বড় খবর

কবে আসছে Motorola Edge 20 Pro? সামনে এল দিনক্ষণ

জেনে নিন এর আকর্ষণীয় ফিচার্স।

হয়েছিল। এই মডেলে রয়েছে স্ন্যাপড্রাগন 870 চিপ, 12 জিবি র্যাম, 256 জিবি স্টোরেজ এবং 144Hz রিফ্রেশ রেট স্ক্রিনের মতো ফ্ল্যাগশিপ স্পেসিফিকেশন

Motorola শীঘ্রই ভারতে একটি নতুন স্মার্টফোন নিয়ে আসছে। টিজারগুলি থেকে বোঝা যায় যে এটি Motorola Edge 20 Pro। জুলাই মাসে স্মার্টফোনটি অফিশিয়ালি বিশ্বব্যাপী লঞ্চ হয়েছিল। এই মডেলে রয়েছে স্ন্যাপড্রাগন 870 চিপ, 12 জিবি র‍্যাম, 256 জিবি স্টোরেজ এবং 144Hz রিফ্রেশ রেট স্ক্রিনের মতো ফ্ল্যাগশিপ স্পেসিফিকেশন। Motorola’র ইতিমধ্যে ভারতে Edge 20 সিরিজের দুটি ফোন রয়েছে। Motorola Edge 20 এবং Edge 20 Fusion। এই দুটি ফোন আগস্ট মাসে ভারতে লঞ্চ হয়েছিল। ফ্লিপকার্ট টিজার অনুসারে নতুন এই স্মার্টফোনটি ১ অক্টোবর লঞ্চ হতে চলেছে।

Motorola Edge 20 Pro প্রত্যাশিত স্পেসিফিকেশন

Motorola Edge 20 Pro ইতিমধ্যেই বিশ্বব্যাপী বাজারে লঞ্চ হয়েছে। ভারতেও একই স্পেসিফিকেশনে লঞ্চ হতে পারে এই ফোন। এই মডেলে থাকতে পারে 6.67-ইঞ্চি FHD+ OLED ডিসপ্লে যার মধ্যে একটি পাঞ্চ-হোল ক্যামেরা এবং 144Hz রিফ্রেশ রেট, একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 870 চিপ, 12GB পর্যন্ত RAM এবং 256GB UFS 3.1 স্টোরেজ এবং অ্যান্ড্রয়েড 11 দ্বারা চালিত হতে পারে এই স্মার্টফোন। অপটিক্সের দিক থেকে ফোনটির পিছনে একটি ট্রিপল ক্যামেরা থাকবে যাতে থাকতে পারে 108MP প্রাইমারি সেন্সর। 16MP আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল সেন্সর। 8MP পেরিস্কোপ টেলিফোটো সেন্সর সহ 5x অপটিক্যাল জুম এবং 50x ডিজিটাল জুম থাকতে পারে এই মডেলে।

নতুন এই মডেলে থাকতে পারে 32MP ফ্রন্ট ক্যামেরা। টিজার অনুসারে, স্ক্রিনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ স্মার্টফোনটিতে থাকতে পারে 4,500mAh ব্যাটারি সঙ্গে 30W ফাস্ট চার্জিং সাপোর্ট। কানেক্টিভিটির দিক থেকে এই ফোনে রয়েছে 5G সাপোর্ট, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট, ব্লুটুথ 5.2 এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। তবে এই মডেলের দাম সম্পর্কে কোনও তথ্য এখনও সামনে আসেনি। আশা করা যায়, নতুন মডেলের এই ফোন OnePlus 9R এবং Xiaomi Mi 11X এর মতো ডিভাইসের বিরুদ্ধে প্রতিযোগিতার আসরে নামবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology motorola edge 20 pro could launch in india on octobor

Next Story
WhatsApp: কীভাবে দ্রুত গুরুত্বপূর্ণ মেসেজ অ্যাক্সেস করতে পারবেন, জেনে নিন পদ্ধতি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com