Lenovo Tab K10 লঞ্চ হল ভারতে, কী কী রয়েছে নয়া এই ট্যাবলেটে

Android 11 অপারেটিং সিস্টেম বেসড ট্যাবলেটে রয়েছে একটি 10.3 ইঞ্চির ফুল HD TDDI ডিসপ্লে।

Lenovo Tab K10 লঞ্চ হল ভারতে।

ভারতে দারুন একটি ট্যাব লঞ্চ করল Lenovo। Lenovo Tab K10-এ থাকছে এই নতুন Android 11 অপারেটিং সিস্টেম বেসড ট্যাবলেটে রয়েছে একটি 10.3 ইঞ্চির ফুল HD TDDI ডিসপ্লে। পারফরম্যান্সের দিক থেকে এই মডেল চালিত হবে অক্টা-কোর MediaTek Helio P22T প্রসেসরের সাহায্যে। এই প্রসেসর আবার পেয়ার করা থাকছে 4GB পর্যন্ত RAM এবং 128GB পর্যন্ত অনবোর্ড স্টোরেজের সঙ্গে। এর সঙ্গেই এই ট্যাবে থাকছে 7,500mAh ব্যাটারি রয়েছে, সঙ্গে থাকছে 10W ফাস্ট চার্জিং সাপোর্ট। থাকছে ডুয়াল স্টেরিও স্পিকার এই ট্যাবলেটে Dolby Audio সাপোর্ট থাকছে এবং সেই সঙ্গেই অপশনাল অ্যাক্সেসারি হিসেবে জুড়ে দেওয়া হয়েছে একটি Lenovo Active Pen স্টাইলাস।

নতুন এই ট্যাব লঞ্চ করা হয়েছে ২৫,০০০ টাকার আকর্ষণীয় দামে। সেই সঙ্গে থাকছে লঞ্চ উপলক্ষে বিশেষ অফারও। এই ট্যাবলেটের WiFi Only এবং Wi-Fi + 4G LTE দুই ধরনের মডেলই পাওয়া যাবে বেশ কম দামে। 3GB RAM + 32GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের Wi-Fi + 4G LTE ভার্সনের দাম মাত্র ১৩,৯৯৯ টাকা। আবার 4GB RAM + 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের WiFi Only এবং Wi-Fi + 4G LTE মডেলের দাম যথাক্রমে ১৫,৯৯৯ টাকা এবং ১৬,৯৯৯ টাকা।

Lenovo Tab K10 স্পেসিফিকেশন এবং ফিচার-

১. সফ্টওয়্যারের দিক থেকে Android 11 অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এই ট্যাবলেট পরবর্তীতে Android 12-এ আপগ্রেডও করে নিতে পারবেন গ্রাহকরা।

২. এই ট্যাবলেটে একটি 10.3 ইঞ্চির ফুল HD+ TDDI ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজোলিউশন 1,920×1,200 পিক্সেলস, ব্রাইটনেস 400 nits, NTSC কভারেজ 70.3% এবং Lenovo Active Pen সাপোর্ট রয়েছে।

৩. পারফরম্যান্সের দিক থেকে এই Lenovo Tab K10 ট্যাবলেটে রয়েছে একটি অক্টা-কোর MediaTek Helio P22T প্রসেসর, যা পেয়ার করা থাকছে 4GB পর্যন্ত RAM এবং 128GB পর্যন্ত স্টোরেজের সঙ্গে।

৪. এই ট্যাবে রয়েছে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট, যার সাহায্যে স্টোরেজ 2TB পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন গ্রাহকরা।

৫. Lenovo Tab K10 ট্যাবলেটের পিছনে রয়েছে একটি মাত্রই ক্যামেরা, যার সেন্সর 8MP এবং তার সঙ্গেই থাকছে ইন্টিগ্রেটেড ফ্ল্যাশ। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ট্যাবলেটে একটি 5MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।

৬. কানেক্টিভিটির দিক থেকে এই ট্যাবলেটে রয়েছে 802.11 a/b/g/n/ac, 4G LTE, Bluetooth v5, USB Type-C চার্জিং পোর্ট এবং একটি 3.5mm হেডফোন জ্যাক। ioXt সার্টিফায়েড এই ট্যাবলেটে ডুয়াল স্পিকারের সঙ্গেই দেওয়া হয়েছে Dolby Atmos সাপোর্ট।

৭. Lenovo Tab K10 ট্যাবলেটে থাকছে ফেস আনলক ফিচার।

একটি মাত্র কালার অপশন থাকছে নতুন ট্যাবে। এই Lenovo ট্যাবলেট পাওয়া যাবে Abyss Blue কালার অপশনে। এছাড়াও ক্রেতাদের জন্য থাকছে আর্কষণীয় নো-কস্ট ইএমআই অফার এবং পুরানো ডিভাইস এক্সচেঞ্জের সুবিধা।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology lenevo tab k10 launched in indian

Next Story
দিওয়ালি অফারে বেছে নিন বাজেট ফ্রেন্ডলি সেরা স্মার্টওয়াচ
Show comments