ভারতে কবে আসছে Motorola G সিরিজের ফোন, ফাঁস হল দিনক্ষণ

ইউরোপের পর এবার ভারতের বাজার ধরতে আসছে নতুন এই স্মার্টফোন।

ভারতে কবে আসছে মোটোরোলা ‘জি’সিরিজের ফোন, ফাঁস হল দিনক্ষণ

ভারতে আসছে মোটোরোলা ‘জি’ সিরিজের ফোন মোটো জি ৫১ ৫জি, খবরে উত্তাল টেকদুনিয়া। মোটো জি৫১ ৫জি ফোনে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্সের সঙ্গে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। ইউরোপের পর এবার ভারতের বাজার ধরতে আসছে নতুন এই স্মার্ট ফোন। জানা গিয়েছে আগামী ডিসেম্বরেই ভারতের বাজারে আসতে চলেছে নতুন এই স্মার্ট ফোন। মোটো জি৫১ প্রথম এমন ফোন হতে চলেছে যেখানে স্ন্যাপড্রাগন ৪৮০+ প্রসেসর থাকতে পারে।

ইউরোপে মোটো জি৫১ ফোন লঞ্চ হয়েছে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ নিয়ে। তাছাড়াও এই ফোনে একটি ৫০০০mAh ব্যাটারি রয়েছে। গত ১৮ নভেম্বর মোটোরোলা ‘জি’ সিরিজের মোট পাঁচটি ফোন লঞ্চ হয়েছে গ্লোবাল মার্কেটে। সেগুলি হল যথাক্রমে- মোটো জি২০০, মোটো জি৭১, মোটো জি৫১, মোটো জি৪১ এবং মোটো জি৩১। এর মধ্যে মোটো জি২০০ ও মোটো জি৩১— এই দুই ফোনও ডিসেম্বরেই ভারতে লঞ্চ হবে বলে শোনা গিয়েছে। 91Mobiles এর একটি রিপোর্ট অনুসারে মোটো জি৫১ ৫জি স্মার্ট ফোন লঞ্চ হতে চলেছে আগামী মাসেই।

মোটো জি৫১ ৫জি ফোনের স্পেসিফিকেশন

• অ্যানড্রয়েড ১১ বেসড এই স্মার্টফোনে একটি ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ।

• এই ফোনে একটি নতুন Qualcomm Snapdragon ৪৮০+প্রসেসর রয়েছে। তার সঙ্গেই রয়েছে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজের পরিমাণ বাড়ানো সম্ভব।

• নতুন মডেলের এই ফোনে রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে এই ফোনে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এছাড়াও ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর। এই ফোনের ৫০০০mAh ব্যাটারিতে রয়েছে ১০ ওয়াটের চার্জিং সাপোর্ট।

• কানেক্টিভিটির দিক থেকে এই মোবাইলে থাকছে ইউ এস বি টাইপ সি পোর্ট, ব্লুটুথ ৫.০, ওয়াইফাই ৮০২.১১।

• এই ফোনের দাম ২০ হাজার টাকার মধ্যেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology moto g51 tipped to launch in india next month might be priced around rs

Next Story
ইউটিউবের প্রধান কার্যালয়ে চলল গুলি, নিহত তিনYoutube headquar shooting California
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com