scorecardresearch

বড়দিন উপলক্ষে Redmi এনেছে ‘Mi Christmas sale’, জেনে নিন অফারগুলি সম্পর্কে

দেরি না করে আজই ঘরে আনুন আপনার সাধের mi প্রোডাক্ট !

বড়দিন উপলক্ষে Redmi এনেছে ‘Mi Christmas sale’,

সামনেই বড়দিন, আর তারপর নিউ ইয়ার! ফেস্টিভ সিজনে সকলেই ইতিমধ্যেই তাদের কেনাকাটি শুরু করে দিয়েছেন। বিভিন্ন নামী দামী ব্র্যান্ডের স্মার্ট ফোন, ইয়ার বাডস, ল্যাপটপের ওপর এই সিজন উপলক্ষে থাকছে বড় ডিস্কাউন্ট। OnePlus ও Realme-র পর Redmi তাদের নিজস্ব সাইটে Christmas Sale এর আয়োজন করেছে। এই সেলে সংস্থার স্মার্টফোন, ইয়ারবাড, ল্যাপটপ সহ নানাবিধ ইলেক্ট্রনিক্স প্রোডাক্টের ওপর থাকছে বড় ছাড়। এর আগে OnePlus-এর একাধিক আইটেমের কিসে কত ডিসকাউন্ট রয়েছে তা ইতিমধ্যেই আপনাদের সামনে তুলে ধরা হয়েছে। এবার একনজরে দেখে নেওয়া যাক, Redmi তাদের কোন কোন প্রোডাক্টের ওপর দিচ্ছে বড় ছাড়।

Redmi Christmas Sale -এর অফার তালিকা-

Redmi Note 11T 5G: ৫জি কানেক্টিভিটির এই স্মার্টফোনকে, ৬ এনএম বা ন্যানোমিটার প্রসেসিং নোডের মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসরের সঙ্গে নিয়ে আসা হয়েছে। এছাড়া, হাইব্রিড সিম স্লট এবং ডুয়াল ৫জি স্ট্যান্ডবাই সাপোর্ট করবে এই ফোন। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স সমেত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। একই সঙ্গে সেলফি তোলার জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করবে। আপনারা রেডমি নোট ১১টি ৫জি স্মার্টফোনকে আগামী ২১শে ডিসেম্বর পর্যন্ত সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে মাত্র ১৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

Redmi 9i ও Redmi 9A: Redmi 9i তে রয়েছে HD+ ডিসপ্লে ও মিডিয়াটেক হেলিও G25 চিপসেট। ৫০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এই ফোন ক্রিসমাস সেলে কিনতে খরচ হবে ৮,৪৯৯ টাকা। অন্যদিকে Redmi 9A কিনতে খরচ হবে ৬,৯৯৯ টাকা। ২১ ডিসেম্বর পর্যন্ত কোম্পানির ওয়েবসাইট থেকে এই দামে কেনা যাবে ফোনগুলি।

RedmiBook 15 Series: স্মার্টফোনের পাশাপাশি ল্যাপটপের ক্ষেত্রেও আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে রেডমি। সেক্ষেত্রে, লেটেস্ট ১১তম প্রজন্মের ইন্টেল টাইগারলেক কোর আই৫-১১৩০০এইচ প্রসেসর চালিত রেডমিবুক ১৫ প্রো এবং ১১তম প্রজন্মের ইন্টেল টাইগারলেক কোর আই৩-১১১৫জি৪ প্রসেসর চালিত রেডমিবুক ১৫ ই-লার্নিং এডিশন ল্যাপটপকে সেলে যথাক্রমে ৪৭,৯৯৯ টাকা এবং ৩৭,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে বিক্রি করা হচ্ছে। উভয় ল্যাপটপই ১০ ঘণ্টা ব্যাটারি লাইফ অফার করবে।

Redmi Earbuds 3 Pro: নিজের গান শোনার অভিজ্ঞতা ভালো করতে অথবা প্রিয়জনকে উপহার দিতে কিনতে পারেন Redmi Earbuds 3 Pro। এই ইয়ারবাডে রয়েছে Bluetooth 5.2 সাপোর্ট। মাত্র ২৪৯৯ টাকায় এই ইয়ারবাড কেনা যাবে। ২১ ডিসেম্বর পর্যন্ত কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে ছাড় পাওয়া যাবে। গোলাপি, সাদা ও নীল রঙে পাওয়া যাবে Redmi Earbuds 3 Pro।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology mi chirstmas sale is live big price drop on redmi products