বড় খবর

Moto G31 থেকে Redmi 10 Prime: দেখুন ১৫ হাজারের মধ্যে সেরা বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন

সাধ্যের মধ্যে সাধপূরণ!

উন্নত ব্যাটারির সঙ্গে বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোনের তালিকা!

বর্তমানে ১৫ হাজার টাকার মধ্যে বেশ কিছু ভাল স্মার্টফোন বাজারে এসেছে। পারফরমেন্সের দিক থেকে সেগুলি যেমন ভাল তেমনই বাজেট ফ্রেন্ডলি এই স্মার্টফোনগুলি আজ সকলের কাছেই সেরা আকর্ষণ। Redmi Note 10S, Realme Narzo 50A এবং Samsung Galaxy F22 এর মতো স্মার্ট ফোনগুলি বড় ডিসপ্লে, বিশাল ব্যাটারি, ট্রিপল বা কোয়াড রিয়ার ক্যামেরা সহ একটি সুন্দর ডিজাইন সহ বাজারে হাজির করা হয়েছে। আপনি যদি নতুন লঞ্চ হওয়া স্মার্টফোন গুলির মধ্যে থেকে সেরা স্মার্টফোনের সন্ধান করেন তাহলে এই প্রতিবেদনে রইল আপনার জন্য সেরা স্মার্টফোনের একাধিক অপশন যেগুলি আপনি পেতে পারেন ১৫ হাজার টাকা বাজেটের মধ্যেই। দেখে নেওয়া যাক সেরা স্মার্টফোনগুলি এক নজরে।

Redmi Note 10S-

Redmi Note 10S মডেলের দাম মাত্র ১৪,৯৯৯ টাকা। এটি আপনাকে দেবে অসাধারণ ফটোগ্রাফির অভিজ্ঞতা। এই মডেলে রয়েছে একটি 6.43-ইঞ্চি ফুল এইচ ডি স্ক্রিন কর্নিং গরিলা গ্লাস 3, এই ফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও জি95 প্রসেসর। অপ্টিক্সের দিক থেকে এই মডেলে রয়েছে 64MP প্রাইমারি ক্যামেরা সহ একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এই ফোনে রয়েছে  5,000mAh ব্যাটারি এবং 33W ফাস্ট চার্জিং সাপোর্ট।

Moto G31-

Moto G31 মডেল আপনি পেয়ে যান মাত্র ১২,৯৯৯ টাকায়। এই দাম 4GB RAM + 64GB স্টোরেজের জন্য। এই মডেলে রয়েছে MediaTek Helio G85 প্রসেসর। এটিতে রয়েছে একটি 6.4-ইঞ্চি ফুল-HD+ AMOLED 60Hz হোল-পাঞ্চ ডিসপ্লে এবং একটি 50MP প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। Realme Narzo 50A- মডেলের মত একই ফিচার রয়েছে এই মডেলে। এই মটোরোলা ডিভাইসটি ওয়াইড-এঙ্গেল এবং ম্যাক্রো শট ক্যাপচার করতেও ব্যবহার করা যেতে পারে। এই মডেলে রয়েছে 5,000mAh ব্যাটারি এবং 20W টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট।

Samsung Galaxy F22-

Galaxy F22 মডেল আপনি পেয়ে যান মাত্র ১২,৯৯৯ টাকায়। এই মডেলে রয়েছে 6.4-ইঞ্চি HD+ sAMOLED Infinity-U ডিসপ্লে। এই মডেলে রয়েছে MediaTek Helio G80 SoC দ্বারা চালিত এবং 128GB পর্যন্ত স্টোরেজ বিকল্পের সঙ্গে উপলব্ধ। একটি 48MP প্রাইমারি ক্যামেরা সহ এই মডেলে রয়েছে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। সেলফি এবং ভিডিও কলিং-এর জন্য রয়েছে 13MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা। এই ফোনে রয়েছে 6,000mAh ব্যাটারি সঙ্গে রয়েছে 25W ফাস্ট চার্জিং সাপোর্ট।

Redmi 10 Prime-

Redmi 10 Prime মডেল আপনি পেয়ে যান মাত্র ১২,৪৯৯ টাকায়। Redmi 10 Prime-এ 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.5-ইঞ্চি ফুল-HD+ ডিসপ্লে এবং কর্নিং গরিলা গ্লাস 3 সাপোর্ট। এটিতে রয়েছে MediaTek Helio G88 SoC প্রসেসর। 50MP প্রাইমারি ক্যামেরা সহ এই ফোনে রয়েছে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। 18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এই ফোনে রয়েছে 6,000mAh ব্যাটারি।

Realme Narzo 50A-

Realme Narzo 50A মডেল আপনি পেয়ে যাবেন মাত্র ১০,৪৯৯ টাকাতে। এই মডেলে রয়েছে একটি বড় ডিসপ্লে, পাওয়ারফুল ব্যাটারি। এই ফোনে রয়েছে একটি MediaTek Helio G85 SoC প্রসেসর। 18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এই ফোনে রয়েছে 6,000mAh ব্যাটারি। 6.5-ইঞ্চি HD+ ওয়াটারড্রপ-স্টাইল নচ ডিসপ্লের পাশাপাশি 50MP প্রাইমারি ক্যামেরা সহ এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। সেলফির জন্য এই ফোনে রয়েছে স্ট্যান্ডার্ড 8MP সেলফি ক্যামেরা। Amazon-এ এই ফোন পাওয়া যাচ্ছে ১১,৪৯৯ টাকাতে। সঙ্গে রয়েছে ১,০০০ টাকার গিফট কুপন। ডিস্কাউন্ট কুপনের মাধ্যমে এই ফোন পাবেন মাত্র ১০, ৪৯৯ টাকাতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology list of smartphone buy in india under rs

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com