বড় খবর

পুজোয় নতুন স্মার্টফোন বাজারে আনল Motorola, জেনে নিন আকর্ষণীয় ফিচার

এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।

Motorola লঞ্চ করল ব্রান্ডের নতুন স্মার্টফোন Moto E40,

অপেক্ষার অবসান। ভারতে লঞ্চ হল Motorola’র নতুন স্মার্টফোন Moto E40, নতুন এই মডেলে রয়েছে 90Hz রিফ্রেশ রেট, 5,000mAh ব্যাটারি। এছাড়াও এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এটি একটি IP52 সার্টিফায়েড ফোন, অর্থাৎ এই মডেল ওয়াটার রেসিসট্যান্ট। 64GB অনবোর্ড স্টোরেজ সমেত দুটো নির্দিষ্ট রঙে লঞ্চ হয়েছে মোটোরোলার এই ফোন। এই মডেলে রয়েছে একটি অক্টা-কোর Unisoc T 700 প্রসেসর। এই ফোনে রয়েছে এক্সপ্যান্ডেবল স্টোরেজ ফিচার। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে 1TB পর্যন্ত স্টোরেজ বাড়ানো সম্ভব।

Motorola’র নতুন স্মার্টফোন Moto E40 মডেলের দাম-

নতুন এই মডেলের 4GB RAM/64GB ভ্যারিয়েন্টের দাম ভারতের বাজারে ৯,৪৯৯ টাকা। ১৭ অক্টোবর বেলা ১২টা থেকে Flipkart-এর মাধ্যমে এই ফোন কিনতে পারবেন ক্রেতারা। Carbon Gray এবং Pink Clay- এই দুই রঙে লঞ্চ হয়েছে Moto E40 মডেলের স্মার্টফোন।

Moto E40 ফিচার এবং স্পেসিফিকেশন-

নিতুন এই মডেলে রয়েছে 6.5-ইঞ্চি HD+ IPS LCD ডিসপ্লে সঙ্গে রয়েছে 90Hz রিফ্রেশ রেট। এই মডেলে রয়েছে একটি অক্টা-কোর Unisoc T 700 প্রসেসর যা ১টিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো সম্ভব। পেয়ার করা থাকবে 4GB RAM এবং 64GB স্টোরেজের সঙ্গে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে 1TB পর্যন্ত স্টোরেজ বাড়ানো সম্ভব। সফটওয়্যারের দিক থেকে নতুন এই মডেল চালিত হবে Android 11 দ্বারা। অপটিক্সের দিক থেকে নতুন এই মডেলে রয়েছে ট্রিপিল রিয়ার ক্যামেরা সেটআপ। এর মধ্যে রয়েছে 48MP প্রাইমারি ক্যামেরা।

এছাড়াও রয়েছে একটি ডেপথ সেন্সর এবং একটি ম্যাক্রো সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং-এর জন্য এই মডেলে রয়েছে 8MP সেলফি ক্যামেরা। এই মডেলে রয়েছে একটি পাঞ্চ হোল ডিসপ্লে। এছাড়াও এই মডেলে রয়েছে 5,000mAh ব্যাটারি। সঙ্গে রয়েছে 10W ফাস্ট চার্জিং সাপোর্ট। USB Type-C পোর্ট রয়েছে নতুন এই ফোনে। কানেক্টিভিটির দিক থেকে এই মডেলে রয়েছে 4G LTE সাপোর্ট। Wi-Fi 802.11 a/b/g, Bluetooth 5.0, GPS/A-GPS এবং একটি এফএম রেডিও। এটি একটি IP52 সার্টিফায়েড ফোন, অর্থাৎ এই মডেল ওয়াটার রেসিসট্যান্ট। এগুলি ছাড়াও নতুন এই মডেলে রয়েছে Google Assistant Key।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology motorola e40 launched in india

Next Story
ios ইউজারদের জন্য ‘এন্ড-টু-এন্ড এনক্রিপশনের’ ফিচার আনল WhatsApp
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com