতে চলেছে। আগামী ১০, সেপ্টেম্বর থেকেই JioPhone Next হাতে পাবেন ইউজাররা। JioPhone Next-এর বাজারে আসার ঘোষণা হয়েছিল গত জুন মাসে। সেই থেকেই প্রতিক্ষা শুরু। অবশেষে ইউজাররা হাতে পেতে চলেছেন JioPhone Next।

Google এর সঙ্গে পার্টনারশিপে আসা এটি প্রথম স্মার্টফোন Jio-র। JioPhone Next এর বিক্রি ভারতে শুরু হচ্ছে আগামী ১০ সেপ্টেম্বর থেকে। ফোনের বিক্রির ঠিক আগে, JioPhone Next এর প্রি-বুকিং আগামী সপ্তাহ থেকে শুরু হতে চলেছে। “91 মোবাইল”-এর একটি রিপোর্ট থেকে এই তথ্য জানা গিয়েছে। রিপোর্টে বলা হয়েছে যে সংস্থা তার রিটেল পার্টনারের সঙ্গে আলোচনা শুরু করেছে এবং আগামী কয়েক দিনের মধ্যে রিটেলারদের সঙ্গে আরও তথ্য শেয়ার করা হবে। খুব কম দামেই এই স্মার্টফোন বাজারে আনতে চলেছে টিম-Jio। ভারতের বাজারে এই ফোনের দাম মাত্র ৩৪৯৯ টাকা।

আরও পড়ুন: মিড-রেঞ্জের Galaxy M32 5G স্মার্টফোন লঞ্চ করল Samsung, জানুন এর দাম ও ফিচার

JioPhone Next-এর স্পেসিফিকেশন অনেক রিপোর্টে উল্লেখ করা হয়েছে।, JioPhone Next-এ একটি ৫.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লেও থাকবে বলে জানা গেছে। এটিতে থাকবে কোয়ালকম QM215 চিপসেট। ২জিবি অথবা ৩জিবি র্যামের এর সঙ্গে বাজারে আসতে পারে নতুন এই স্মার্টফোন। এতে ১৬ জিবি বা ৩২ জিবির eMMC ৪.৫ ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে।
ফটোগ্রাফির জন্য, ফোনটিতে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা এবং সেলফি এবং ভিডিও কলের জন্য ৮ মেগাপিক্সেল সেন্সর থাকতে পারে। JioPhone Next 4G VoLTE সাপোর্ট এবং ডুয়াল সিম সাপোর্ট নিয়ে আসতে পারে। ফোনটিতে ২৫০০mAh ব্যাটারি থাকতে পারে। Jio Phone Next এ Android 11 (Go Edition) থাকতে পারে বলেই রিপোর্ট অনুসারে জানা গিয়েছে।।

৩৫০০ টাকার কাছাকাছি দাম হতে পারে নতুন এই স্মার্ট ফোনের। ভারতে JioPhone Next-এর দাম হবে ৩৪৯৯ টাকা। ভারতে এর বিক্রি ১০ সেপ্টেম্বর থেকে শুরু হবে। নতুন এই ফোন ঘিরে প্রত্যাশা তুঙ্গে এখন স্মার্টফোন ইউজারদের।

JioPhone Next: কনফার্মড ফিচার

JioPhone Next- এ থাকবে ভয়েস অ্যাসিস্ট্যান্ট, অটোমেটিক ল্যাঙ্গুয়েজ ট্রান্সলেশন, স্মার্ট ক্যামেরা সহ আধুনিক কিছু ফিচার। ডিভাইসটিতে রয়েছে ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট। তাই ইউজাররা গুগল অ্যাসিস্ট্যান্ট-এর সব রকম সুবিধা পাবেন এই স্মার্টফোনে। গুগল ভয়েস এর সাহায্যে আপডেটেড ওয়েদার রিপোর্ট, ক্রিকেট স্কোর ইত্যাদির মত সুবিধা পেতে পারবেন ইউজাররা। এছাড়াও জিও সাভান, মাইজিও অ্যাপের সুবিধাও পাবেন JioPhone Next-ইউজাররা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology jiophone next preorder in india starting in next week