বড় খবর

Motorola লঞ্চ করল নতুন স্মার্টফোন Moto E40, জানুন এর আকর্ষণীয় ফিচার ও দাম

ভারতে এই মডেল লঞ্চ হবে ১০,০০০ টাকার মধ্যেই।

Motorola লঞ্চ করল ব্রান্ডের নতুন স্মার্টফোন Moto E40,

Motorola নিয়ে এসেছে ব্র্যান্ডের লেটেস্ট স্মার্টফোন, Moto E40 যেটি ইউরোপে লঞ্চ করেছে। একই স্মার্টফোন আগামী ১২ অক্টোবর ভারতের বাজারে লঞ্চ করবে। নতুন এই মডেলে রয়েছে, 48MP ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। রয়েছে 5,000mAh ব্যাটারি। 6.5-inch ডিসপ্লে। সঙ্গে রয়েছে 90Hz রিফ্রেশ রেট।

Moto E40 দাম

ইউরোপে লঞ্চ হওয়া Moto E40 এর দাম EUR ১৪৯ অর্থাৎ ভারতীয় মুদ্রায় ১২,৯০০ টাকা। তবে ভারতে এই মডেল লঞ্চ হবে ১০,০০০ টাকার মধ্যেই। নতুন এই মডেলে থাকছে চারকোল গ্রে এবং ক্লে পিঙ্ক কালার অপশন। ভারতে, স্মার্টফোনটি সম্ভবত ফ্লিপকার্টের মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে।

Moto E40 স্পেসিফিকেশন এবং ফিচার

নতুন এই মডেলে রয়েছে 6.5 ইঞ্চি HD+ ডিসপ্লে এবং সঙ্গে রয়েছে 90Hz রিফ্রেশ রেট। সফটওয়্যারের দিক থেকে এই মডেলে থাকছে Android 11 দ্বারা চালিত হবে এই ফোন। নতুন এই মডেলে থাকছে Unisoc T700 octa-core প্রসেসর। যা পেয়ার করা থাকছে 4GB of RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে। এছাড়াও থাকছে এক্সপ্যান্ডেবেল মাইক্রো এস ডি কার্ডের সুযোগ। এই মডেলের পিছনে রয়েছে ট্রিপিল রিয়ার ক্যামেরা সেটআপ এর মধ্যে রয়েছে 48MP প্রাইমারি ক্যামেরা। কোয়াড পিক্সেল টেকনোলজি থাকছে নতুন এই স্মার্টফোনের ক্যামেরায়। এই মডেলের স্মার্টফোনে রয়েছে 5,000mAh ব্যাটারি। সংস্থার দাবি, একবার চার্জে ৪০ ঘন্টার ব্যাটারি লাইফ মিলবে নতুন এই ফোনে। এর সঙ্গে এই ফোনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক প্রযুক্তি। এছাড়াও নতুন এই মডেলে রয়েছে IP52 যা জল এবং ধুলো বালি থেকে স্মার্টফোনকে দেবে সম্পূর্ণ সুরক্ষা।

  ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology motorola launch moto e40 in europe debut in india on october

Next Story
WhatsApp নিয়ে এসেছে নয়া ফিচার, কী কী থাকছে এতে?WhatsApp
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com