scorecardresearch

বড় খবর

Motorola Edge 20 pro লঞ্চ হল ভারতে, জেনে নিন দাম, অফার এবং ফিচার

৩ অক্টোবর অর্থাৎ আজ থেকেই এই মডেল Flipkart থেকে কিনতে পারবেন ক্রেতারা।

Motorola edge 20 pro লঞ্চ হল ভারতে

জল্পনা সত্যি করে Motorola edge 20 pro লঞ্চ হল ভারতে। নতুন এই মডেলে রয়েছে 10-bit AMOLED ডিসপ্লে। সঙ্গে থাকছে 144 Hz রিফেশ রেট। 5G এনাবেল এই হ্যান্ডসেটে রয়েছে ট্রিপিল রিয়ার ক্যামেরা  সেটআপ। 108MP প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল রিয়ার ক্যামেরায় রয়েছে 5X টেলিফটো ক্যামেরা সেন্সর। এই ফোনের ব্যাপারে আরও বিস্তারিত জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

Motorola Edge 20 pro: স্পেসিফিকেশন এবং ফিচার-

নতুন এই 5G এনাবেল এই হ্যান্ডসেটে রয়েছে 6.70-inch FHD+ AMOLED স্ক্রিন। সঙ্গে রয়েছে 144 Hz রিফেশ রেট। একটি পাঞ্চ হোল ডিজাইন ডিসপ্লের সঙ্গে রয়েছে একটি 32MP ফ্রন্টফেসিং সেলফি ক্যামেরা। স্ক্রিনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ স্মার্টফোনটিতে রয়েছে 4,500mAh ব্যাটারি সঙ্গে 30W ফাস্ট চার্জিং সাপোর্ট। কানেক্টিভিটির দিক থেকে এই ফোনে রয়েছে 5G সাপোর্ট, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট, ব্লুটুথ 5.2 এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। এই মডেলে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 870 প্রসেসর,যা পেয়ার করা থাকছে 8GB RAM এবং 128GB স্টোরেজের সঙ্গে। সফটওয়্যারের দিক থেকে অ্যান্ড্রয়েড 11 দ্বারা চালিত নতুন মডেলের এই স্মার্টগেজেট। অপটিক্সের দিক থেকে ফোনটির পিছনে একটি ট্রিপল ক্যামেরা থাকবে যাতে থাকতে পারে 108MP প্রাইমারি সেন্সর। 16MP আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল সেন্সর। 8MP পেরিস্কোপ টেলিফটো সেন্সর সহ 5x অপটিক্যাল জুম এবং 50x ডিজিটাল জুম থাকতে পারে এই মডেলে।নতুন এই মডেলে রয়েছে 32MP ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরা।

Motorola edge 20 pro: দাম-

৩, অক্টোবর থেকে এই মডেল Flipkart থেকে কিনতে পারবেন ক্রেতারা। এই মডেলের প্রারম্ভিক মুল্য ৩৬,৯৯৯ টাকা। তবে Big Billion Days অফার উপলক্ষে এই মডেল ক্রয়ের ওপর ক্রেতারা পাবেন ১০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুযোগ। এছাড়াও AXIS এবং ICICI ব্যাঙ্কের কার্ডের ওপর থাকছে অতিরিক্ত ১৫০০ টাকার ছাড়ের সুযোগ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Technology motorola edge 20 pro launched in india